Cars at Low Price: বছর শেষে আপনার পছন্দের গাড়িতে প্রায় ১২ লক্ষ টাকা পর্যন্ত ছাড়! এই সুযোগ হাতছাড়া করবেন না

Cars at Low Price: যদি আপনার একটি নতুন গাড়ি কেনার পরিকল্পনা থাকে, তবে বছর শেষের অফারগুলির সুবিধা নিয়ে লক্ষ লক্ষ টাকা বাঁচাতে পারেন

 

হাইলাইটস:

  • প্রতি বছরের শেষে বিভিন্ন অটোমোবাইল কোম্পানিগুলি বড় ডিসকাউন্টে ক্রেতাদের পণ্য বিক্রয় করে
  • এ বছরও ডিসেম্বরে কিছু নির্বাচিত গাড়ির মডেলগুলিতে দেওয়া হচ্ছে বিশাল ছাড়
  • মারুতি, হুন্ডাই, স্কোডা এবং সিট্রোয়েন সহ আরও অনেক গাড়ির কোম্পানি বছর শেষে ডিসকাউন্ট অফার দিচ্ছে

Cars at Low Price: প্রতি বছর শেষে বিভিন্ন অটোমোবাইল কোম্পানিগুলি চড়া ছাড়ে ক্রেতাদের পণ্য বিক্রয় করে। এ বছরও ডিসেম্বরে কিছু নির্বাচিত গাড়ির মডেলগুলিতে বিশাল ছাড় দেওয়া হচ্ছে। মারুতি, হুন্ডাই, স্কোডা, ভক্সওয়াগন এবং সিট্রোয়েন সহ আরও অনেক গাড়ির কোম্পানি বছরের শেষ ডিসকাউন্ট অফার দিচ্ছে। যাঁরা এই সময় একটি নতুন গাড়ি কেনার কথা ভাবছেন তাঁরা এই অফারগুলির সুবিধা নিয়ে লক্ষ লক্ষ টাকা বাঁচাতে পারেন। তাই এবার জেনে নেওয়া যাক বছরের শেষে কোন গাড়িতে কত ছাড় দেওয়া হচ্ছে।

We’re now on WhatsApp – Click to join

Hyundai Grand i10 Nios

Hyundai Grand i10 Nios-তে ৪৮,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে Hyundai, যা গাড়ির ভ্যারিয়েন্ট অনুযায়ী পরিবর্তিত হতে পারে। এই হ্যাচব্যাকের দাম ৫.৮৪ লাখ টাকা-৮.৫১ লক্ষ টাকা পর্যন্ত যায়৷

Maruti Suzuki Jimny

Maruti Suzuki Jimny SUV-তে ১ লক্ষ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। ভারতে জিমনির এক্স-শোরুম প্রাইস ১২.৭৪ লক্ষ টাকা-১৫.০৫ লক্ষ টাকা পর্যন্ত যায়।

Honda City Hybrid

Honda City Hybrid-এ প্রথম বার ১ লক্ষ টাকার বিশাল ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এই গাড়ির দাম শুরু ১৮.৮৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে।

MG Hector

বছরের শেষে MG Hector-এ ১.৫ লক্ষ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। এছাড়াও, এই গাড়িতে ৫০,০০০ টাকার অতিরিক্ত অফারও মিলবে। MG Hector-এর দাম ১৫ লক্ষ টাকা-২২ লক্ষ টাকা পর্যন্ত (এক্স-শোরুম) যায়৷

Citroen C5 Aircross

চলতি মাসে Citroen C5 Aircross ৩ লক্ষ টাকা ছাড়ে বাড়িতে নিয়ে যেতে পারেন ক্রেতারা৷ এই গাড়ির এক্স-শোরুম প্রাইস ৩৬.৯১ লক্ষ টাকা থেকে শুরু।

Skoda Slavia

গ্রাহকরা এই মাসে Skoda Slavia-তে ১.৫ লক্ষ টাকার অফার পেতে পারেন। Skoda Slavia-এর দাম ১০.৮৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।

Volkswagen Tiguan

বছরের শেষে ক্রেতারা Volkswagen Tiguan-এ ১.৯ লক্ষ টাকা পর্যন্ত সঞ্চয় করতে পারেন। ভারতে এই গাড়ির দাম ৩৫.১৭ লক্ষ টাকা থেকে শুরু।

Jeep Grand Cherokee

চলতি মাসে মাসে Jeep Grand Cherokee-এ বাম্পার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এই গাড়িতে ১১.৮৫ লক্ষ টাকা পর্যন্ত অফার দিচ্ছে কোম্পানি। এ দেশে এই গাড়ির দাম ৮০.৫০ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।

এই ধরনের গাড়ি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.