Anant-Radhika Wedding: অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহ অনুষ্ঠানে অতিথিদের জন্য মেনুতে কি কি ছিল? চলুন দেখেনি

Anant-Radhika Wedding
Anant-Radhika Wedding

Anant-Radhika Wedding: আম্বানিদের অতিথিদের জন্য ছিল মহারাজাদের মতো ভোজ, সাথে ফুলের বাগানো করা হয়েছিল

 

হাইলাইটস:

  • এশিয়ার সবচেয়ে ধনী পরিবারের জন্য অর্থ কোন বস্তু ছিল না, যারা তাদের অতিথিদের মহারাজাদের মতো স্বাদের বিশ্ব ভ্রমণে খাওয়ানো নিশ্চিত করেছিল
  • ক্রিমি রাবড়ির মতো ঐতিহ্যবাহী ভারতীয় মিষ্টির একটি আনন্দদায়ক বিস্তার ছিল
  • কাপকেক ভুলে যান, এগুলি ছিল শিল্পের ভোজ্য কাজ যা ফল এবং কেকের মধ্যে রেখাকে অস্পষ্ট করে

Anant-Radhika Wedding: অনন্ত আম্বানি শৈশবের প্রিয়তমা রাধিকা মার্চেন্টের সাথে গাঁটছড়া বাঁধেন একটি অতিরিক্ত রূপকথার বিয়েতে যা সেলিব্রিটি, ক্ষমতার দালাল এবং একজন ফ্যাশন ব্লগারকে অন্ধ করার জন্য যথেষ্ট ব্লিং দিয়ে উপচে পড়ে।

Read more – গতকাল মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে একটি জমকালো অনুষ্ঠানে বিয়ে সারলেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট

তারকা খচিত এক্সট্রাভ্যাগানজাতে রিয়েলিটি রয়্যালটি কিম কার্দাশিয়ান এবং বোন খলোয়ের মতো আন্তর্জাতিক এ-লিস্টার শাহরুখ খান এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো ভারতীয় চলচ্চিত্র শিল্পের রাজপরিবারের পাশাপাশি যুক্তরাজ্যের প্রাক্তন প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার এবং বরিস জনসনের মতো বিশ্বনেতাদের সাথে কাঁধে ঘষতে দেখা গেছে।

খাবার ছিল অতিথি তালিকার মতোই ওভার-দ্য-টপ। এশিয়ার সবচেয়ে ধনী পরিবারের জন্য অর্থ কোন বস্তু ছিল না, যারা তাদের অতিথিদের মহারাজাদের মতো স্বাদের বিশ্ব ভ্রমণে খাওয়ানো নিশ্চিত করেছিল।

কারদাশিয়ান থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস, WWE চ্যাম্পিয়ন জন সিনা এবং শচীন তেন্ডুলকার এবং এমএস ধোনির মতো ক্রিকেট কিংবদন্তি, সকলেরই ক্লাসিক ভারতীয় খাবার এবং গ্লোবাল খাবার উভয়ের সাথেই তাদের প্লেট উচ্চতায় ছিল।

 

We’re now on WhatsApp – Click to join

ক্রিমি রাবড়ির মতো ঐতিহ্যবাহী ভারতীয় মিষ্টির একটি আনন্দদায়ক বিস্তার ছিল এবং অতিথিদের অযথা তৃষ্ণা মেটাতে সতেজ লস্যি।

সেই অভিনব খাবারের জন্য, তিরামিসুর বিছানায় ক্যাভিয়ারও পরিবেশন করা হয়েছিল – কারণ কেন নয়?

ডেজার্ট টেবিলটি সরাসরি আপনার Instagram ফিডের বাইরে ছিল। কাপকেক ভুলে যান, এগুলি ছিল শিল্পের ভোজ্য কাজ যা ফল এবং কেকের মধ্যে রেখাকে অস্পষ্ট করে।

আম্বানিরা তাদের হাই-প্রোফাইল অতিথিদের জন্য লাল বাগান সাজিয়েছে, যারা কাস্টম-মেড লেহেঙ্গা, জমকালো শাড়ি এবং কুর্তায় সাজানো ছিল যা নিঃসন্দেহে আসছে বিয়ের মরসুমের জন্য প্রবণতা সেট করবে।

বিয়ের স্থানটিকে পবিত্র শহর বারাণসীর একটি মিনি-সংস্করণে রূপান্তরিত করা হয়েছিল, এবং এই দুর্দান্ত পটভূমির বিপরীতে, প্রিয়াঙ্কা চোপড়ার মতো সেলিব্রিটিদের ফুটেজ ছেড়ে দেওয়া এবং একটি পদক্ষেপের তোয়াক্কা করা সোশ্যাল মিডিয়ায় ঘুরতে শুরু করেছে।

কিন্তু পার্টি সবে শুরু হচ্ছে। বিয়ের অনুষ্ঠানগুলি হল তিন দিনের ব্যাপার, ১৩ই জুলাই ‘শুভ আশীর্বাদ’ এবং ‘মঙ্গল উৎসব’ বা ১৪ই জুলাই বিবাহের সংবর্ধনা।

We’re now on Telegram – Click to join

একটি জিনিস নিশ্চিত: অনন্ত এবং রাধিকার বিবাহ কেবল প্রেমের উদযাপন ছিল না, এটি একটি দর্শনীয় ঘটনা যা আগামী বছরের জন্য মনে রাখা হবে।

বিনোদন জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.