Poonam Pandey: প্রয়াত পুনম পাণ্ডে! মাত্র ৩২ বছর বয়সেই জরায়ু-মুখের ক্যানসারে মৃত্যু অভিনেত্রীর

Poonam Pandey: পুনম পাণ্ডের ম্যানেজার পারুল চাওলা এই দুঃসংবাদটি পুনমের ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন

 

হাইলাইটস:

  •  বৃহস্পতিবার রাতে মৃত্যু ঘটেছে পুনম পাণ্ডের
  •  সার্ভাইকাল ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন তিনি
  •  ‘মোহময়ী (Erotic)’ অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা পেয়েছিলেন পুনম

Poonam Pandey: প্রয়াত বলিউড তারকা পুনম পাণ্ডে। মাত্র ৩২ বছর বয়সে মৃত্যু হল এই তাঁর। ২রা ফেব্রুয়ারি, শুক্রবার পুনমের ম্যানেজার পারুল চাওলা এই দুঃসংবাদ দিয়েছেন। পুনম পাণ্ডের ইনস্টাগ্রামে এই দুঃসংবাদটি শেয়ার করেছেন পারুল। সেখানে লেখা হয়েছে, “বৃহস্পতিবার রাতে মৃত্যু হয়েছে পুনমের।” সার্ভাইকাল ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন পুনম।

পুনম পাণ্ডের ইনস্টা পোস্টে আরও লেখা হয়েছে, “এই সকালটা আমাদের জন্য ভীষণ খারাপ। আমরা পুনমকে হারিয়ে ফেলেছি। সার্ভাইকাল ক্যানসারে তাঁর মৃত্যু হয়েছে। যে বা যাঁরা ওঁর সংস্পর্শে এসেছিলেন, সকলকেই ভালবেসেছিলেন পুনম। এই সময়টা আমাদের কাছে খুবই দুঃখের। সকলকে অনুরোধ করা হচ্ছে, এই সময়টা আমাদের একা ছেড়ে দিন।”

We’re now on WhatsApp – Click to join

মুম্বইয়ে মডেল হিসেবে পরিচিত পুনম পাণ্ডে অবশ্য চর্চার কেন্দ্রে এসেছিলেন সম্পূর্ণ অন্য কারণে। ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপ চলার সময় পুনমের একটি ভিডিয়ো গণমাধ্যমে শোরগোল ফেলে দিয়েছিল। পুনম ঘোষণা করেছিলেন, ভারত ক্রিকেট বিশ্বকাপ জিতলে সকলের সামনে তিনি নিজের পোশাক খুলে ফেলবেন। এই মন্তব্য করার ফলেই লাইমলাইটে চলে এসেছিলেন পুনম (name to fame)। এরপর থেকে চিরকালই চর্চার কেন্দ্রে থাকতেন পুনম।

ইন্ডিয়াটুডে-কে দেওয়া সাক্ষাৎকারে পুনমের ম্যানেজার পারুল চাওলা বলেছেন, “কিছুদিন আগেই ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন পুনম। তাঁর ক্যানসার শেয পর্যায়ে চলে গিয়েছিল। নিজের জন্মস্থান উত্তরপ্রদেশে ছিলেন তিনি। সেখানেই পুনমের শেষকৃত্য সম্পন্ন হবে।”

‘মোহময়ী (Erotic)’ অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা পেয়েছিলেন পুনম পাণ্ডে। ২০১৩ সালে তাঁর প্রথম অভিনীত ছবি ‘নশা’ মুক্তি পায়। ২০২২ সালে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের ওটিটি গেম শো ‘লকআপ’-এ অংশগ্রহণ করেছিলেন পুনম। ‘বিগ বস সিজ়ন ৭’-এও অংশগ্রহণ করেছিলেন। বিতর্কিত মন্তব্যর মাধ্যমে সেনসেশন তৈরি করা এবং বারবার খবরের শিরোনামে চলে আসার জন্য চর্চিত ছিলেন পুনম পাণ্ডে। ওই শো-তে অংশগ্রহণ করে নিজের অনুরাগীর সংখ্যাও বাড়িয়ে ছিলেন পুনম।

লেটেস্ট নিউজ আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.