Viral Video: কুলারে, এসির জল পুনরায় ব্যবহার করার ভিডিওটি নেটিজেনদের মুগ্ধ করেছে, দেখুন সেই ভাইরাল ভিডিও

Viral Video: পোস্টটি ২ দিন আগে শেয়ার করা হয়েছিল এবং মানুষের কাছ থেকে ২M এর বেশি ভিউস টেনেছে

হাইলাইটস:

  • ভিডিওটিতে দেখা যাচ্ছে যে এসির জল একটি কুলার ভর্তি করার জন্য পুনরায় ব্যবহার করা হচ্ছে
  • উল্লিখিত ভিডিওটি ছাড়ার প্রায় সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়
  • দেখে নিন এই ভাইরাল ভিডিওটি

Viral Video: এটা বলা নিরাপদ যে অনন্য সমাধান নিয়ে আসার সময়, ভারতীয়রা সত্যিই সম্পূর্ণ ভিন্ন দৃষ্টিকোণ থেকে চিন্তা করে। একইরকম কিছু প্রমাণ করার আরেকটি ঘটনায়, একটি ভিডিও অনলাইনে শেয়ার করা হয়েছিল, যেখানে একটি পরিবার আপাতদৃষ্টিতে তাদের কুলারটি জল দিয়ে পূরণ করার জন্য একটি চিত্তাকর্ষক ধারণা নিয়ে এসেছিল। একটি বিল্ডিংয়ের নিচতলায় ইনস্টল করা কুলারটি পূরণ করতে এসি থেকে ফোঁটা ফোঁটা জল পুনরায় ব্যবহার করা হয়েছে। অন্যদিকে এসি বসানো হয়েছে প্রথম তলায়।

We’re now on WhatsApp- Click to join

উল্লিখিত ভিডিওটি ছাড়ার প্রায় সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় এবং লোকজন ‘আলটিমেট জুগাদ’-এর প্রশংসা করে। বেশিরভাগ লোকই ভারতীয়দের চূড়ান্ত ‘জুগাদুস’ হিসাবে স্বাগত জানিয়েছে, বাকিরা কেবল ধারণাটি পছন্দ করেছে এবং এটিকে টেকসই বলে অভিহিত করেছে।

We’re now on Telegram- Click to join

ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X (আগের টুইটার) হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে ‘terakyalenadena’। পোস্টটির ক্যাপশন ছিল, “দিস ইস elon মাস্ক।”

ভাইরাল ভিডিওটি দেখুন:

পোস্টটি ২ দিন আগে শেয়ার করা হয়েছিল এবং মানুষের কাছ থেকে ২M এর বেশি ভিউস টেনেছে৷ মন্তব্য বিভাগে গিয়ে, লোকেরা তাদের মতামত ভাগ করেছে।

Read More‘দ্রুত এগিয়ে না যাওয়া’-র জন্য ট্রাফিক পুলিশকে মারধরের অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল

একজন লিখেছেন, “সব কৌতুক বাদে, এটা সত্যিই প্রশংসনীয়। যে কেউ এই চিন্তা করেছে, সত্যিই একজন স্মার্ট হতে হবে”। আরেকজন লিখেছেন, “কিভাবে ভারতে মানুষ এত স্মার্ট কিন্তু এখনও বেকার? কিন্তু ভারতের বাইরে সত্যিই এরকম কিছু ভাবিনি,” অন্য একজন ব্যবহারকারী বলেছেন “ভারত নতুনদের জন্য নয়। এটি কখনই ভুলে যাবেন না।”

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.