Rakul Preet Singh: ৮০ কেজি ডেডলিফ্টের সময় পিঠে চোট পেলেন অভিনেত্রী রাকুল প্রীত সিং

Rakul Preet Singh
Rakul Preet Singh

Rakul Preet Singh: অভিনেত্রী রাকুল প্রীত সিং বর্তমানে কিছুদিনের জন্য বেড রেস্ট -এ রয়েছেন

হাইলাইটস:

  • বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন রাকুল প্রীত সিং
  • সম্প্রতি ওয়ার্কআউট সেশনের সময় গুরুতর পিঠে চোট পেয়েছেন তিনি
  • এই ঘটনাটির পর অভিনেত্রী বেড রেস্ট-এ রয়েছেন

Rakul Preet Singh: সাম্প্রতিক একটি প্রতিবেদন অনুসারে, সাপোর্টিভ বেল্ট ছাড়া ৮০ কেজি ডেডলিফ্ট করার সময় রাকুল চোট পেয়েছিলেন, যার ফলে পেশীতে তীব্র খিঁচুনি হয় তাঁর। “রাকুল গত কয়েকদিন ধরে বেডরেস্ট-এ ছিলেন, এবং পরিস্থিতি বেশ ভীতিকর ছিল। এটি হয়েছিল ৫ই অক্টোবরের সকালে, যখন রাকুল তার ওয়ার্কআউট করছিলেন। সে বেল্ট না পরে ৮০ কেজি ডেডলিফ্ট করেছিল, যা ফলে তার পিঠে খিঁচুনি হয়েছে,” সূত্রটি এমনটাই প্রকাশ করেছে। প্রাথমিক আঘাত সত্ত্বেও, রাকুল তার ব্যায়ামের রুটিন চালিয়ে গিয়েছিল, যা তার অবস্থার আরও অবনতি করেছিল।

We’re now on WhatsApp- Click to join

চোট সত্ত্বেও কাজ চালিয়ে যাচ্ছেন রাকুল প্রীত সিং

ব্যথা সত্ত্বেও, অভিনেত্রী তার আসন্ন চলচ্চিত্র দে দে পেয়ার দে ২- এর শুটিং চালিয়ে যাওয়া বেছে নিয়েছিলেন, তার পেশাদার প্রতিশ্রুতি পূরণের জন্য পেশী শিথিলকরণ গ্রহণ করেছিলেন। টানা দুই দিন, রাকুল ব্যথার মধ্য দিয়ে ঠেলে দিলেও অবশেষে তিন দিনের অস্বস্তির পরে ডাক্তারের কাছে যান।

We’re now on Telegram- Click to join

“তিনি দে দে পেয়ার দে ২- এর জন্য শুটিং চালিয়ে যান, তার প্রতিশ্রুতি পূরণের জন্য একটি পেশী শিথিলকরণ গ্রহণ করেন,” সূত্রটি ভাগ করেছে৷ ফিজিওথেরাপিস্টদের সাথে পরামর্শ করার পর, ব্যথা সাময়িকভাবে কমে যাবে কিন্তু কয়েক ঘন্টার মধ্যে ফিরে আসবে।

১০ই অক্টোবর পরিস্থিতি আরও খারাপের দিকে মোড় নেয়। “১০ই অক্টোবর, তার জন্মদিনের পার্টির এক ঘন্টা আগে, তিনি সবচেয়ে খারাপ পরিস্থিতির মধ্য দিয়ে যান। তাঁর L৪, L৫, এবং S১ স্নায়ু জ্যাম হয়ে যায়। এর পরেই, তার রক্তচাপ কমে যায় এবং অনবরত ঘামতে থাকেন। তাকে রাখতে হয়েছিল অবিলম্বে বেডরেস্ট-এ,” সূত্র যোগ করেছে।

Read More- ‘নেপোটিজমের কারণে কী তিনি প্রকল্পগুলি হারিয়েছেন’ এর উত্তরে অভিনেত্রী রাকুল কী বললেন, দেখুন

বর্তমানে অভিনেত্রী রাকুল চোট থেকে সেরে উঠছেন, তবে তার পুনরুদ্ধারের প্রক্রিয়া ধীরে ধীরে হচ্ছে। “এখন পাঁচ দিন হয়ে গেছে, এবং যখন সে সুস্থ হয়ে উঠছে, এটি ধীর এবং স্থির। রাকুল এমন একজন যে সর্বদা তার শরীরকে ধাক্কা দেয় এবং বিশ্রাম না করে, সে শুটিং চালিয়ে যায়, যার ফলে এই কঠিন পরিস্থিতি হয়। তবে এটি একটি শিক্ষা, এবং আশা করি, তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন, “উৎসটি উপসংহারে পৌঁছেছে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.