International Travel Debit Card: আপনার ভ্রমণ এবং বিলাসিতা অভিজ্ঞতা উন্নত করতে সেরা কার্ডগুলি পরীক্ষা করুন এবং তাদের সম্বন্ধে জানুন

International Travel Debit Card: ক্রেডিট কার্ডের মতো সঠিক ডেবিট কার্ড বাছার নিয়মটি খুব জরুরি, এখানে কিছু টিপস দেওয়া হয়েছে

হাইলাইটস:

  • আইসিআইসিআই মাস্টারকার্ড ওয়ার্ল্ড ডেবিট কার্ড এটি অংশীদার খুচরা বিক্রেতাদের কাছ থেকে বিভিন্ন ধরনের অনন্য ছাড় এবং সুবিধা পেতে দেয়
  • SBI-এর গ্লোবাল ইন্টারন্যাশনাল কন্টাক্টলেস ডেবিট কার্ড আপনাকে বিশ্বের যে কোনও জায়গা থেকে নগদ তুলতে দেয়
  • IndusInd BookMyShow-এর সাথে একটি বাই-ওয়ান, গেট-ওয়ান-ফ্রি ডিলে সিনেমা এবং ইভেন্টের টিকিট অফার করেছে

International Travel Debit Card: ক্রেডিট কার্ডের মতো, বেশ কয়েকটি প্রদানকারী আন্তর্জাতিক ডেবিট কার্ড অফার করে যা বিশেষ করে যারা নিয়মিত বিদেশে যান তাদের জন্য দরকারী। এই আন্তর্জাতিক ডেবিট কার্ডগুলিতে ভ্রমণ ডিসকাউন্ট, লাউঞ্জ অ্যাক্সেস, বিদেশী কেনাকাটার উপর বর্ধিত পুরষ্কার পয়েন্ট এবং অন্যান্য প্রাসঙ্গিক উপাদান সহ সুবিধা রয়েছে। আপনি হয়তো এর মধ্যে কিছু থেকে একটি সস্তা ফরেক্স মার্কআপ এবং নগদ তোলার খরচ পেতে পারেন।

Read more – জুন থেকে এই ক্রেডিট কার্ডের নিয়ম পরিবর্তন হতে চলেছে, বিষয়টি জেনে নিন

এখানে কয়েকটি আন্তর্জাতিক ডেবিট কার্ড রয়েছে যা আপনার ভ্রমণ এবং বিলাসবহুল অভিজ্ঞতা বাড়ায়।

আইসিআইসিআই মাস্টারকার্ড ওয়ার্ল্ড ডেবিট কার্ড:

এটি কার্ডধারীদের অংশীদার খুচরা বিক্রেতাদের কাছ থেকে বিভিন্ন ধরনের অনন্য ছাড় এবং সুবিধা পেতে দেয়। কার্ডধারী নির্বাচিত অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক বিমানবন্দর লাউঞ্জে প্রতি ত্রৈমাসিকে সর্বাধিক দুটি প্রশংসামূলক পরিদর্শনের অধিকারী। ব্যবহারকারীদের বিনামূল্যে ব্যক্তিগত দুর্ঘটনা বীমা এবং বিমান দুর্ঘটনা কভারেজ প্রদান করা হয়। কার্ডটিতে শূন্য দায় সুরক্ষাও রয়েছে, যা কার্ডধারকদের অননুমোদিত কেনাকাটা বা ক্ষতির পাশাপাশি চুরি বা ভুল স্থান থেকে রক্ষা করে।

We’re now on WhatsApp – Click to join

এসবিআই আন্তর্জাতিক ডেবিট কার্ড:

SBI-এর গ্লোবাল ইন্টারন্যাশনাল কন্টাক্টলেস ডেবিট কার্ড আপনাকে বিশ্বের যে কোনও জায়গা থেকে নগদ তুলতে দেয়। ডেবিট কার্ড আইটেম কিনতে এবং SBI Rewardz পয়েন্ট অর্জন করতে ব্যবহার করা যেতে পারে। ডাইনিং, কেনাকাটা, পেট্রোল, অনলাইন পেমেন্ট বা ভ্রমণ বুকিং-এ খরচ করা প্রতি ২০০ টাকার জন্য গ্রাহকরা দুটি SBI Rewardz পয়েন্ট পাবেন। এছাড়াও, আপনার জন্মদিনে আপনি যে পুরস্কার পাবেন তা দ্বিগুণ হবে। এই ডেবিট ভারতে ৫২ লক্ষেরও বেশি বণিক আউটলেট এবং বিশ্বব্যাপী ৩০ মিলিয়নেরও বেশি জন্য ব্যবহার করা যেতে পারে।

IndusInd ওয়ার্ল্ড এক্সক্লুসিভ ডেবিট কার্ড:

ডেবিট কার্ডটি প্রতি ত্রৈমাসিকে নির্বাচিত অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক বিমানবন্দর লাউঞ্জে দুটি বিনামূল্যে পাস প্রদান করে। IndusInd BookMyShow-এর সাথে একটি বাই-ওয়ান, গেট-ওয়ান-ফ্রি ডিলে সিনেমা এবং ইভেন্টের টিকিট অফার করেছে। প্রতি ত্রৈমাসিকে, কার্ডধারী ৫০০ টাকা পর্যন্ত মূল্যের তিনটি প্রশংসাসূচক টিকিট পান। এই ডেবিট কার্ডে কোনো ক্রস-কান্ট্রি মার্কআপ ফি লাগে না।

We’re now on Telegram – Click to join

SBM ওয়ার্ল্ড এলিট মেটাল ডেবিট কার্ড:

এই কার্ডটি অতি-স্বচ্ছল গ্রাহকদের জন্য উপযোগী ব্যতিক্রমী সুবিধা প্রদান করে, যেমন প্রশংসাসূচক তাজ এপিকিউর সদস্যতা, সীমাহীন বিমানবন্দর লাউঞ্জ অ্যাক্সেস, এবং অভিজাত প্রিমিয়াম হোটেল, রিসর্ট এবং মিশেলিন-তারকাযুক্ত রেস্তোরাঁয় বিশেষ সুবিধাপ্রাপ্ত অ্যাক্সেস। প্রাইমারি কার্ড হোল্ডার প্রাইভেট জেট রিজার্ভেশনে $১০০০ (প্রায় ৮৩,০০০ টাকা) সাশ্রয় করবে। আশ্চর্যজনকভাবে, তার ডেবিট কার্ডে কোনো ক্রস-কান্ট্রি মার্কআপ ফি লাগে না।

কানারা ব্যাঙ্ক প্ল্যাটিনাম ডেবিট কার্ড:

এটি ব্যাঙ্কের NRE/NRO গ্রাহকদের জন্য উদ্দিষ্ট। কার্ডধারী নির্বাচিত অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক বিমানবন্দর লাউঞ্জে প্রতি ত্রৈমাসিকে সর্বাধিক দুটি প্রশংসামূলক পরিদর্শনের জন্য যোগ্য। এটি বিনামূল্যে ৮ লক্ষ টাকার বিমান দুর্ঘটনা বীমা এবং লাগেজ বীমা প্রদান করে। মার্চেন্ট আউটলেটগুলির জন্য পয়েন্ট-অফ-সেল (POS) লেনদেনের সীমা হল ৫ লক্ষ টাকা, যেখানে নগদ তোলার সীমাবদ্ধতা হল প্রতিদিন ১ লক্ষ টাকা।

ইয়েস প্রাইভেট ডেবিট কার্ড:

এটি ভ্রমণ, সুস্থতা এবং জীবনযাত্রার মতো ক্ষেত্রে ধনী পেশাদার এবং উদ্যোক্তা সহ অতি-উচ্চ-নিট-মূল্যবান ব্যক্তিদের (UHNIs) বিভিন্ন বৈশিষ্ট্য এবং সুবিধা প্রদান করে। সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল একটি ২৪-ঘন্টা লাইফস্টাইল কনসিয়ার যিনি ব্যক্তিগত জেট, বিমানবন্দরের লিমুজিন, চালিত গাড়ি পরিষেবা, ওবেরয় হোটেল এবং রিসর্টের ই-গিফট ভাউচারের মতো অসাধারণ অভিজ্ঞতা পরিচালনা করেন যা কিছু নির্দিষ্ট সম্পত্তিতে বুকিং, ডাইনিং এবং স্পা করার সময় পাওয়া যেতে পারে। এবং অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক বিমানবন্দর লাউঞ্জে সীমাহীন অ্যাক্সেস।

এইরকম ব্যবসা সম্পর্কিত বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.