Bigg Boss 18 Contestant List: আপনি সিজন ১৮ এর জন্য প্রস্তুত? দেখে নিন বিগ বস ১৮ প্রতিযোগীদের তালিকা

Bigg Boss 18 Contestant List
Bigg Boss 18 Contestant List

Bigg Boss 18 Contestant List: অভিনেতা সালমান খানের রিয়েলিটি শো বিগ বস ১৮-তে কে কে অংশ নিচ্ছেন দেখুন

হাইলাইটস:

  • বিগ বস সিজন ১৮-এর ইতিমধ্যেই প্রোমো এসে গিয়েছে
  • টেলিভিশন জগতের বেশ কয়েকজন সেলিব্রিটি অংশ নিতে প্রস্তুত
  • ColorsTV তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রোমোটি শেয়ার করেছে

Bigg Boss 18 Contestant List: সালমান খান জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের একটি নতুন সিজন নিয়ে আবার পর্দায় ফিরতে প্রস্তুত। নতুন সিজনের প্রথম প্রোমো ইতিমধ্যেই এই সময়ে একটি আকর্ষণীয় থিম সমন্বিত করা হয়েছে৷ ColorsTV তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিগ বস সিজন ১৮-এর প্রোমোটি শেয়ার করেছে এবং লিখেছে, “হোগি এন্টারটেইনমেন্ট কি বেরি উইশ জব টাইম কা তান্ডব লেকার আয়েগা বিগ বস মে এক নায়া টুইস্ট। আপনি সিজন ১৮ এর জন্য প্রস্তুত? 👁️ দেখিয়ে #BiggBoss18, জলদি হি , #Colors আর @officialjiocinema পার।”

এবার জনপ্রিয় এই রিয়েলিটি শোতে দেখা যাবে টেলিভিশনের কিছু চেনা মুখ। তারা শোতে যোগ দিয়েছেন বলে খবরে এসেছে নতুন নাম। বেশ কয়েকটি প্রতিবেদন অনুসারে, সালমান খানের বিগ বস সিজন ১৮ হোস্টের অস্থায়ী প্রতিযোগীর তালিকা দেখুন।

We’re now on WhatsApp- Click to join

শোয়েব ইব্রাহিম

রিপোর্ট অনুযায়ী, সাসুরাল সিমার কা অভিনেতা রিয়েলিটি শোতে যোগ দেবেন। অভিনেতা সাসুরাল সিমার কা, অজুনি, জিত গেই তো পিয়া মোরে এবং কোই লাউত কে আয়া হ্যায় এর মতো কয়েকটি অনুষ্ঠানের মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠেন।

ধীরাজ ধোপার

কিছু রিপোর্ট থেকে জানা যায় যে কুন্ডলী ভাগ্য অভিনেতা সালমান খানের শোতে যোগ দিতে প্রস্তুত। এটা সবই রিপোর্ট করা হয়েছে যে অভিনেতা হবেন বিগ বস ১৮-এ সবচেয়ে বেশি অর্থ প্রদানকারী প্রতিযোগী। যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয় তবে তিনি পুরো বাড়িতে থাকার জন্য ৫ কোটি রুপি নিবেন।

নিয়া শর্মা 

বিগ বসের ঘরে প্রবেশ করবেন নাগিন অভিনেত্রী। রিপোর্ট অনুসারে, নিয়া লাফটার শেফের কাছে তার বর্তমান প্রতিশ্রুতি সত্ত্বেও শোতে ‘হ্যাঁ’ বলেছেন। অভিনেত্রী রান্নার রিয়েলিটি শো চালিয়ে যাবেন নাকি বিগ বস শোতে নিজেকে আটকে রাখবেন তা দেখতে আকর্ষণীয় হবে।

চাহাত পান্ডে 

হামারি বহু সিল্ক অভিনেত্রী শীঘ্রই সালমান খানের শোতে অংশ নেবেন বলে জানা গেছে। তিনি নাথ জেওয়ার ইয়া জাঞ্জির, দুর্গা: মাতা কি ছায়া এবং এমনি দিওয়াঙ্গি দেখি নাহি কাহি-তে তার কাজের জন্য পরিচিত।

দেবচন্দ্রিমা সিংহ রায়

শিগগিরই বিগ বসের ঘরে প্রবেশ করবেন সুহাগন চুদাইল অভিনেত্রী। তিনি শাহেবর ​​চিঠি এবং নজর কে সামনে-এর মতো শোও করেছেন।

দিগ্বিজয় রাঠি

MTV Splitsvilla X5 ফাইনালিস্ট এই সিজনে বিগ হাউসে প্রবেশ করতে প্রস্তুত৷ তারকা একজন সোশ্যাল মিডিয়া সেনসেশন যার ইনস্টাগ্রামে ১.৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

হর্ষ বেনিওয়াল

খবর অনুযায়ী, জনপ্রিয় ইউটিউবার হর্ষ বেনিওয়াল সালমান খানের রিয়েলিটি শোতে অংশ নেবেন। YouTube কন্টেন্ট ক্রিয়েটর ১৬.১ মিলিয়ন অনুসরণকারী রয়েছে।

আকৃতি নেগি এবং যশবন্ত বোপান্না

MTV Splitsvilla X5 জেতার পর, আকৃতি এবং যশবন্তের লক্ষ্য বিগ বসের ট্রফি জেতা। দুজনেই Splitsvilla-তে তাদের অবস্থান থেকে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

করণ প্যাটেল

রিপোর্ট অনুযায়ী, ইয়ে হ্যায় মহব্বতে অভিনেতা বিগ বসের নতুন সিজনে প্রতিযোগী হতে প্রস্তুত। তিনি কস্তুরী এবং কসৌটি জিন্দেগি কে-তে তার কাজের জন্যও পরিচিত।

We’re now on Telegram- Click to join

সুরভী জ্যোতি

কুবুল হাই অভিনেত্রী এক দশকেরও বেশি সময় ধরে টেলিভিশনের পর্দায় রাজত্ব করেছেন। এবার সে তার সত্যিকারের আত্মপ্রকাশের জন্য রিয়েলিটি শোতে প্রবেশ করতে প্রস্তুত।

দলজিৎ কৌর

ইস প্যায়ার কো কেয়া নাম দুন অভিনেত্রী তার বিবাহবিচ্ছেদের বিতর্কের জন্য শিরোনাম হয়েছেন। সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, ডালজিৎ বিগ বসের ঘরে চ্যালেঞ্জ নিতে প্রস্তুত।

Read More- বিগ বস ১৮ প্রথম প্রচার এসে গেছে, সালমান খান নতুন সিজনে সময়-ভিত্তিক টুইস্ট টিজ করেছেন

সুধাংশু পান্ডে

জনপ্রিয় অনুষ্ঠান অনুপমা-তে বনরাজ শাহের ভূমিকায় অভিনয়ের সফলতার পর। সুধাংশু পরবর্তীতে বিগ বসের নতুন সিজনে দেখা যাবে।

সামিরা রেড্ডি

দে দানা দান অভিনেত্রী এই সিজনে বিগ বসের ঘরে প্রবেশের জন্য প্রস্তুত। তিনি রেস, নকশা, তেজ এবং রেস ২-এ তার ভূমিকার জন্য পরিচিত।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.