iPhone 15 Sale India: ভারতের আইফোন ১৫ সিরিজের লঞ্চ ঘিরে উন্মাদনা তুঙ্গে, ফোন কিনতে দোকানের সামনে মাঝরাত থেকে লাইন দিলেন গ্রাহকদের

iPhone 15 Sale India: এ বছর মুম্বইয়ে দেশের প্রথম স্টোর খুলেছে অ্যাপেল, সেই স্টোরেই ফোনের জন্য উপচে পড়া ভিড় নজর কেড়েছে

হাইলাইটস:

  • শুক্রবার থেকে ভারতে শুরু হয়েছে নতুন আইফোন ১৫ সিরিজের বিক্রি
  • ফোন কিনতে মাঝরাত থেকে দোকানের সামনে লাইন দিয়েছেন গ্রাহকরা
  • নতুন আইফোন ১৫ সিরিজের দাম শুনে সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা

iPhone 15 Sale India: ২২শে সেপ্টেম্বর থেকে ভারতে শুরু হয়েছে নতুন আইফোন ১৫ সিরিজের বিক্রি। প্রতি বছরই নতুন আইফোন নিয়ে উন্মাদনা থাকে দেখার মতো। তবে এ বছর উন্মাদনার পারদ একটু বেশি নজর কেড়েছে। কারণ এ বছর মুম্বইয়ে দেশের প্রথম স্টোর খুলেছে অ্যাপেল। আর সেই স্টোরেই নতুন ফোনের জন্য দেখা গেল উপচে পড়া ভিড়। কেউ কেউ তো আবার মাঝরাত থেকেই লাইন দিয়ে দিয়েছেন। লক্ষ্য একটাই, আইফোন ১৫ হাতে পাওয়া।

এ বছর আইফোন ১৫ সিরিজের অধীনে লঞ্চ হওয়া স্মার্টফোনগুলি হল- আইফোন ১৫, আইফোন ১৫ প্লাস, আইফোন ১৫ প্রো এবং আইফোন ১৫ প্রো ম্যাক্স।

মুম্বইয়ের পাশাপাশি দিল্লির সাকেতেও এক্সক্লুসিভ অ্যাপেল স্টোর খোলা হয়েছে। সেখানেও ক্রেতাদের লম্বা লাইন চোখে পড়েছে। জানা গেছে, দিল্লির অ্যাপেল স্ট্রোরে ভোর ৪টে থেকে রাহুল নামের এক গ্রাহক লাইন দিয়েছিলেন। তিনি আইফোন 15 প্রো ম্যাক্স কিনতে এসেছিলেন।

ভারতের বিক্রির প্রথম দিন আইফোন ১৫ মডেলে ৬,০০০ টাকা ছাড় দিয়েছিল সংস্থা। যাঁরা অ্যাপেলের অফিশিয়াল ওয়েবসাইটে HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ফোন কিনেছেন তারাই এই অফার পেয়েছেন। ৭৯,৯০০ টাকা মূল্যের আইফোন ১৫, ৭৪,৯০০ টাকায় মিলেছে। আইফোন ১৫ প্লাসের মূল্য ৮৯,৯০০ টাকা থেকে কমিয়ে ৮৪,৯০০ টাকায়, আইফোন ১৫ প্রো-এর দাম ১,৩৪,৯০০ টাকা থেকে কমিয়ে ১,২৮,৯০০ টাকায় এবং আইফোন ১৫ প্রো ম্যাক্স ১,৫৯,৯০০ টাকার বদলে ১,৫৩,৯০০ টাকায় ক্রয় করেছেন গ্রাহকরা।

আইফোনের দাম শুনে মিমের বন্যা বয়ে গেছে সমাজ মাধ্যমে। প্রতিবছরই এই ফোনের দাম বাড়ানো হয়। এবারে আইফোন ১৫ প্রো ম্যাক্সের ১টিবি ভেরিয়েন্টের দাম করা হয়েছে ১,৯৯,৯০০ টাকা। এই দাম শুনে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

একটি লাইনের ছবি দিয়ে একজন ইউজার লিখেছেন, “আর কিছু না কিডনি বিক্রি করে আইফোন ১৫ কিনতে এসেছি।” আবার অন্য একজন লিখেছেন, “যাঁরা এই আইফোন ১৫ কিনতে চাইছেন তাঁরা ১টি ফুসফুস ও অর্ধেক কিডনি নিয়ে বাঁচতে পারেন।”

গ্যাজেট সংক্রান্ত আরও নিত্য নতুন আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.