Top 15 Telugu Heroines: টলিউডের সেরা ১৫জন সেক্সি তেলুগু অভিনেত্রী ২০২৩

Top 15 Telugu Heroines: টলিউডের সেরা ১৫জন তেলুগু অভিনেত্রীদের যাত্রা, কৃতিত্ব এবং আসন্ন প্রকল্পগুলি সম্বন্ধে জানুন

হাইলাইটস:

  • টলিউডের সেরা ১৫জন তেলুগু অভিনেত্রীদের দেখুন
  • তাঁদের যাত্রা, কৃতিত্ব এবং আসন্ন প্রকল্পগুলি সম্বন্ধে জানুন

Top 15 Telugu Heroines: টলিউড হল বিশ্বের বিশিষ্ট ফিল্ম ইন্ডাস্ট্রিগুলির মধ্যে একটি। টলিউড অভিনেত্রীদের মধ্যে কয়েকটি অভিনেত্রীর দুর্দান্ত অভিনয় দক্ষতা রয়েছে। টলিউডে দক্ষিণ ভারতের বিভিন্ন অঞ্চল থেকে আসা নায়িকাদের একটি বিস্তৃত সজ্জা রয়েছে।

সেরা ১৫ জন হটেস্ট এবং সেক্সি তেলুগু নায়িকাদের একটি তালিকা দেখুন।

১. শ্রীলীলা (২১):

শ্রীলীলা, একজন ভারতীয় অভিনেত্রী, প্রধানত তেলেগু এবং কন্নড় সিনেমায় দেখা যায়। অভিনয় জগতে তার পরিচিতি ঘটে ২০১৯ সালে কন্নড় চলচ্চিত্র “KISS”-এ তার ভূমিকার মাধ্যমে। তার জন্মতারিখ ১৪ই জুন, ২০০১। তিনি বিভিন্ন চলচ্চিত্রে তার অভিনয় দক্ষতার জন্য স্বীকৃতি অর্জন করেছেন এবং এর মধ্যে একটি উল্লেখযোগ্য ফ্যান ফলোয়িং অর্জন করেছেন দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র শিল্প।

২. মৃণাল ঠাকুর (৩১):

মৃণাল ঠাকুর হলেন একজন ভারতীয় অভিনেত্রী যিনি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি এবং টেলিভিশন উভয় ক্ষেত্রেই তার কাজের জন্য পরিচিত। তিনি ১লা আগস্ট, ১৯৯২, ভারতের মহারাষ্ট্রের নাগপুরে জন্মগ্রহণ করেন। ২০২২ সালে, তিনি ব্লকবাস্টার মুভি “সীতা রামম” দিয়ে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে (টলিউড) তার আত্মপ্রকাশ করেছিলেন।

৩. পূজা হেগড়ে (৩৩):

পূজা হেগড়ে বর্তমানে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে চাওয়া-পাওয়া অভিনেত্রীদের একজন। তিনি ১৯৯০ সালের ৩০শে অক্টোবর মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন। ‘মুকুন্দা’ চলচ্চিত্রে অভিষেকের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু হয়, যা তাকে খ্যাতি এনে দেয়। তিনি ‘অরবিন্ধ সমেথা’, ‘মহর্ষি,’ ‘বৈকুন্তপুরমলো,’ ‘বাল্মীকি’-এর মতো উল্লেখযোগ্য চলচ্চিত্রেও অভিনয় করেছেন। তার আসন্ন উদ্যোগের মধ্যে রয়েছে প্রভাসের সাথে ‘রাধে শ্যাম’ এবং অখিলের সাথে ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’।

৪. রশ্মিকা মান্দান্না (২৬):

রশ্মিকা মান্দান্না, একজন ভারতীয় মডেল এবং বিশিষ্ট চলচ্চিত্র অভিনেত্রী, টলিউড এবং কলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে উল্লেখযোগ্য প্রভাব ফেলেছেন। তিনি ৫ই এপ্রিল, ১৯৯৬ সালে কর্ণাটকে জন্মগ্রহণ করেন। তার যাত্রা শুরু হয়েছিল ‘চলো’ চলচ্চিত্রে তার প্রথম ভূমিকার মাধ্যমে, যেখানে তিনি নাগা শৌর্যের সাথে অভিনয় করেছিলেন। ‘গীতা গোবিন্দম’, ‘প্রিয় কমরেড,’ ‘সারিলেরু নেকেভভারু,’ এবং ‘ভীষ্ম’-এর মতো ব্লকবাস্টার হিটগুলিতে তার অসামান্য অভিনয়ের কারণে রশ্মিকা মান্দানা সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের একজন হয়ে উঠেছেন।

৫. কীর্তি সুরেশ (৩০):

কীর্তি সুরেশ দক্ষিণ ভারতের একজন প্রাকৃতিকভাবে প্রতিভাধর অভিনেত্রী। তার জন্ম তারিখ ১৭ই অক্টোবর, ১৯৯২, এবং তিনি তামিলনাড়ুর চেন্নাইতে জন্মগ্রহণ করেন। কীরথি তামিল, তেলেগু এবং মালায়ালাম সিনেমায় তার অসামান্য অভিনয়ের জন্য বিখ্যাত। তার তেলেগু চলচ্চিত্রে আত্মপ্রকাশ ২০১৬ সালে ‘নেনু সাইলাজা’ দিয়ে হয়েছিল এবং তিনি ‘মহানতি’-তে তার ভূমিকার জন্য ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন। ২০২০ সালে, তিনি ‘পেঙ্গুইন’ এবং ‘মিস ইন্ডিয়া’-এর মতো সফল ছবি উপহার দেন।

৬. চাঁদিনী চৌধুরী (২৯):

চাঁদিনী চৌধুরী হলেন একজন ভারতীয় অভিনেত্রী যিনি মূলত তেলেগু চলচ্চিত্র শিল্পে সক্রিয়। তার জন্মস্থান হায়দ্রাবাদ, তেলেঙ্গানা, ভারতের, এবং তিনি ২৩শে অক্টোবর, ১৯৯৩ সালে জন্মগ্রহণ করেছিলেন। অভিনয় জগতে তার প্রবেশ শুরু হয়েছিল ২০১৬ সালে তেলেগু চলচ্চিত্র “কুন্দানাপু বোমা” তে তার ভূমিকার মাধ্যমে।

৭. ডিম্পল হায়াথি (২৪):

ডিম্পল হায়াথি হলেন একজন ভারতীয় অভিনেত্রী এবং মডেল যা তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে (টলিউড) তার প্রাথমিক সম্পৃক্ততার জন্য পরিচিত। তিনি ভারতের তেলেঙ্গানা রাজ্যের হায়দ্রাবাদে ২১শে আগস্ট, ১৯৯৮ সালে জন্মগ্রহণ করেন। ২০১৭ সালে তেলেগু মুভি “গাল্ফ”-এ তার অভিষেকের মাধ্যমে অভিনয়ে তার পরিচয় ঘটে। অনেক সেলিব্রিটি তাদের বাড়ির শৈলী এবং নান্দনিকতা বাড়ানোর জন্য প্রাচীর শিল্প বেছে নেয়।

৮. কৃতি শেঠি (১৯):

কৃতি শেঠি হলেন একজন ভারতীয় অভিনেত্রী যিনি মূলত তেলেগু চলচ্চিত্র শিল্পে সক্রিয়। তার জন্মস্থান মুম্বাই, মহারাষ্ট্র, ভারতের, এবং তিনি ২১শে সেপ্টেম্বর, ২০০৩-এ জন্মগ্রহণ করেছিলেন। তিনি ২০২১ সালে তেলেগু সিনেমা “উপেনা”-এ তার আত্মপ্রকাশের মাধ্যমে অভিনয়ের জগতে পা রাখেন, যেখানে তিনি সঙ্গীতার চরিত্রে অভিনয় করেছিলেন। এই ছবিটি পরিচালনা করেছেন বুচি বাবু সানা এবং প্রযোজনা করেছেন সুকুমার।

৯. অনুষ্কা শেঠি (৪১):

অনুষ্কা শেঠি, স্নেহের সাথে ‘সুইটি শেট্টি’ নামে পরিচিত, নিঃসন্দেহে তামিল এবং তেলেগু উভয় চলচ্চিত্র শিল্পের সবচেয়ে বিখ্যাত অভিনেত্রীদের একজন। তিনি ৭ই নভেম্বর, ১৯৮১ সালে কর্ণাটকে জন্মগ্রহণ করেন। তার যাত্রা ম্যাঙ্গালোরে একজন যোগ শিক্ষক হিসেবে শুরু হয়েছিল, কিন্তু তিনি অভিনয়ে রূপান্তরিত হন, ২০০৫ সালে ‘সুপার’ সিনেমার মাধ্যমে টলিউডে তার আত্মপ্রকাশ করেন। ‘অরুন্ধতী’-তে তার ভূমিকা ছিল যা তার ভাবমূর্তি পরিবর্তন করেছিল এবং তাকে একটি দুর্দান্ত খ্যাতি অর্জন করেছিল। আনুশকা শেঠি তার বর্ণাঢ্য ক্যারিয়ার জুড়ে অসংখ্য পুরস্কার অর্জন করেছেন। বর্তমানে, তিনি টলিউডে সর্বোচ্চ আয়ের অভিনেত্রীর খেতাব ধারণ করেছেন এবং ‘বাহুবলী ১’ এবং ‘বাহুবলী ২’-এর মতো মর্যাদাপূর্ণ ছবিতে তার অভিনয় চমৎকার।

১০. সামান্থা রুথ প্রভু (৩৫):

সামান্থা, ‘স্যাম’ নামে খ্যাত, তামিল এবং তেলেগু উভয় ফিল্ম ইন্ডাস্ট্রির একজন সুপরিচিত চলচ্চিত্র অভিনেত্রী। তার জন্ম তারিখ ২৮শে এপ্রিল, ১৯৮৭, এবং তিনি তামিলনাড়ু থেকে এসেছেন। তিনি ২০১০ সালে রোমান্টিক ফিল্ম ‘ইয়ে মায়া চেসেভ’ দিয়ে টলিউডে নেতৃস্থানীয় মহিলা হিসাবে তার কর্মজীবন শুরু করেছিলেন। সামান্থা তার অভিনয় যাত্রায় ফিল্মফেয়ার এবং সিমা পুরস্কার সহ অসংখ্য প্রশংসা অর্জন করেছেন। উপরন্তু, তিনি “প্রত্যুষা সাপোর্ট” নামে একটি এনজিও প্রতিষ্ঠা করেন।

১১. মেহরীন কৌর পীরজাদা (২৭):

মেহরীন হলেন একজন ভারতীয় মডেল এবং অভিনেত্রী যিনি ৫ই নভেম্বর, ১৯৯৫ সালে পাঞ্জাবে জন্মগ্রহণ করেন। তিনি প্রাথমিকভাবে হিন্দি এবং তামিল সিনেমায় তার উপস্থিতির জন্য স্বীকৃত। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘কৃষ্ণ গাদি ভিরা প্রেমা গাধা’ চলচ্চিত্রে প্রধান অভিনেত্রী হিসেবে তার অভিষেক হওয়ার মাধ্যমে তার অভিনয়ের যাত্রা শুরু হয়। এমনকি তার অভিনয় তাকে SIIMA-তে সেরা নবাগত অভিনেত্রীর জন্য মনোনয়ন দেয়। মেহরীন ‘জওয়ান’, ‘রাজা দ্য গ্রেট,’ ‘এফ২,’ এবং ‘মহানুভুদু’ সহ বেশ কয়েকটি উল্লেখযোগ্য চলচ্চিত্রের অংশ ছিলেন।

১২. নিভেথা টমাস (২৭):

নিভেথা হলেন একজন বিশিষ্ট দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী যাকে প্রাথমিকভাবে তেলেগু, মালায়লাম এবং তামিল সিনেমায় দেখা যায়। তার জন্মতারিখ হল ২রা নভেম্বর , ১৯৯৫। তিনি ২০১৬ সালে ‘জেন্টলম্যান’ ফিল্ম দিয়ে তেলেগু সিনেমায় তার আত্মপ্রকাশ করেছিলেন, একটি সিনেমা যা তাকে সেরা মহিলা আত্মপ্রকাশের জন্য SIIMA পুরস্কার এবং শ্রেষ্ঠ অভিনেত্রীর জন্য ফিল্মফেয়ার পুরস্কার সহ একাধিক পুরস্কার অর্জন করেছিল।

১৩. নাভা নাটেশ (২৭):

নাভা নটেশ হলেন একজন মডেল এবং অভিনেত্রী যিনি প্রধানত কন্নড় এবং তেলেগু চলচ্চিত্রে অভিনয় করেন। তিনি ১১ই ডিসেম্বর ১৯৯৫ সালে কর্ণাটকের শ্রীঙ্গেরিতে জন্মগ্রহণ করেন। টলিউডে তার অভিষেক হল ‘নান্নু দোচুকুন্ডুভাতে’। তার সিনেমা “আইস্মার্ট শঙ্কর” বড় পর্দায় এসেছে। তিনি নাভা-এর সর্বশেষ ছবি ‘আধুগো’ এবং ‘ডিস্কো রাজা’-তেও উপস্থিত ছিলেন।

১৪. প্রিয়াঙ্কা জাওয়ালকার (৩০):

প্রিয়াঙ্কা জাওয়ালকার একজন তেলেগু চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল, জন্ম ১২ই নভেম্বর, ১৯৯২ সালে। তার অভিনয় জীবনের পাশাপাশি, তিনি একজন ফ্যাশন ডিজাইনারও। তিনি ২০১৮ সালে তার প্রথম চলচ্চিত্র “ট্যাক্সিওয়ালা” দিয়ে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন।

১৫. শালিনী পান্ডে (২৯):

শালিনী তেলেগু সিনেমার একজন অভিনেত্রী, যার জন্ম ২৩শে সেপ্টেম্বর, ১৯৯৩ সালে মধ্যপ্রদেশে। তিনি প্রধানত তামিল, তেলেগু এবং হিন্দি ছবিতে কাজ করেন। তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার অভিষেক হয়েছিল “অর্জুন রেড্ডি” দিয়ে, যেটি ইন্ডাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল। তার অভিনয় ক্যারিয়ারের পাশাপাশি, তিনি একজন বিখ্যাত মডেল, প্রায়শই ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা যায়। শালিনী ‘১১৮’, ‘মহানতি’-এর মতো ছবিতে এবং ‘ইদারি লোকম ওক্কাতে’-তে তার সাম্প্রতিকতম কাজগুলিতেও পর্দায় অভিনয় করেছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.