Aparna Vastarey Passes Away: দুই বছর ধরে ফুসফুসের ক্যান্সারের সঙ্গে লড়াই করার পর অবশেষে বৃহস্পতিবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন কন্নড় অভিনেত্রী অপর্ণা ভাস্তারে

Aparna Vastarey, Passes Awa
Aparna Vastarey Passes Awa

Aparna Vastarey Passes Away: কন্নড় অভিনেত্রী অপর্ণা ভাস্তারে ফুসফুসের ক্যান্সারের সাথে লড়াই করতে করতে অবশেষে গতকাল শেষ নিঃস্বাস ত্যাগ করলেন

 

হাইলাইটস:

  • প্রবীণ কন্নড় অভিনেত্রী, প্রাক্তন রেডিও জকি এবং টেলিভিশন উপস্থাপক অপর্ণা ভাস্তারে বৃহস্পতিবার রাতে প্রয়াত হয়েছেন
  • ৫৭ বছর বয়সী গত দুই বছর ধরে ফুসফুসের ক্যান্সারের সাথে লড়াই করছিলেন
  • অপর্ণার কর্মজীবন শুরু হয়েছিল ১৯৮৪ সালে পুত্তনা কানাগাল পরিচালিত ‘মাসানাদা হুভু’ চলচ্চিত্রে তার ভূমিকার মাধ্যমে

Aparna Vastarey Passes Away: প্রবীণ কন্নড় অভিনেত্রী, প্রাক্তন রেডিও জকি এবং টেলিভিশন উপস্থাপক অপর্ণা ভাস্তারে বৃহস্পতিবার রাতে প্রয়াত হয়েছেন। ৫৭ বছর বয়সী গত দুই বছর ধরে ফুসফুসের ক্যান্সারের সাথে লড়াই করছিলেন, তার স্বামী নাগরাজ ভাস্তারে নিশ্চিত করেছেন। তিনি বেঙ্গালুরুতে তার বনশঙ্করী বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। অপর্ণার কর্মজীবন শুরু হয়েছিল ১৯৮৪ সালে পুত্তনা কানাগাল পরিচালিত ‘মাসানাদা হুভু’ চলচ্চিত্রে তার ভূমিকার মাধ্যমে।

We’re now on WhatsApp – Click to join

অপর্ণা ডিডি চন্দনা-এ উপস্থাপক হিসেবে কাজ করার জন্য এবং বহু সরকারি অনুষ্ঠান ও অনুষ্ঠানের অ্যাঙ্করিংয়ের জন্য সুপরিচিত ছিলেন। তার অনবদ্য কন্নড় ভাষণের কারণে তার একটি শক্তিশালী ফ্যান বেস ছিল। মৃত্যুর বিষয়ে অবহিত করে, নাগরাজ সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন, প্রকাশ করেছেন যে অপর্ণা ক্যান্সারের চতুর্থ পর্যায়ে ছিলেন।

Read more – জ্যাকলিন ফার্নান্দেজকে মানি লন্ডারিং মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আবার তলব করেছে ইডি, আরও জানতে বিস্তারিত পড়ুন

অপর্ণার ক্যারিয়ার

১৯৯৮ সালে, অপর্ণা দিওয়ালি উদযাপনের অংশ হিসাবে সরাসরি আট ঘন্টা শো উপস্থাপন করে একটি রেকর্ড তৈরি করেছিলেন। তিনি ১৯৮৪ সালে পুত্তনা কানাগালের শেষ চলচ্চিত্র ‘মাসানাদা হুভু’ দিয়ে তার সিনেমায় আত্মপ্রকাশ করেন এবং অসংখ্য কন্নড় টিভি শোতে অভিনয় করেন। প্রয়াত অভিনেত্রী শিব রাজকুমারের সাথে জনপ্রিয় ‘ইন্সপেক্টর বিক্রম’ সহ অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করে দ্রুত একজন প্রতিভাবান অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। ১৯৯০ এর দশকে অভিনয় থেকে অ্যাঙ্করিংয়ে তার উত্তরণ তার পেশাগত জীবনে একটি নতুন অধ্যায় চিহ্নিত করে।

একজন প্রিয় উপস্থাপক হিসাবে, অপর্ণা বেশ কয়েকটি টেলিভিশন প্রোগ্রামে কাজ করেছিলেন, বিশেষ করে চন্দনা টিভিতে, এবং একটি শক্তিশালী অনুসারী অর্জন করেছিলেন। তার বহুমুখিতা রেডিও জকি এবং কৌতুক অভিনেতা হিসাবে ভূমিকায় প্রসারিত হয়েছে, যা তাকে ছোট পর্দায় একজন সুপরিচিত ব্যক্তিত্ব করে তুলেছে। এছাড়াও তিনি ‘মুদালা মানে’ এবং ‘মুক্তা’-এর মতো জনপ্রিয় টেলিভিশন সিরিয়ালে অভিনয় করেছেন। বেঙ্গালুরু মেট্রোর ঘোষণার পিছনেও তিনি ছিলেন কণ্ঠস্বর। তিনি কন্নড় রিয়েলিটি টেলিভিশন শো বিগ বস-এ উপস্থিত হয়েছিলেন এবং জনপ্রিয় কমেডি শো ‘মাজা টকিজ’-এ ‘ভারলক্ষ্মী’ চরিত্রে তার অভিনয় ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল।

We’re now on Telegram – Click to join

অপর্ণার চলে যাওয়া কন্নড় বিনোদন শিল্পের জন্য একটি উল্লেখযোগ্য ক্ষতি, এবং তার অনুরাগী এবং সহকর্মীরা তার প্রয়াণে গভীরভাবে শোকাহত। তিনি স্মরণীয় পারফরম্যান্সের উত্তরাধিকার এবং শিল্পে গভীর প্রভাব রেখে গেছেন। মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া সহ বেশ কিছু চলচ্চিত্র, টেলিভিশন, সাহিত্যিক এবং রাজনৈতিক ব্যক্তিত্ব অপর্ণার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

কন্নড় চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.