/

Deepti Sadhwani: দীপ্তি সাধওয়ানির সাথে দেখা করুন, ব্যাঙ্কার থেকে একজন শিল্পী

Deepti Sadhwani: একজন ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার থেকে একজন শিল্পী, দীপ্তি সাধওয়ানির যাত্রা তার প্রমাণ যেটা আপনার হৃদয় সবচেয়ে ভালো জানে!

হাইলাইটস:

  • ব্যাঙ্কার থেকে একজন শিল্পী
  • একজন মহিলার গল্প যিনি নিজেকে বিশ্বাস করেছিলেন
  • নেপোটিজম বিতর্কে দীপ্তির অনাবৃত গ্রহণ

Deepti Sadhwani: দীপ্তি সাধওয়ানি একজন গায়ক-অভিনেতা এবং একজন উদ্যোক্তা। ঠিক আছে, এই মহিলা প্রতিদিনই কাঁচের সিলিং ভাঙছেন। তার টুপিতে অনেকগুলি পালক রয়েছে এবং সবকিছু এতটাই নির্লজ্জভাবে করে যে আমরা তাকে হিংসা করি (হাসি)। সম্প্রতি, আমরা তার সাথে চ্যাট করার সুযোগ পেয়েছি। এখানে তার নিরপেক্ষ, নিরপেক্ষ এবং অকপট কথোপকথন থেকে একটি উঁকি দেওয়া হয়েছে।

আপনি তার অনুপ্রেরণামূলক গল্প পড়ার আগে, দীপ্তি এবং ফাজিলপুরিয়া সমন্বিত লালা লালা লোহরির বহু প্রতীক্ষিত ট্র্যাকটি দেখতে ভুলবেন না৷

পেপি ডান্সিং ক্লাবের গান লালা লালা লরি, অভিনয়শিল্পী ও গায়িকা দীপ্তি সাধওয়ানি, আবারও ফাজিলপুরিয়ার সাথে। উল্লেখযোগ্যভাবে, এটি দীপ্তি সাধওয়ানির সারির তৃতীয় ট্র্যাক এবং তিনি আবার ফাজিলপুরিয়ার বিপরীতে জুটিবদ্ধ হয়েছেন। নতুন ক্লাব বিট গানটি লিখেছেন জানি। সাদা পাহাড় প্রযোজনার ব্যানারে মুক্তি পেয়েছে। এবং এটি ইতিমধ্যে একটি হিট।

একজন মহিলার গল্প যিনি নিজেকে বিশ্বাস করেছিলেন

তার রোমাঞ্চকর যাত্রায় ফিরে আসা, দীপ্তি লন্ডনের একজন বিনিয়োগ ব্যাঙ্কার ছিলেন। ১.৫ বছর কাজ করার পর, তিনি পদত্যাগ করার সিদ্ধান্ত নেন। মূলত, তার সবকিছু ছিল, একটি নিরাপদ চাকরি, একটি উজ্জ্বল ভবিষ্যত, কিন্তু তার হৃদয় বিনোদন শিল্পের অন্তর্গত। একদিন, তিনি তার আবেগ গ্রহণ করার সিদ্ধান্ত নেন এবং তার চাকরি ছেড়ে দেন। দীপ্তি মনে করেন এটা নেওয়া সহজ সিদ্ধান্ত ছিল না। তার পরিবার এবং বন্ধুদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া ছিল। কোন গডফাদার ছিল না এবং তাকে সাহায্য করার জন্য কেউ ছিল না। কিন্তু সে নিজেকে বিশ্বাস করেছিল। ভাগ্যক্রমে, তিনি এখন ইন্ডাস্ট্রিতে নিজের জন্য একটি নাম তৈরি করেছেন। তিনি আরও অনেক প্রকল্প পাইপলাইন আছে।

তিনি শীঘ্রই বাটারফ্লাই নামক মিট ব্রোস গানে প্রদর্শিত হবেন যা এই মাসের শেষের দিকে প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে। তার পরবর্তী প্রজেক্ট মিকা সিং-এর সাথে – একটি ফাস্ট বিট পাঞ্জাবি হিন্দি নম্বর যেখানে তিনি গান গাইছেন এবং ফিচার করছেন এবং মিকা সিং এতে র‍্যাপ করছেন, মিউজিক এবং সাউন্ডে মুক্তি পাচ্ছে। অন্য আসন্ন গানটি হল “তেরা চেহরা” একটি রোমান্টিক ট্র্যাক যা রাহুল নায়ারের দ্বারা সুর করা হয়েছে – দীপ্তি গেয়েছেন এবং এতে তিনিও অভিনয় করছেন৷ জি মিউজিক এবং টি-সিরিজের সাথে আরও ৪-৫টি গানের শুটিং এবং প্রকাশ করা হবে যা শীঘ্রই প্রকাশ করা হবে।

নেপোটিজম বিতর্কে দীপ্তির অনাবৃত গ্রহণ

দীপ্তি বিশ্বাস করেন যে প্রতিটি শিল্পেই স্বজনপ্রীতি বিদ্যমান। এটা শুধু বিনোদন শিল্পে সীমাবদ্ধ নয়। দীপ্তির কোনো গডফাদার ছিল না এবং সে বিশ্বাস করে যে আপনার কাজ আপনার পক্ষে কথা বলে। তিনি আরও যোগ করেছেন যে প্রত্যেকে তাদের বাচ্চাদের একটি নিরাপদ ভবিষ্যত দিতে চায় এটি স্বাভাবিকভাবেই মানুষের কাছে আসে। “আমি আজ অনেক পরিশ্রম করছি, এবং আমার সন্তান যদি একই শিল্পে কর্মজীবন গড়তে চায়, আমি তাদের সাহায্য করব, তাই না? কিন্তু একই সাথে, আমি স্বজনপ্রীতি সমর্থন করি না। ইচ্ছাকৃতভাবে প্রতিভাকে টেনে নেওয়া উচিত নয় এবং যদি এটি ঘটে থাকে তবে অবশ্যই এটি বন্ধ করা উচিত। আমরা এই গ্রহণে আরও একমত হতে পারিনি!!!!

তার কর্মজীবনের গ্রাফ থেকে শেখার অনেক কিছু আছে, বিশেষ করে সেখানকার তরুণীদের জন্য। আপনি শুধুমাত্র একবার বেঁচে আছেন এবং আমাদের স্বপ্ন তাড়া করতে ভয় পাওয়া উচিত নয়। আপনাকে ধন্যবাদ, দীপ্তি এমন একটি অনুপ্রেরণা হওয়ার জন্য।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.