Bathrobe Dresses Are The Latest Fashion Twist: বাথরোব উচ্চ ফ্যাশন হিসাবে রিহানা, মৌনি রয় থেকে শুরু করে কাইলি জেনার পর্যন্ত, দেখুন কিভাবে সেলিব্রিটিরা এই অপ্রত্যাশিত প্রবণতাকে বজায় রাখছে

Bathrobe Dresses Are The Latest Fashion Twist
Bathrobe Dresses Are The Latest Fashion Twist

Bathrobe Dresses Are The Latest Fashion Twist: বাথরোব-অনুপ্রাণিত পোশাকগুলি উচ্চ ফ্যাশনে তরঙ্গ তৈরি করছে কারণ সেলিব্রিটিরা এই আরামদায়ক ধারণাটিকে চটকদার বিবৃতিতে পরিণত করে

হাইলাইটস:

  • ব্যালেন্সিয়াগায় ইসাবেল হুপার্ট
  • লোমশ কালো পোশাকে কাইলি জেনার
  • এরদেমে মৌনি রায়

Bathrobe Dresses Are The Latest Fashion Twist: ফ্যাশন বাথরোব গাউনকে একটি সাহসী এবং আড়ম্বরপূর্ণ বিবৃতি হিসেবে গ্রহণ করছে। এই আরামদায়ক টুকরোগুলি কেবল আরামদায়ক এবং সাহসী নয় বরং অবিশ্বাস্যভাবে আড়ম্বরপূর্ণ, আপনাকে এমন দেখায় যে আপনি সবেমাত্র ঝরনা থেকে বেরিয়ে এসে সরাসরি স্পটলাইটে এসেছেন।

Read more – আজকের নিবন্ধে আপনার জন্য রইল কিছু দারুন ফ্যাশনের আইডিয়া, যেগুলি আমাদের বলিউড সেলিব্রিটিদের থেকে নেওয়া হয়েছে

কানের রেড কার্পেটে ইসাবেল হুপার্টের মার্জিত বাথরোব গাউন থেকে রিহানার গ্ল্যামারাস লোমশ সাদা পোশাক পর্যন্ত, সেলিব্রিটিরা প্রদর্শন করছেন কীভাবে এই এক সময়ের সাধারণ পোশাকটিকে ফ্যাশনের জন্য নতুন করে কল্পনা করা যেতে পারে। এখানে কিভাবে প্রবণতা রানওয়ে এবং ওয়ার্ডরোব একইভাবে দখল করছে।

ব্যালেন্সিয়াগায় ইসাবেল হুপার্ট

ইসাবেল হুপার্ট কান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৪-এ একটি কাস্টম ব্যালেন্সিয়াগা র‌্যাপ ড্রেস যা একটি চটকদার বাথরোবের মতো, একটি বেল্টযুক্ত কোমর এবং উরু-উঁচু চেরা দিয়ে সম্পূর্ণ হয়েছিল৷ স্ট্যান্ডআউট বৈশিষ্ট্যটি ছিল একটি রাজকীয়, কাঠামোগত কলার যা তার ডেকোলেটকে হাইলাইট করেছিল। হুপার্ট নগ্ন পায়ের আঙ্গুলের বুট, একাধিক হীরার নেকলেস এবং খড়কুটো কানের দুল এবং রিং দিয়ে চেহারাকে উন্নত করেছেন, বাথরোব-অনুপ্রাণিত পোশাকটিকে একটি চটকদার লাল গালিচা-বিবৃতিতে রূপান্তরিত করেছে।

We’re now on WhatsApp – Click to join

জ্যাকুমাসে রিহানা

শুধুমাত্র রিহানা একটি বাথরোব এই চটকদার চেহারা করতে পারে! ১৬ই সেপ্টেম্বর লন্ডনের সেলফ্রিজে ফেন্টি হেয়ার লঞ্চের সময়, ৩৬ বছর বয়সী বিউটি মোগল একটি কাস্টম, পোশাক-অনুপ্রাণিত জ্যাকুমাসের পোশাক পরে বেরিয়েছিলেন। জাহলীল ওয়েভারের স্টাইল করা, রিহানাকে একটি অস্পষ্ট, কাঁধের বাইরের ডিজাইনে মাখনের হলুদ রঙে আরামদায়ক এবং উচ্চ-ফ্যাশন উভয়ই লাগছিল যার মধ্যে একটি উরু-উঁচু চেরা এবং একটি টাই বেল্ট রয়েছে।

লোমশ কালো পোশাকে কাইলি জেনার

কাইলি জেনার প্যারিস Haute Couture Week ২০২৪-এ একটি চটকদার এবং ন্যূনতম সাজে—একটি কালো মখমলের ব্র্যালেট এবং ম্যাচিং আন্ডারগার্মেন্টের সাথে একটি লম্বা আলখাল্লার মধ্যে মাথা ঘুরিয়েছেন। আলগা কোমরে বেঁধে দেওয়া ব্র্যালেটটিকে হাইলাইট করে তার কাঁধ থেকে আলখাল্লাটি খুলে গেল। তিনি লাল-নীচের খ্রিস্টান লুবউটিন পাম্পের সাহায্যে চেহারাটিকে উন্নত করেছেন এবং ‘ঝরনা থেকে সতেজ’ ভাব বজায় রাখতে একটি ভেজা-লুক জেল দিয়ে তার চুলের স্টাইল করেছেন।

We’re now on Telegram – Click to join

এরদেমে মৌনি রায়

মৌনি রায় সম্প্রতি লন্ডন ফ্যাশন উইকে এরডেমের একটি চটকদার ধূসর এবং সাদা পোশাকে নজর কেড়েছেন৷ তার পোশাকে একটি অফ-শোল্ডার টপ এবং বাথরোব নান্দনিকতার সাথে একটি ম্যাচিং স্কার্ট ছিল। যাইহোক, ভক্তরা মুগ্ধ হননি, ড্রেসিং গাউন, কম্বল বা এমনকি একটি তোয়ালের সাথে তুলনা করে।

তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.