Aaradhya Bachchan And Aishwarya Rai Met Shiva Rajkumar: শিব রাজকুমারের পা ছুঁয়ে আরাধ্যা বচ্চন ইন্টারনেটকে মুগ্ধ করেছেন, ‘ঐশ্বরিয়া রাই একটি সংস্কৃতিবান সন্তানকে বড় করেছেন’

Aaradhya Bachchan And Aishwarya Rai Met Shiva Rajkumar
Aaradhya Bachchan And Aishwarya Rai Met Shiva Rajkumar

Aaradhya Bachchan And Aishwarya Rai Met Shiva Rajkumar: ঐশ্বরিয়া রাই পুরস্কার পাওয়ার পর, তিনি তার মেয়ে আরাধ্যা বচ্চনের কাছ থেকে শক্ত আলিঙ্গন পেয়েছিলেন, আরাধ্যা এরপর কি করলেন দেখুন

হাইলাইটস:

  • ঐশ্বরিয়া রাইয়ের মেয়ে আরাধ্যা বচ্চনের অঙ্গভঙ্গি দেশজুড়ে ভক্তদের মন জয় করেছে
  • দুবাইয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরাধ্যা ও ঐশ্বরিয়া
  • ঐশ্বরিয়াকে শেষ দেখা গিয়েছিল পনিয়িন সেলভান: II-এ

Aaradhya Bachchan And Aishwarya Rai Met Shiva Rajkumar: সম্প্রতি সমাপ্ত SIIMA ২০২৪-এ শিব রাজকুমারের প্রতি ঐশ্বরিয়া রাইয়ের মেয়ে আরাধ্যা বচ্চনের অঙ্গভঙ্গি দেশজুড়ে ভক্তদের মন জয় করেছে। দুবাইয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরাধ্যা ও ঐশ্বরিয়া। ঐশ্বরিয়া তার ২০২৩ সালের ফিল্ম Ponniyin Selvan: II-এর জন্য একটি প্রধান ভূমিকায় (সমালোচক) সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন।

আরাধ্যা ঐশ্বরিয়াকে জড়িয়ে ধরে

ঐশ্বরিয়া পুরস্কার পাওয়ার পর, তিনি এবং তার পোন্নিয়ান সেলভান সহ-অভিনেতা, অভিনেতা বিক্রম, হাত ধরে একসাথে হাঁটলেন। সিঁড়ি দিয়ে নামার সময়, ঐশ্বরিয়া আরাধ্যা বচ্চনের কাছ থেকে একটা শক্ত আলিঙ্গন পেয়ে হাসলেন। শিব রাজকুমার, যিনি হেঁটে যাচ্ছিলেন, থামলেন এবং বিক্রমের সাথে কথা বললেন।

We’re now on WhatsApp – Click to join

আরাধ্যা শিবের পা ছুঁয়েছে

কিছুক্ষণ পর, ঐশ্বরিয়া শিবের দিকে এগিয়ে গেলেন এবং তাকে হাত জোড় করে অভ্যর্থনা জানালেন, তারপর হ্যান্ডশেক করলেন। তিনি তখন আরাধ্যার সাথে পরিচয় করিয়ে দেন এবং শিব রাজকুমার তার হাত বাড়িয়ে দেন। আরাধ্যা তাকে অভ্যর্থনা জানাতে তার হাত ভাঁজ করে এবং তারপর তার পা স্পর্শ করে। শিব রাজকুমার তাকে আশীর্বাদ করলেন এবং আরাধ্যায় হাত জোড় করলেন।

Read more – বয়ঃসন্ধি ছুঁতেই অবিকল মায়ের মতো দেখতে হয়ে যাচ্ছে আরাধ্যাকে, এমনই মনে করছে নেটপাড়া

ভক্তরা আরাধ্যার প্রশংসা করেন

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একজন পাপারাজ্জো। এর প্রতিক্রিয়ায় একজন ভক্ত বলেছেন, “বাহ। শুধু বাহ। কেন আমি খুব খুশি হচ্ছি। এটা খুবই বিশুদ্ধ। ঐশ্বরিয়া রাইয়ের মেয়ের সংস্কারের (সংস্কৃতি) প্রশংসা করতেই হবে। এমন কিশোরদের আর খুঁজে পাওয়া যাবে না।” একজন ব্যক্তি লিখেছেন, “আশ্চর্যজনক, এত সুন্দর অঙ্গভঙ্গি এবং লালনপালন। ঐশ্বরিয়া রাই তার মেয়েকে ভাল সংস্কৃতি দিয়েছেন, সর্বদা বড়দের সম্মান করুন।” “এটি অত্যন্ত বিশুদ্ধ এবং সম্মান, আরাধ্যাকে এত গ্রাউন্ডেড এবং ঐশ্বরিয়াকে তার সংস্কার শেখানোর জন্য দেখে সত্যিই খুব ভাল লাগছে,” একটি মন্তব্য পড়ুন।

“তিনি তার মেয়েকে খুব ভালোভাবে বড় করেছেন। তার মেয়ে তার সবচেয়ে বড় চিয়ারলিডার এবং সমর্থক, আইশ আসলে জিতেছে, সে একজন পরম কিংবদন্তি মেয়েকে বড় করেছে! মা-মেয়ের বন্ধন একসাথে খুব ভালোভাবে চলে গেছে,” একটি মন্তব্য পড়ুন। “আরাদয়ার চমৎকার অঙ্গভঙ্গি। শিবান্না, বিক্রম এবং ঐশ্বরিয়াকে এক ফ্রেমে দেখতে খুব ভালো লাগছে,” একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী মন্তব্য করেছেন। “আরাধ্যা এখন হ্যান্ডশেক করার পরিবর্তে প্রনাম করেছিল যা আমাদের সংস্কৃতিতে অভিবাদনের একটি বাস্তব উদাহরণ দেখায়। ঐশ্বরিয়া খুব বিনয়ী এবং সংস্কৃতিবান শিশুকে বড় করেছেন,” লিখেছেন অন্য একজন ভক্ত।

আরাধ্যার কথা

ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চনের মেয়ে আরাধ্যা। তারা ২০০৭ সালে গাঁটছড়া বাঁধেন এবং নভেম্বর ২০১১ সালে আরাধ্যাকে স্বাগত জানান।

We’re now on Telegram – Click to join

ঐশ্বরিয়ার চলচ্চিত্র সম্পর্কে

ঐশ্বরিয়াকে শেষ দেখা গিয়েছিল পনিয়িন সেলভান: II-এ। মণি রত্নম পরিচালিত, মহাকাব্যিক সময়ের নাটকটি ২০২২ সালের চলচ্চিত্রের সিক্যুয়াল। অভিনেতা কমল হাসান ছবিটির বর্ণনায় তার কণ্ঠ দিয়েছেন। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন অস্কারজয়ী সঙ্গীত রচয়িতা এ আর রহমান। ঐশ্বরিয়া এখনও তার পরবর্তী প্রজেক্ট ঘোষণা করেননি।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.