Bigg Boss OTT 3: আরমান মালিকের প্রথম স্ত্রী পায়েল শিবানী কুমারীকে দুর্ব্যবহারের অভিযোগে তিরস্কার করেছেন এটা বলে ‘কিতনা গির শক্তি হ্যায়…’, সম্পূর্ণ কাহিনীটি প্রতিবেদনে দেওয়া হল

Bigg Boss OTT 3: শিবানী কুমারী অভিযোগে জবাব দিয়েছেন পায়েল মালিক, অভিযোগটি কি ছিল?

 

হাইলাইটস:

  • ইউটিউবার আরমান মালিকের প্রথম স্ত্রী পায়েল শিবানী কুমারীকে তার দুর্ব্যবহারের অভিযোগে ডেকেছিলেন
  • শিবানীর সাম্প্রতিক দাবিগুলিকে সম্বোধন করতে বৃহস্পতিবার তার সোশ্যাল মিডিয়া, ইনস্টাগ্রামে নিয়ে যাচ্ছেন
  • শিবানী দাবি করেছিলেন যে তার সাথে দুর্ব্যবহার করা হয়েছিল, আরমানের স্ত্রীরা ধরে নিয়েছিল যে সে একটি গ্রামের ছিল

Bigg Boss OTT 3: অনিল কাপুর হোস্ট শো বিগ বস ওটিটি ৩ থেকে বহিষ্কৃত হওয়ার কয়েক দিন পরে, ইউটিউবার আরমান মালিকের প্রথম স্ত্রী পায়েল শিবানী কুমারীকে তার দুর্ব্যবহারের অভিযোগে ডেকেছিলেন। শিবানীর সাম্প্রতিক দাবিগুলিকে সম্বোধন করতে বৃহস্পতিবার তার সোশ্যাল মিডিয়া, ইনস্টাগ্রামে নিয়ে যাচ্ছেন। তার হ্যান্ডেলে পোস্ট করা একটি ভিডিওতে, পায়েল একটি ভ্লগ থেকে ক্লিপগুলি ভাগ করেছেন যেখানে শিবানী পায়েল, কৃতিকা মালিক এবং আরমানের সাথে দেখা করার জন্য কৃতজ্ঞতা এবং আনন্দ প্রকাশ করেছেন। যাইহোক, শিবানী বিগ বস ওটিটি ৩ এর আগের পর্বগুলির একটিতে, অতিথি হিসাবে আরমান মালিকের বাড়িতে একটি অপ্রীতিকর অভিজ্ঞতার অভিযোগ করে বিতর্কিত বিবৃতি দিয়েছিলেন। তিনি দাবি করেছিলেন যে তার সাথে দুর্ব্যবহার করা হয়েছিল, আরমানের স্ত্রীরা ধরে নিয়েছিল যে সে একটি গ্রামের ছিল।

Read more – গত ২১শে জুন শুরু হয় গেছে বিগ বস OTT-এর তৃতীয় সিজন, কে কে অংশগ্রহণ করেছেন? প্রতিবেদনটির দ্বারা জেনে নিন

বিগ বস ওটিটি ৩-এর একটি ক্লিপ দিয়ে পায়েল একই কথা বলেছেন যেখানে শিবানী আরমানের বাড়িতে দুর্ব্যবহারের অভিযোগ করেছেন। পায়েলকে বলতে শোনা যায়, “তো বন্ধুরা ইয়ে দেখো ইয়ে কিতনা গির শক্তি হ্যায়। ইসনে বিগ বস মে বোলে ইনহোনে (আরমান ও পরিবার) মুঝে বোলা ‘খানা দাল কে খা লে’। মেরে বেহেন নে ইসকো খানা দাল কে দিয়া। ইয়ে কেয়া চিন্তা হ্যায়। লগ পাগল হ্যায়, আন্ধে হ্যায় (তিনি এত নিচে কিভাবে নিচু হতে পারেন। বিগ বসের ঘরে, তিনি বলেছিলেন যে আমরা তাকে বলেছিলাম, ‘যাও এবং খাও’। এটি আমার বোন ছিল যে তাকে খাবার পরিবেশন করেছিল। সে কী ভাবে যে মানুষ পাগল? এবং অন্ধ?)”

We’re now on WhatsApp – Click to join

“ওরা আমাকে নিয়ে যা-ই ভাবুক না কেন, আমি একটা ছোট গ্রামের মানুষ, আমার বাড়িতে কিছুই নেই। আমি ওদের বাড়িতে গেলে শ্যালিকা এভাবে বলল, ‘আরে ওকে একটু খাবার দাও।’ অর্থ, “তারা আমাকে নিয়ে ভাবে, আমি একটি ছোট গ্রামের মানুষ এবং বাড়িতে কিছুই নেই। আমি যখন তাদের বাড়িতে গেলাম, আরমানের স্ত্রীরা বললেন, ‘আরে, তার খাবার পরিবেশন করুন।’ মানে, আমি আপনার বাড়িতে এসেছি এবং আপনি আমার সাথে এইরকম আচরণ করেন)” শিবানী বলেছিলেন, যোগ করেছেন, “তিনি আমার হৃদয়ে খুব সুন্দর অনুভব করেন। এখন তার মনে হচ্ছে শিবানী আমার পাশেই আছে! ম্যায়নে বোধ কিয়া হ্যায় ইয়ে চিজ কি আরমান ভাইয়া আইসা সোচতে হ্যায় (এই জিনিসগুলি আমার হৃদয়ে আঘাত করেছে। এখন সে অনুভব করছে যে শিবানী এখানে ঠিক আমার পাশেই আছে, একই স্ট্যাটাস শেয়ার করছে! আমি বিশ্বাস করি আরমান এটা মনে করে)।”

We’re now on Telegram – Click to join

এদিকে, আরমান মালিকের ইউটিউবার পরিবার, তার দুই স্ত্রী পায়েল এবং কৃতিকা সহ, তাদের স্বতন্ত্র পারিবারিক গতিশীলতা এবং মনোমুগ্ধকর সোশ্যাল মিডিয়া উপস্থিতির জন্য সুপরিচিত। বিগ বস ওটিটি সিজন ৩ হাউসে তাদের প্রবেশ তাদের লাইমলাইটে ঠেলে দিয়েছে, বিশেষ করে তাদের অপ্রচলিত সম্পর্কের জন্য। সম্প্রতি, শো থেকে পায়েলের উচ্ছেদ আরও নজর কেড়েছে।

বলিউডে টেলিভিশন জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.