Priyanka Chopra: প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ম্যাট্রিক্স ৪-এ ভূমিকা রেখেছেন, এখানে তার আসন্ন প্রকল্পগুলি রয়েছে

Priyanka Chopra: দেশি গার্ল কিছু আকর্ষণীয় আন্তর্জাতিক এবং বলিউড প্রকল্প এ লাইন আপ আছে, দেখুন

হাইলাইটস:

  • প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ম্যাট্রিক্স ৪-এ ভূমিকা রেখেছেন
  • অ্যাকশন-প্যাকড মুভিতে আমাদের দেশী-গার্লকে আন্তর্জাতিক অবতারে দেখে আমরা উচ্ছ্বসিত
  • চলুন তার আসন্ন প্রজেক্টগুলো দেখি

Priyanka Chopra: সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ম্যাট্রিক্স ৪-এর জন্য কাস্টে যোগ দিয়েছেন বলে জানা গেছে, যার মানে তিনি সবার প্রিয়, কিয়ানু রিভসের সাথে স্ক্রিন শেয়ার করবেন। ১৭ বছর পর ফিরে আসা সফল ফ্র্যাঞ্চাইজির চতুর্থ সিনেমার জন্য কাস্টের মধ্যে রয়েছেন ক্যারি-অ্যান মস, নিল প্যাট্রিক হ্যারিস এবং ইয়াহিয়া আবদুল-মাতিন দ্বিতীয়। প্রতিবেদনে বলা হয়েছে যে ক্রুরা করোনাভাইরাস লকডাউনের কারণে উত্পাদন বন্ধ রাখার পরে জার্মানির রাজধানী বার্লিনে চিত্রগ্রহণ আবার শুরু করেছে। অ্যাকশন-প্যাকড মুভিতে আমাদের দেশী-গার্লকে আন্তর্জাতিক অবতারে দেখে আমরা উচ্ছ্বসিত, চলুন তার আসন্ন প্রজেক্টগুলো দেখি।

১. দ্য হোয়াইট টাইগার

প্রিয়াঙ্কা বলিউডের সিনেমা এবং হিন্দি সিনেমা দুটোই একই সঙ্গে পরিচালনা করছেন। তার আসন্ন বলিউড মুভি হল ‘দ্য হোয়াইট টাইগার’ যা একই নামের ম্যান বুকার পুরস্কার বিজয়ী উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি। মুভিটিতে রাজকুমার রাও রয়েছেন এবং Netflix এ মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। মুভিটির গল্প একজন গ্রামবাসীকে নিয়ে যে তার জীবনকে আরও ভালো করার জন্য দৌড়ায়। দেশি-মেয়ের এই গ্রামের নাটকে মুগ্ধ হওয়ার জন্য প্রস্তুত হন।

২. উই ক্যান বি হিরোস 

এই আসন্ন ফ্যান্টাসি-অ্যাকশন ড্রামা মুভিটি প্রিয়াঙ্কার বহু প্রতীক্ষিত প্রকল্পগুলির মধ্যে একটি। যদিও এই প্রকল্প সম্পর্কে খুব বেশি তথ্য নেই, তবে প্লটটি অবসরপ্রাপ্ত সুপারহিরোর কন্যাকে ঘিরে আবর্তিত হবে বলে আশা করা হচ্ছে। অল্পবয়সী কন্যার ক্ষমতা রয়েছে এবং সে এলিয়েনদের আক্রমণ বন্ধ করতে অন্যান্য তরুণ বীরদের একটি দলকে একত্রিত করে। সিনেমায় প্রিয়াঙ্কার একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে বলে মনে হচ্ছে।

৩. সিটাডেল

সিটাডেল কোনো সিনেমা নয়, একটি টিভি-মিনি সিরিজ যাতে প্রিয়াঙ্কা চোপড়া রিচার্ড ম্যাডেনের সঙ্গে কাজ করবেন। তার অভিষেক-সিরিজ কোয়ান্টিকোর পর এটি একটি টিভি শোতে চোপড়ার দ্বিতীয় উপস্থিতি। এই সিরিজের প্লটলাইন গুপ্তচরদের চারপাশে আবর্তিত হয় যারা রহস্য এবং অপরাধ সমাধান করার চেষ্টা করে। শোটি বর্তমানে প্রি-প্রোডাকশন পর্বে রয়েছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.