Bigg Boss OTT 3: এই সপ্তাহে আরমান মালিক, সাই কেতন রাওকে কি ডবল উচ্ছেদে বিবি হাউসের বাইরে দেখানো হয়েছে?

Bigg Boss OTT 3
Bigg Boss OTT 3

Bigg Boss OTT 3: খবর আসছে যে বিগ বস আরও একটি ডাবল উচ্ছেদ করে সবাইকে চমকে দিয়েছেন, কে বেরোলেন এবার ঘর থেকে?

হাইলাইটস:

  • ‘বিগ বস ১৭’ বিজয়ী মুনাওয়ার ফারুকীকে বিগ বস ওটিটি ৩-এর সেটে দেখা গেছে
  • শোয়ের শেষ সপ্তাহে, বিগ বস বিশাল পান্ডে এবং শিবানী কুমারের দুটি এলিমিনেশন করে সবাইকে অবাক করেছে
  • আরও রিপোর্ট অনুসারে, সাই কেতন রাওকেও আরমানের সাথে উচ্ছেদ করা হয়েছে

Bigg Boss OTT 3: ‘বিগ বস ওটিটি ৩’ এর সমাপ্তির জন্য প্রস্তুত, যা ২রা আগস্ট অনুষ্ঠিত হবে। সম্প্রতি, ‘বিগ বস ১৭’ বিজয়ী মুনাওয়ার ফারুকীকে বিগ বস ওটিটি ৩-এর সেটে দেখা গেছে এবং ভক্তরা তার প্রবেশের জন্য বেশ উত্তেজিত ছিল। যাইহোক, অনুষ্ঠানের সাম্প্রতিক প্রোমোতে, মুনাওয়ারকে তার প্রশ্নগুলির সাথে ‘বিগ বস ওটিটি ৩’-এর বিষয়বস্তু বন্ধ করতে দেখা যায়। এখন খবর আসছে যে বিগ বস ফাইনালের আগে ডাবল উচ্ছেদ করে দর্শকদের অবাক করেছে। চলুন জেনে নেই কাকে বাড়ি থেকে উচ্ছেদ করা হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

বিগ বস OTT 3 ডাবল উচ্ছেদ

এখন ‘বিগ বস ওটিটি ৩’-এ মাত্র ৭ জন প্রতিযোগী বাকি আছে, যার মধ্যে নেইজি, রণবীর শোরে, কৃতিকা মালিক, সাই কেতন, আরমান মালিক, লুভ কাটারিয়া এবং সানা মকবুল। এখন খবর আসছে যে শোয়ের শেষ সপ্তাহে, বিগ বস বিশাল পান্ডে এবং শিবানী কুমারের দুটি এলিমিনেশন করে সবাইকে অবাক করেছে। আমরা আপনাকে বলি যে গত পর্বে, আরমান মালিককে আসন্ন নির্মূলের জন্য লাভকেশ কাটারিয়া, সানা মকবুল এবং সাই কেতন রাওকে মনোনীত করতে দেখা গেছে।

Read more – অবশেষে মুখ খুললেন রণভীর শোরে, কেন তিনি বিগ বস ওটিটি ৩-এ অংশগ্রহণ করেছেন? কি বললেন তিনি চলুন দেখে নেওয়া যাক

এই দুই প্রতিযোগীকে বহিষ্কার করতে হয়েছিল?

এখন যদি খবরটি বিশ্বাস করা হয়, কম ভোটের কারণে আরমান মালিককে বাড়ি থেকে বের করে দিতে হয়েছে। তবে এর পরেই আরেকটি ধাক্কা দিলেন বিগ বস। যদি আরও রিপোর্ট বিশ্বাস করা হয়, সাই কেতন রাওকেও আরমানের সাথে উচ্ছেদ করা হয়েছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মুনাওয়ার ফারুকি এবং প্রিয়াঙ্কা চাহার চৌধুরী ‘বিগ বস ওটিটি ৩’-এর ঘরে প্রবেশ করেন এবং আরমান ও সাই কেতনকে উচ্ছেদের ঘোষণা দেন।

We’re now on Telegram – Click to join

এদিন ফাইনাল অনুষ্ঠিত হবে

আসুন আমরা আপনাকে বলি যে এখন প্রতিযোগীরা যেমন সানা মকবুল, কৃতিকা মালিক, রণবীর শোরে, লভ কাটারিয়া এবং নায়েজি ‘বিগ বস ওটিটি ৩’ ট্রফির জন্য লড়াই করবেন। তবে, এখন দেখার বিষয় সেরা ২-এ কে থাকে। সেটা জানা যাবে অনুষ্ঠানের গ্র্যান্ড ফিনালেতে।

বলিউডে টেলিভিশন জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.