Mamata Banerjee: রচনা ব্যানার্জীর ‘দিদি নম্বর ১’-এ এবার বাংলার দিদি মমতা! প্রথমবার কোনও রিয়ালিটি শোয়ে দেখা যেতে পারে মুখ্যমন্ত্রীকে

Mamata Banerjee: গত কয়েকদিন ধরে একটি রটনা রটেছে যে, ‘দিদি নম্বর ১’-এ দেখা যেতে পারে মুখ্যমন্ত্রীকে

 

হাইলাইটস:

  • রচনার ‘দিদি নম্বর ১’-এ দেখা যেতে পারে মুখ্যমন্ত্রীকে
  • এখন এমনই রটনা রটে গেছে রাজ্যজুড়ে
  • তবে আসল সত্যিটা কী?

Mamata Banerjee: বাংলার একটি জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘দিদি নম্বর ১’। এই শো’য়ের সঞ্চালনা করেন অভিনেত্রী রচনা ব্যানার্জী। বিশেষ করে বাংলার মহিলাদের কাছে অত্যন্ত জনপ্রিয় রিয়ালিটি শো এটি। বিকাল ৫টা দিয়ে জি বাংলার পর্দায় এই শো দেখেন না এমন মহিলা পাওয়া মুশকিল। এবার এমনই এক রটনা রটেছে যে, ‘দিদি নম্বর ১’ শোয়ে দেখা যেতে পারে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee)।

We’re now on WhatsApp – Click to join

কেরিয়ারের শুরু থেকে ‘দিদি’ ইমেজেই জনপ্রিয় হয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি হলেন বাংলার দিদি। সূত্র মারফত জানা যাচ্ছে, আগামী ২১শে ফেব্রুয়ারি অর্থাৎ আগামীকাল রচনা ব্যানার্জী সঞ্চালিত শোয়ের সেটে যেতে পারেন তিনি। যদি এই খবর কতটা সত্যি তা এখনও পর্যন্ত জানা যায়নি। কিন্তু যদি খবরটি সত্যি হয় তাহলে এই প্রথমবার কোনও রিয়ালিটি শোয়ে দেখা যাবে বাংলার মুখ্যমন্ত্রীকে।

বাংলার মা-বোনেদের কাছে বরাবরই ঘরের মেয়ে হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে রাজ্যের ক্ষমতার আসার পর থেকে তাঁর বেশিভাগ প্রকল্পই মহিলাকেন্দ্রিক। সে কন্যাশ্রী হোক বা লক্ষ্মীর ভান্ডার সবেতেই লাভবান বাংলার মা-বোনেরা। এমনকি মুখ্যমন্ত্রীর প্রতিটি জনসভাতেও প্রথম সারিতেই থাকেন বাংলার মহিলাই। ফলে এবার বাংলার মহিলাদের নিয়ে তৈরি করা রিয়ালিটি শো’য়েই দেখা যাবে মুখ্যমন্ত্রীকে। সূত্রের খবর, মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি এই এপিসোডে সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়কেও নাকি দেখা যেতে পারে।

এই রটনা শুরু হয়েছিল যখন গত মাসে আচমকাই নবান্নে দেখা গিয়েছিল অভিনেত্রী রচনা ব্যানার্জীকে (Rachana Banerjee)। তার পরই বিভিন্ন মহলে প্রশ্ন ওঠে, তাহলে কী এবার সেই রাজনীতিতে পা রাখতে চলেছেন ছোটপর্দার ‘দিদি নম্বর ১’? তবে সেই জল্পনাকে কার্যত বুড়ো আঙ্গুল জানিয়ে রচনা বলেছিলেন, “দিদি নম্বর ১-এর বিষয়ে কথা বলতেই তিনি মুখ্যমন্ত্রীর কাছে গিয়েছিলেন।” জানা যাচ্ছে, দুজনের মধ্যে দীর্ঘক্ষণ কথাও হয়েছিল।

এবার আরও এক গুঞ্জন, আগামী ২১শে ফেব্রুয়ারী হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে ‘দিদি নম্বর ১’ শোয়ের সেটে যেতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই কথা মাথায় রেখেই গত রবিবার নিরাপত্তা সংক্রান্ত একটি মিটিং ডেকেছিল রাজ্যের ডিরেক্টর সিকিউরিটি। এমনকি সোমবারও অ্যাডভান্স সিকিউরিটি লিয়াজো মিটিং ডাকা হয়েছিল।

উল্লেখ্য, ‘দিদি নম্বর ১’ মানেই অভিনেত্রী রচনা ব্যানার্জী। সেই সঙ্গে তাঁর প্রাণখোলা হাসি এবং প্রতিযোগীদের সঙ্গে জমজমাট আড্ডায় ছোটপর্দার দর্শকদের মুগ্ধ করে। তাই তো এতগুলো বছর ধরে শো’য়ের জনপ্রিয়তা অক্ষুন্ন রয়েছে। এবার সেই জনপ্রিয় শো’য়ে যদি বাংলার দিদি অর্থাৎ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখা যায়, তবে তা যে অবশ্যই দর্শকদের কাছে বড় আকর্ষণ হতে চলেছে, তা কিন্তু বলাই বাহুল্য।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.