Bigg Boss OTT 3: শিল্পা শিন্ডে বিগ বস ওটিটি ৩ তে সালমান খানের বদলে অনিল কাপুরকে নিয়ে একটি মন্তব্য করেছেন, সেটি কি?

Bigg Boss OTT 3: সালমান খানের বদলে অনিল কাপুরকে হোস্ট হিসেবে দেখে একি বললেন শিল্পা শিন্ডে? আসুন জেনে নেওয়া যাক

 

হাইলাইটস:

  • শিল্পা শিন্ডে বিগ বস ওটিটি ৩-এ সালমান খানের হোস্ট হিসাবে অনিল কাপুরকে প্রতিস্থাপন করার বিষয়ে একটি আশ্চর্যজনক মন্তব্য করেছিলেন
  • শিল্পা উল্লেখ করেছেন যে সালমান খান ছাড়া বিগ বস দেখা তার পক্ষে ততটা উপভোগ্য নয়
  • শিল্পা খাতরন কে খিলাড়ির আসন্ন সিজন দিয়ে টেলিভিশনে ফেরার প্রস্তুতি নিচ্ছেন, সম্প্রতি রোমানিয়ায় স্টান্টভিত্তিক রিয়েলিটি শোটির শুটিং শেষ হয়েছে

Bigg Boss OTT 3: বিগ বস ওটিটি সিজন ৩ একটি ধামাকা দিয়ে শুরু হয়েছে, এর গ্র্যান্ড প্রিমিয়ারের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেছে। অনিল কাপুরের ক্যারিশম্যাটিক হোস্টিং শৈলী থেকে শুরু করে প্রতিযোগীদের বৈচিত্র্যময় মিশ্রণ এবং আকর্ষণীয় হাউস থিম, শো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে নেটিজেনদের কাছ থেকে বিভিন্ন প্রতিক্রিয়ার জন্ম দিয়েছে। এর মধ্যে, মুম্বাইতে একটি পাপারাজ্জি এনকাউন্টারের সময়, শিল্পা শিন্ডে বিগ বস ওটিটি ৩-এ সালমান খানের হোস্ট হিসাবে অনিল কাপুরকে প্রতিস্থাপন করার বিষয়ে একটি আশ্চর্যজনক মন্তব্য করেছিলেন।

We’re now on WhatsApp – Click to join

তিনি বিতর্কিত রিয়েলিটি শো-এর বর্তমান মরসুম অনুসরণ করছেন কিনা জানতে চাইলে, শিল্পা উল্লেখ করেছেন যে সালমান খান ছাড়া বিগ বস দেখা তার পক্ষে ততটা উপভোগ্য নয়। “হোস্ট নাহি হ্যায় তো মাজা নাহি হ্যায় (আমাদের কাছে আসল হোস্ট না থাকলে কোন মজা নেই),” তিনি সালমান খানের অনুপস্থিতিতে ইঙ্গিত দিয়ে বলেছিলেন। আরও, অনিল কাপুর সম্পর্কে কথা বলতে গিয়ে, অভিনেত্রী যোগ করেছেন, “ঝাকাস ওয়ালো কে আপনে জাগা আলগ হ্যায়। বাকি, বিগ বস বোলে তো ভাই ভাই (ঝাকাস মানুষের নিজস্ব স্টাইল আছে। অন্যথায়, বিগ বসের জন্য এটি সালমান ভাই)।”

Read more – এবার আরমান মালিক এবং কৃতিকাকে গালি দেওয়ার জন্য রাখি সাওয়ান্তকে কটাক্ষ করলেন পায়েল মালিক, কি বললেন রাখি সাওয়ান্ত-এর উত্তরে?

সালমান খানের বদলে হন অনিল কাপুর

হোস্টিংয়ের দায়িত্ব নেওয়ার বিষয়ে কথা বলতে গিয়ে অনিল বলেছিলেন, “তিনি (সালমান) অপরিবর্তনীয় এবং আমিও। সবাই এই প্রশ্নটি করছে কিন্তু এটা খুবই ভুল। কেউ সালমান খানকে প্রতিস্থাপন করতে পারে না। একইভাবে, কেউ অনিল কাপুরকে প্রতিস্থাপন করতে পারে না। আমি কথা বলেছিলাম। তার কাছে এটি সম্পর্কে এবং তিনি উত্তেজিত ছিলেন যে আমি এখন একটি নন-ফিকশন শো নিয়েছি আমি এখন অনেকগুলি সিনেমা করেছি, শো বিচার করেছি কিন্তু ‘বিগ’-এর মতো কিছু করিনি বস’, তাই আমি এটির জন্য খুব উত্তেজিত।”

We’re now on Telegram – Click to join

খাতরন কে খিলাড়িতে শিল্পা শিন্ডে

শিল্পা খাতরন কে খিলাড়ির আসন্ন সিজন দিয়ে টেলিভিশনে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। সম্প্রতি রোমানিয়ায় স্টান্টভিত্তিক রিয়েলিটি শোটির শুটিং শেষ হয়েছে। একই বিষয়ে আলোচনা করতে গিয়ে তিনি বলেন, “খাতরন কে খিলাড়িতে আমি যা কিছু পেয়েছি সবই দিতে প্রস্তুত। অবিশ্বাস্য অ্যাকশন গুরু রোহিত শেঠি স্যারের কাছ থেকে শেখার সুযোগ পাওয়াটা সম্মানের বিষয়। আমি অন্বেষণ করতে পেরে উত্তেজিত। এবং শারীরিক এবং মানসিক প্রতিবন্ধকতাগুলিকে ভেঙ্গে যা আমাকে এখন পর্যন্ত আটকে রেখেছে – এটি একটি জীবন-পরিবর্তনকারী অভিজ্ঞতা যা আমার অনুরাগীদেরকে গর্বিত করার জন্য পরিচিত আমাকে।”

বলিউডে টেলিভিশন জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.