Alia Bhatt Talks About Ranbir-Raha Relationship: রাহার সাথে রণবীর কাপুরের ‘দুঃসাহসী এবং প্রিয় গেমস’ সম্পর্কে আলিয়া ভাট ‘তিনি তার জন্য একটি মালায়ালাম লুলাবি গেয়েছেন’

Alia Bhatt Talks About Ranbir-Raha Relationship
Alia Bhatt Talks About Ranbir-Raha Relationship

Alia Bhatt Talks About Ranbir-Raha Relationship: নেটফ্লিক্সে কপিল শর্মার দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো সিজন ২-এর প্রথম এপিসোডে জিগ্রার দল রয়েছে — আলিয়া ভাট, ভেদাং রায়না, করণ জোহর এবং পরিচালক ভাসান বালা

হাইলাইটস:

  • নেটফ্লিক্স শো, দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো-এর দ্বিতীয় সিজন বের হয়েছে
  • রাহা এবং রণবীরের সমীকরণকে “যুগের জন্য এক” বলে অভিহিত করে
  • আলিয়া ভাট শেয়ার করেছেন যে রাহার যত্ন নেওয়া নার্সরা কেরালা থেকে এসেছেন, এবং তারা লুলাবি হিসাবে একটি মালায়ালম গান গেয়েছেন

Alia Bhatt Talks About Ranbir-Raha Relationship: অবশেষে, বহুল-প্রিয় নেটফ্লিক্স শো, দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো-এর দ্বিতীয় সিজন বের হয়েছে, এবং প্রথমে হোস্ট কপিল শর্মা জিগ্রার দলকে স্বাগত জানিয়েছেন — আলিয়া ভাট, ভেদাং রায়না, করণ জোহর এবং ভাসান বালা। যদিও মজা সবসময় কার্ডে ছিল, শোটি মাতৃত্বের ধারণাকেও স্পর্শ করেছিল, ফিল্ম সেলিব্রিটিরা বাবা-মা হলে কী হয়, করণ ‘কিউপিড’ জোহর এবং অবশ্যই… জিগরা।

Read more – গত রবিবার রাহার সাথে রণবীর কাপুরকে মজা করতে দেখা গেছে, নেটিজেনরা তাকে মিনি আলিয়া ভাট নাম দিয়েছেন

রাহা এবং রণবীরের সমীকরণকে “যুগের জন্য এক” বলে অভিহিত করে আলিয়া বলেছিলেন যে তাদের একটি বিশেষ বন্ধুত্ব রয়েছে। “রণবীর রাহার জন্য এলোমেলো গেম আবিষ্কার করেছেন। হঠাৎ, তিনি এমন হবেন, ‘আপনি কি আলমারিতে জামাকাপড় ছুঁতে চান?’ এবং তারপরে তাদের একটি সংবেদনশীল নাটক হবে পোশাকটিকে ভেলভেট, সোয়েড, তুলা ইত্যাদি হিসাবে শ্রেণিবদ্ধ করে… তিনি খুব দুঃসাহসী এবং খুব সৃজনশীল। এটা খুবই প্রিয়,” বলেন আলিয়া, যিনি রাহা, রণবীর, নিজের এবং ১৯৯১ সালের সন্ধওয়ানম নামে একটি মালয়ালম চলচ্চিত্রের মধ্যে একটি সংযোগের বিষয়ে খোলেন।

আলিয়া ভাট শেয়ার করেছেন যে রাহার যত্ন নেওয়া নার্সরা কেরালা থেকে এসেছেন, এবং তারা লুলাবি হিসাবে একটি মালায়ালম গান গেয়েছেন। একটি গান যা ১৯৯১ সাল থেকে প্রায় প্রতিটি মালয়ালী বাড়িতে একই উদ্দেশ্যে সফলভাবে ব্যবহৃত হয়েছে। এখন, রণবীর উন্নি ভাভাভো গাইতে শিখেছেন, আলিয়া বলেন, এবং করণ জোহর যোগ করেছেন যে তার সন্তানেরা মালায়ালাম বেছে নিয়েছে কারণ তারা কেরালার নার্সদের দ্বারা বেড়ে উঠেছে।

We’re now on WhatsApp – Click to join

অত্যন্ত বুদ্ধিজীবী মহেশ ভাটকে একজন বোকা দাদাতে পরিণত করার বিষয়ে কপিল শর্মার প্রশ্ন দর্শকদের বিভক্ত করে রেখেছিল, বিশেষ করে যখন আলিয়া ভাট বলেছিলেন, “রাহা তাকে জি পা বলে ডাকে, এবং তার হাসি ফোটানোর জন্য সে তার মুখ দিয়ে এই অদ্ভুত জিনিসগুলি করে।” কিন্তু বিষয়গুলি আরও গভীর এবং হৃদয়গ্রাহী মোড় নিয়েছিল যখন আলিয়া বিন্দুগুলিকে সংযুক্ত করেছিল এবং বলেছিল, “এটি এক ধরণের মিষ্টি, এবং আমি অনুভব করি যে আমি যখন ছোট ছিলাম তখন তিনি আমার সাথে একই কাজ করেছিলেন৷ আপনি যখন আপনার বাবা-মাকে আপনার সন্তানের সাথে খেলতে দেখেন, তখন এটি প্রায় আপনার নিজের শৈশবের ঝলকানীর মতো।”

এই ঘটনাটিকে তার মা সোনি রাজদান যেভাবে রাহার জন্য গান গেয়েছেন, আলিয়া একটি সুন্দর ঘটনা বর্ণনা করেছেন। “আমার মায়ের একটি গান রয়েছে যা তিনি রাহার ডায়াপার পরিবর্তন করার সময় গেয়েছিলেন। এটা ‘পাঞ্জাবি সামোসা, আলু কা পাকোদা, গুজরাটি কা ধোকলা…’ এর মতো এবং আমি যখন শিশু ছিলাম তখন তিনি একই গান গেয়েছিলেন। এতে অবাক হওয়ার কিছু নেই যে আমি বড় হয়েছি ধোকলা, সামোসা এবং পাকোড়া পছন্দ করতে।”

We’re now on Telegram – Click to join

সিনেমার ফ্রন্টে, জিগরা, যেটি পরিচালনা করেছেন ভাসান বালা, আলিয়া ভাটকে একজন প্রতিরক্ষামূলক বোনের চরিত্রে দেখানো হয়েছে, যিনি তার ভাইকে বিদেশী কারাগারে বন্দিদশা থেকে বাঁচাতে যে কোনো পর্যায়ে যেতে পারেন। অ্যাকশন ড্রামা, করণের সাথে আলিয়া দ্বারা সমর্থিত, ১১ই অক্টোবর বিশ্বব্যাপী পর্দায় হিট হবে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.