Anant-Radhika Wedding: অনন্ত আম্বানি শাহরুখ খান, রণবীর সিং সহ বরযাত্রীদের দিলেন ২ কোটি টাকার ঘড়ি উপহার

Anant-Radhika Wedding
Anant-Radhika Wedding

Anant-Radhika Wedding: অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিবাহ উপলক্ষে রইল দারুন একটি উপহার, আরও জানতে বিস্তারিত পড়ুন

হাইলাইটস:

  • অনন্ত আম্বানি বলিউড সহ তার বরদের প্রত্যেককে ২ কোটি টাকার ঘড়ি উপহার দিয়েছেন
  • ঘড়িগুলো হল Audemars Piguet Royal Oak Perpetual Calendar-এর সীমিত সংস্করণ
  • রাজনীতিবিদ এবং ধর্মীয় নেতারা নবদম্পতিকে তাদের আশীর্বাদ জানাতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন

Anant-Radhika Wedding: এশিয়ার সবচেয়ে ধনী ব্যবসায়ীর ছোট ছেলে অনন্ত আম্বানি ১২ই জুলাই শুক্রবার মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে একটি তারকা খচিত ইভেন্টে ফার্মাসিউটিক্যাল উত্তরাধিকারী এবং শৈশবের প্রিয়তমা রাধিকা মার্চেন্টকে বিয়ে করেছেন। অনন্ত আম্বানি বলিউড সহ তার বরদের প্রত্যেককে ২ কোটি টাকার ঘড়ি উপহার দিয়েছেন। অভিনেতা শাহরুখ খান এবং রণবীর সিং।

We’re now on WhatsApp – Click to join

এরই একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ঘড়িগুলো হল Audemars Piguet Royal Oak Perpetual Calendar-এর সীমিত সংস্করণ। জমকালো বিবাহ অনুষ্ঠানের পর শুভ আশীর্বাদ অনুষ্ঠান এবং মঙ্গল উৎসব অনুষ্ঠান পালিত হয়। রাজনীতিবিদ এবং ধর্মীয় নেতারা নবদম্পতিকে তাদের আশীর্বাদ জানাতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের ইউনিয়নের এই জমকালো উদযাপন নিয়ে অনেক হাইপ তৈরি হয়েছে। বিয়ের অনুষ্ঠানে তাদের সংস্কৃতি, জমকালো পোশাক এবং গহনা প্রদর্শন করা হয়েছিল। দুই বছরের প্রাক-বিবাহের উদযাপনের পর আম্বানির বিয়ে শেষ হয়েছে। অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট অবশেষে আজ গাঁটছড়া বাঁধলেন এবং একটি অত্যাশ্চর্য পোশাক প্রদর্শন করলেন।

Read more – অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহ অনুষ্ঠানে অতিথিদের জন্য মেনুতে কি কি ছিল? চলুন দেখেনি

প্রায় পুরো বলিউড অভিনেতারা — অমিতাভ বচ্চন, শাহরুখ খান এবং সালমান খান থেকে শুরু করে অজয় ​​দেবগন, রণবীর কাপুর, আলিয়া ভাট, টাইগার শ্রফ এবং বরুণ ধাওয়ান — উপস্থিত ছিলেন, বেশিরভাগই তাদের পরিবারের সাথে, যখন সুপারস্টার রজনীকান্ত, রাম চরণ এবং মহেশ বাবু দক্ষিণ দিক থেকে দলটির নেতৃত্ব দেন।

We’re now on Telegram – Click to join

বিয়েতে ভারতীয় ক্রিকেটারদের পুরো দল নেমে এসেছে — শচীন টেন্ডুলকার এবং মহেন্দ্র সিং ধোনির মতো আইকন থেকে শুরু করে অতীতের গ্রেট কৃষ শ্রীকান্ত এবং সর্বশেষ সেনসেশন জসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ড্য এবং সূর্যকুমার যাদব।

অনন্ত ও রাধিকার বিয়েতে ৫০টিরও বেশি বিশিষ্ট আন্তর্জাতিক ব্যক্তিত্বকে আমন্ত্রণ জানানো হয়েছে। অতিথিদের তালিকায় রয়েছেন জন কেরি (আমেরিকান রাজনীতিবিদ), টনি ব্লেয়ার (প্রাক্তন প্রধানমন্ত্রী যুক্তরাজ্য), বরিস জনসন (প্রাক্তন প্রধানমন্ত্রী, যুক্তরাজ্য), শান্তনু নারায়ণ (সিইও, অ্যাডোবি), মাইকেল গ্রিমস (ব্যবস্থাপনা পরিচালক, মরগান স্ট্যানলি), জে. লি, এক্সিকিউটিভ চেয়ারম্যান, স্যামসাং ইলেকট্রনিক্স, কিম কার্দাশিয়ান (মিডিয়া ব্যক্তিত্ব, সোশ্যালাইট) এবং অন্যান্য।

তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.