Television News: টিআরপি তালিকায় সেরা হতেই বিরাট টুইস্ট! জলে ডুবে সুইসাইড রোহিতের! দুর্ধর্ষ তুলকালাম পর্ব ‘ফুলকি’ ধারাবাহিকে

Television News
Television News

Television News: কেন জলে ডুবে সুইসাইড করতে গেলো রোহিত? জানতে গেলে চোখ রাখুন আগামী পর্বে

হাইলাইটস:

  • জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’তে এসেছে এখন দুর্ধর্ষ পর্ব
  • জলে ডুবে সুইসাইড করতে দেখা যাচ্ছে রোহিতকে
  • ফুলকি কি পারবে নিজের সিঁথির সিঁদুর বাঁচিয়ে রাখতে তা দেখুন আগামী পর্বে

Television News: জি বাংলার জনপ্রিয় মেগা ধারাবাহিক হল ‘ফুলকি’। বেঙ্গল টপার ‘ফুলকি’ ধারাবাহিকে এখন নতুন মোড় এসেছে। গত সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করেছিল এই জনপ্রিয় মেগা ধারাবাহিকটি। এবার এই সিরিয়ালে এলো দুর্ধর্ষ পর্ব। বাথরুমে জলে ডুবে সুইসাইড করতে গেলো রোহিত। ‘ফুলকি’ ধারাবাহিকে আসন্ন পর্বে এই দৃশ্য দেখতে পাবেন দর্শকেরা।

We’re now on WhatsApp- Click to join

‘ফুলকি’ ধারাবাহিকে এলো তুলকালাম পর্ব

জি বাংলার এই সিরিয়ালের বর্তমান ট্র্যাক অনুযায়ী, দেখা গেছে জলে তলিয়ে গিয়েছে খলনায়িকা শালিনী। তাই চালাকি করে রুদ্র সমস্ত দোষ চাপিয়ে দেয় রোহিতের ঘাড়ে। এরপর রোহিতকে ঘিরে ধরে সাংবাদিকেরা। সেই সঙ্গেই খবরও দেওয়া হয় পুলিশে। এদিকে এইসব ঘটনার জেরে প্রচণ্ড ভেঙে পড়ে রোহিত।

We’re now on Telegram- Click to join

জলে ডুবে সুইসাইড রোহিতের 

এবার ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা গেছে, রাতের বেলায় খাটে শুয়ে ছিল রোহিত ও ফুলকি। সেই সময় রোহিত হঠাৎ বিছানা থেকে নেমে উঠে বাথরুমে চলে যায়। কিছুক্ষণ পর ফুলকির ঘুম ভাঙে এবং সে দেখতে পায় যে পাশে রোহিত নেই।

ফুলকি তাঁর পাশে স্বামীকে দেখতে না পেয়ে চমকে ওঠে এবং সে বলে, স্যার আপনি কোথায় গেলেন? এরপর রোহিতকে খুঁজতে ওঠে পরে। এবং অন্যদিকে দেখা যায়, বাথটবের জলে বসে আছে রোহিত। তারপর ধীরে ধীরে জলের মধ্যে শুয়ে পড়ে সে এবং রোহিতের ডুবে যায় নাক, মুখ সব। ফুলকি কি পারবে নিজের সিঁথির সিঁদুর বাঁচিয়ে রাখতে? নাকি শেষ হয়ে যাবে রোহিত? উত্তর মিলবে সিরিয়ালের আগামী পর্বে।

Read More- টিআরপি কমতেই শুরু গুঞ্জন! খুব শীগ্রই শেষ হচ্ছে স্টার জলসার এই ধারাবাহিকটি, চিন্তিত দর্শকপাড়া!

এইদিকে টিআরপি রেটিংয়ের তালিকায় ‘ফুলকি’ ধারাবাহিকের পারফরম্যান্সের কথা বলতে গেলে, শুরু থেকেই চমক দেখাচ্ছে এই মেগা তাই বেশ জনপ্রিয়ও হয়ে উঠেছে প্রথম থেকেই। গত সপ্তাহে বেঙ্গল টপারের শিরোপাও দখল করে নিয়েছে এই ধারাবাহিক। বর্তমানে ধারাবাহিকে যেমন দুর্ধর্ষ উত্তেজনার ট্র্যাক দেখানো হচ্ছে, তাতে এই সপ্তাহতেও মনে হয় এই সিরিয়ালই বেঙ্গল টপার হবে, তাই অবাক হওয়ার কিছু থাকবে না বলছে দর্শকপাড়া।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.