Amitabh Bachchan Property: জুনিয়র বচ্চনের পর এবার সিনিয়র বচ্চন, মুম্বাইতে কোটি কোটি টাকার ৩টি অফিস কিনলেন বিগ বি

Amitabh Bachchan Property: মুম্বইয়ের বিলাসবহুল ভীর সাভারকর বিল্ডিংয়ে ৩টি অফিস কিনলেন বিগ-বি

 

হাইলাইটস:

  • ফের কোটি টাকার সম্পত্তি কিনলেন অমিতাভ বচ্চন
  • মুম্বইয়ের বিলাসবহুল বিল্ডিংয়ে ৩টি অফিস কিনলেন তিনি
  • ওই ৩টি অফিসের দাম কত জানেন?

Amitabh Bachchan Property: সম্প্রতি মুম্বাইয়ের বোরিভালি এলাকায় প্রায় ১৫.৪২ কোটি টাকায় ৬টি ফ্ল্যাট কিনেছেন অমিতাভ পুত্র অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। বোরিভালি ইস্টের ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়ে বরাবর অবস্থিত ওই উন্নতমানের বহুতলের ৫৭ তলাতে রয়েছে জুনিয়র বচ্চনের ওই ৬টি ফ্ল্যাট। সূত্র মারফত জানা যাচ্ছে, গত ২৮শে মে ফ্ল্যাটের আইনি কাগজে সইসাবুদও করা হয়ে গেছে। অভিষেকের ওই ৬টি ফ্ল্যাটের জন্য বরাদ্দ রয়েছে প্রায় ১০টি গাড়ি রাখার জায়গাও।

We’re now on WhatsApp – Click to join

জুনিয়র বচ্চনের পর এবার সিনিয়র বচ্চনের পালা। এবার বি-টাউন সূত্রে জানা যাচ্ছে, বিগ বিও নাকি একসঙ্গে কিনে ফেললেন ৩টি অফিস। মুম্বইয়ের আন্ধেরি ভীরা দেশাই রোডের উপরই অবস্থিত বিগ বির নতুন অফিস। সূত্রের খবর, ৮৪২৯ স্কোয়ার ফিটের এই তিনটি অফিস কিনতে বিগ বির খরচ হয়েছে প্রায় ৫৯.৫৮ কোটি টাকা। ইতিমধ্যে গত ২০শে জুন ৩.৫৭ কোটির স্ট্যাম্প পেপারে সইও করে ফেলেছেন তিনি। ভীর সাভারকর প্রোজেক্টস প্রাইভেট লিমিটেডের থেকে এই সম্পত্তিটি কিনেছেন অমিতাভ বচ্চন।

তবে নতুন অফিস নিয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি বিগ বি। এর আগে ২০২৩ সালের অগাস্টে এই বিল্ডিংয়েই তিনি ৪টি অফিস কিনেছিলেন। তারপর ওই বছরের ডিসেম্বরেই সেই অফিসগুলি ভাড়া দিয়ে দেন তিনি। যার বার্ষিক ভাড়া প্রায় ২.০৭ কোটি টাকা। সব মিলিয়ে বলা যায়, বর্তমানে এই বিল্ডিংয়ে মোট ৭টি অফিস মালিক এখন অমিতাভ। তবে অভিষেকের পরই অমিতাভের অফিস কিনে ফেলা নিয়ে একাধিক প্রশ্ন জাগছে অনুরাগীদের মনে।

We’re now on Telegram – Click to join

প্রসঙ্গত, অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের মধ্যে বিচ্ছেদ নিয়ে বহুদিন ধরেই জল্পনা চললছে বি-টাউনের অন্দরমহলে। এমনকি এও শোনা যাচ্ছে, অমিতাভ ও জয়া বচ্চনের সঙ্গেও নাকি ‘বউমা’-র সম্পর্কে চিড় ধরেছে। যার ফলে জলসা ছেড়ে প্রাক্তন বিশ্বসুন্দরী মেয়ে আরাধ্যাকে নিয়ে মায়ের বাড়িতে রয়েছেন। পারিবারিক অশান্তি এড়াতেই কি অভিষেক একসঙ্গে ৬টি ফ্ল্যাট কিনে ফেললেন? এই প্রশ্নের উত্তর এখনও অধরা।

Read more:- রামমন্দির উদ্বোধনের ঠিক আগেই অযোধ্যায় জমি কিনে ফেললেন বিগ বি! জানেন জমিটির দাম কত?

উল্লেখ্য, মুম্বইয়ের বিলাসবহুল ভীর সাভারকর বিল্ডিংয়ে সম্পত্তি রয়েছে কাজল, কার্তিক আরিয়ান, সারা আলি খান সহ বলিউড ইন্ডাস্ট্রির বহু সেলেবের। গত বছরই তাঁরা ওই ফ্ল্যাটগুলি কিনেছেন বলেই জানা যাচ্ছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.