Bhool Bhulaiyaa 3: কার্তিক আরিয়ান ‘ভুল ভুলাইয়া ৩’ শ্যুট শেষ করেছেন, তার সহযোগীদের সাথে একটি মজার ভিডিও শেয়ার করেছেন তিনি

Bhool Bhulaiyaa 3
Bhool Bhulaiyaa 3

Bhool Bhulaiyaa 3: কার্তিক আরিয়ান তার আসন্ন ছবি ‘ভুল ভুলাইয়া ৩’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন, ছবিতে আরও অভিনয় করেছেন বিদ্যা বালান ও তৃপ্তি দিমরি

হাইলাইটস:

  • ‘ভুল ভুলাইয়া ৩’-এর শুটিং শেষ করেছেন কার্তিক আরিয়ান
  • ছবিতে অভিনয় করেছেন বিদ্যা বালান ও তৃপ্তি দিমরি
  • ২০২৪ সালে দীপাবলিতে চলচ্চিত্র মুক্তি পায়

Bhool Bhulaiyaa 3: কার্তিক আরিয়ান আনিস বাজমীর ‘ভুল ভুলাইয়া ৩’-এর শুটিং শেষ করেছেন। ইনস্টাগ্রামে এই খবর ঘোষণা করেছেন অভিনেতা। তিনি ছাড়াও ছবিতে অভিনয় করেছেন বিদ্যা বালান ও তৃপ্তি দিমরি।

ভিডিওটি শেয়ার করে কার্তিক লিখেছেন, “আরে পাগলো। এটি #ভুলভুলাইয়া৩-এর জন্য একটি মোড়ক। হাভেলি কা দরওয়াজা এক বার ফির খুলনে কে লিয়ে তাইয়ার হো চুকা হ্যায়। এই দীপাবলি (sic) দেখা হবে।”

We’re now on WhatsApp – Click to join

ক্লিপটিতে দেখা যাচ্ছে পরিচালক আনিস বাজমী একটি দৃশ্যের শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন, বলছেন, “ঠিক আছে সবাই, প্রস্তুত হও। আমরা শট নেব। আরে, তোমরা চুপ করো। সাউন্ড, ক্যামেরা।” তিনি শেষ করার আগেই, কার্তিক বাধা দেয়, “অ্যাকশন নয়, গুটিয়ে নিন!” ভিডিওতে দেখা যাচ্ছে কার্তিক বাজমীকে জড়িয়ে ধরে একটি বড় কেক কাটছে যাতে লেখা ছিল, “ভুল ভুলাইয়া ৩ ফিল্ম র‍্যাপ।”

তৃপ্তি দিমরি পোস্টটিতে প্রথম মন্তব্য করেছিলেন। তিনি আনিস বাজমিকে ট্যাগ করেছেন এবং হার্ট ইমোজির একটি সিরিজ মন্তব্য করেছেন।

Read more – বরুণ ধাওয়ান, সামান্থা রুথ প্রভুর অভিনীত ‘সিটাডেল: হানি বানি’ টিজারটি প্রকাশ করা হয়েছে

অক্ষয় কুমার অভিনীত ২০০৭ সালের চলচ্চিত্রে তার অভিনয়ের জন্য সমালোচকদের প্রশংসা অর্জনের পর ওজি মঞ্জুলিকা ওরফে বিদ্যা বালান ‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজিতে ফিরে আসার সাথে এই চলচ্চিত্রটিকে আগের চেয়ে বড় বলে মনে করা হয়।

We’re now on Telegram – Click to join

“ভুল ভুলাইয়া ৩’ দর্শকদের জন্যও বার বাড়ায় তা নিশ্চিত করতে নির্মাতারা কোনও কসরত ছাড়ছেন না। প্রথম ছবির পর মঞ্জুলিকা চরিত্রে ফিরতে দেখা যাবে বিদ্যা বালানকে।

‘ভুল ভুলাইয়া ৩’ ২০২৪ সালের দীপাবলিতে মুক্তি পাবে বলে জানা গেছে।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.