Hero Surge S32: তিন চাকার রিক্সা থেকে এক নিমেষে স্কুটার! Hero-র এই আসন্ন EV হল টু-ইন-ওয়ান পরিবহনের ভবিষ্যত

Hero Surge S32: Hero Motocorp-এর এই বৈদুতিক তিন চাকার গাড়ি, মাত্র কয়েক মিনিটের মধ্যে একটি সম্পূর্ণ প্রযুক্তি যুক্ত ই-স্কুটারে রূপান্তরিত হতে পারে

 

হাইলাইটস:

  •  ব্যাটম্যানের ব্যাটমোবাইল দ্বারা অনুপ্রাণিত এই বৈদুতিক তিন চাকার গাড়ি
  •  যা নিমেষের মধ্যে দু চাকার গাড়িতে রূপান্তরিত হতে সক্ষম
  •  এই ইলেকট্রিক গাড়ি ই-থ্রি-হুইলার এবং টু-হুইলার উভয় বিভাগেই যাত্রীদের এক অনন্য অথচ নির্বিঘ্ন ভ্রমণের অভিজ্ঞতা দেবে

Hero Surge S32: Hero Motocorp ভারতে Surge নামের স্টার্ট-আপের অধীনে ভবিষ্যত বৈদ্যুতিক যান S32 চালু করেছে। ব্যাটম্যানের ব্যাটমোবাইল দ্বারা অনুপ্রাণিত এই বৈদুতিক তিন চাকার গাড়ি, মাত্র কয়েক মিনিটের মধ্যে একটি সম্পূর্ণ প্রযুক্তি যুক্ত ই-স্কুটারে অর্থাৎ দু চাকার গাড়িতে রূপান্তরিত হতে পারে। মনে করা হচ্ছে এই ইলেকট্রিক গাড়ি ই-থ্রি-হুইলার এবং টু-হুইলার উভয় বিভাগেই যাত্রীদের জন্য একটি অনন্য অথচ নির্বিঘ্ন ভ্রমণের অভিজ্ঞতা প্রদান করবে।

We’re now on WhatsApp – Click to join

RPG গ্রুপের চেয়ারম্যান হর্ষ গোয়েঙ্কা টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে Surge S32 একটি ই-থ্রি-হুইলার থেকে মাত্র কয়েক মিনিটের মধ্যে একটি সম্পূর্ণ নজরকাড়া ই-স্কুটারে রূপান্তরিত হচ্ছে। এই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, “Hero একটি থ্রি-হুইলার লঞ্চ করেছে যা একটি দ্বি-চাকার গাড়িতে রূপান্তরিত হতে সক্ষম, যা ভারতীয় ইঞ্জিনিয়ারিং-এর উদ্ভাবনী চেতনা এবং চতুরতা প্রদর্শন করে৷ এইরকম যুগান্তকারী অগ্রগতির সাক্ষী হওয়া আশ্চর্যজনক,” এর পরে হ্যাশট্যাগ দেওয়া হয়েছে Innovative এবং MakeInIndia

Hero Surge S32 এর বিশেষত্ব সম্পর্কে বলতে গেলে, এটি হয় বাণিজ্যিক খাতে ব্যবহার করা যেতে পারে অথবা শহরের ট্রাফিকের মধ্য দিয়ে ক্রুজ করার জন্য একটি ব্যক্তিগত ই-স্কুটারে পরিণত করা যেতে পারে। এই বৈদুতিক গাড়িটি একটি আকর্ষণীয় ডিজাইনের সাথে আসে, যা তিন চাকার বডি স্ট্রাকচার বৈশিষ্ট্যযুক্ত, এবং তা থেকে এটি একটি বৈদ্যুতিক স্কুটার হিসাবেও বেরিয়ে আসতে পারে।

Hero Surge S32-এ একটি উন্নত ডিজিটাল স্পিডোমিটার দেওয়া হয়েছে, যা আরোহীকে গাড়ি থেকে গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তিগুলি প্রদান করবে। এছাড়াও, Surge S32 থ্রি-হুইলার বা স্কুটারে পরিণত হলে তার প্রতি শক্তিকে ভাগ করতেও সক্ষম।

গাড়ি ও বাইক সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.