Munawar Faruqui: প্রাণ সংশয় রয়েছে বিগ বস ১৭ বিজয়ীর! প্রাণনাশ হুমকি পেলেন অভিনেতা মুনাওয়ার ফারুকী

Munawar Faruqui
Munawar Faruqui

Munawar Faruqui: মৃত্যুর হুমকি পেয়ে মুম্বাইতে ফিরে যেতে বাধ্য হন অভিনেতা মুনাওয়ার ফারুকী

হাইলাইটস:

  • প্রাণনাশের হুমকি পেলেন মুনাওয়ার ফারুকী
  • ক্রিকেট লিগ ২০২৪-এ যাওয়ার সময় হুমকি পান তিনি
  • তাই বিপদ বুঝে দিল্লি থেকে মুম্বাই ফিরে যান অভিনেতা

Munawar Faruqui: বিগ বস ১৭ বিজয়ী অভিনেতা মুনাওয়ার ফারুকী এন্টারটেইনার্স ক্রিকেট লিগ ২০২৪-এ যাওয়ার সময় মৃত্যুর হুমকি পাওয়ার পরে দিল্লি থেকে মুম্বাইতে ফিরে যেতে বাধ্য হন। দিল্লি পুলিশ তার জীবনের একটি সম্ভাব্য বিপদ সম্পর্কে বুদ্ধি প্রাপ্তির পরে তাকে রক্ষা করার জন্য দ্রুত কাজ করে। বৃহত্তর কৈলাস-১ এলাকায় একটি গুলির ঘটনার চলমান তদন্তের সঙ্গে এই হুমকি দেওয়া হয়েছে।

We’re now on WhatsApp- Click to join

ফারুকী দক্ষিণ দিল্লির দ্য সূর্যা হোটেলে অবস্থান করছিলেন এবং আইজিআই ইনডোর স্টেডিয়ামে একটি ক্রিকেট ম্যাচে অংশ নিচ্ছিলেন। হুমকির পর উভয় স্থানে নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হয়েছে। কৌতুক অভিনেতা পরে মুম্বাই চলে যান এবং কর্তৃপক্ষ পরিস্থিতি তদন্ত করে চলেছে।

রবিবার ঘটনাটি শুরু হয় যখন পুলিশ এমন তথ্য পায় যে মুনাওয়ার ফারুকী সম্ভাব্য লক্ষ্যবস্তু হতে পারে। এটি একটি দ্রুত অপারেশনের দিকে পরিচালিত করে, অফিসাররা স্টেডিয়াম এবং হোটেল উভয়ই সুরক্ষিত করে। সন্দেহভাজনরা আগে যেখানে হোটেলে তল্লাশি চালিয়েছিল, ফারুকী তার কাছাকাছি অবস্থান করছিলেন বলে জানা গেছে।

We’re now on Telegram- Click to join

ব্যবসায়ী নাদির শাহ হত্যার চলমান তদন্তের সময় এই হুমকিটি প্রকাশিত হয়েছিল, যাকে মাত্র কয়েকদিন আগে বৃহত্তর কৈলাস-১-এ গুলি করা হয়েছিল। সন্দেহভাজনদের আসল লক্ষ্য তাৎক্ষণিকভাবে পরিষ্কার না হলেও, আরও তদন্তে জানা গেছে যে ফারুকী ঝুঁকিতে থাকতে পারে।

পরিস্থিতি উদ্ঘাটিত হওয়ার সাথে সাথে, পুলিশ দ্য সূর্যা হোটেল এবং আইজিআই ইনডোর স্টেডিয়াম উভয়ের নিরাপত্তা জোরদার করে, যেখানে ফারুকী এবং ইউটিউবার এলভিশ যাদব সহ অন্যান্য জনসাধারণ ক্রিকেট লিগের জন্য উপস্থিত ছিলেন। সাদা পোশাকের নিরাপত্তা কর্মী সহ অফিসাররা পুরো হোটেল জুড়ে অবস্থান করছিলেন এবং প্রাঙ্গণটি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করেছিলেন।

Read More- ১৪ই এপ্রিল মুম্বাইয়ের বান্দ্রায় সালমান খানের বাসভবনে গুলি চালায় দুই দুষ্কৃতী, ঘটনার পর তদন্ত চলছে

আইজিআই স্টেডিয়ামে বিশৃঙ্খলা ছড়িয়ে পড়ে কারণ পুলিশ ঘটনাস্থলটি খালি করার জন্য কাজ করেছিল, সোশ্যাল মিডিয়ায় প্রচারিত ভিডিওগুলির সাথে সংশ্লিষ্ট ভক্তরা ঘটনাস্থল ছেড়ে চলে যাচ্ছেন। ক্রমবর্ধমান হুমকির মাত্রা কর্তৃপক্ষকে বিষয়টিকে গুরুত্ব সহকারে নিতে প্ররোচিত করে, শেষ পর্যন্ত ফারুকীকে শহর ছেড়ে যাওয়ার পরামর্শ দেয়। প্রথমদিকে পরিস্থিতির প্রতি দৃষ্টি আকর্ষণ করতে দ্বিধাবোধ করেন ফারুকী। যাইহোক, পরে তিনি মুম্বাইতে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, ব্যাখ্যা করেছিলেন যে তাকে একটি ফ্লাইট ধরতে হবে। নিরাপত্তার উদ্বেগের কারণে তিনি পরিস্থিতি সম্পর্কে বিস্তারিত জানাতে বিরত থাকেন।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.