Expensive Divorces: বি-টাউনের ৫টি সবচেয়ে ব্যয়বহুল বিচ্ছেদ

Expensive Divorces: বি-টাউনের সবচেয়ে ব্যয়বহুল বিচ্ছেদ : ভরণপোষণের পরিমাণ আপনাকে হতবাক করে দেবে

হাইলাইটস:

  • বলিউড তারকাদের ব্যয়বহুল বিবাহ বিচ্ছেদ সম্পর্কে জানুন
  • বিচ্ছেদ এর হতবাক করা ভরণ পোষণের পরিমান জানুন
  • বি-টাউনের সবচেয়ে ব্যয়বহুল বিবাহ বিচ্ছেদ কার কার তা জেনে নিন

Expensive Divorces: বলিউড ইন্ডাস্ট্রিতে অ্যাফেয়ার্স, সম্পর্ক, বিয়ে এবং বিচ্ছেদ সাধারণ ব্যাপার। বেশ কয়েকজন তারকা আছেন যারা প্রেমে পড়ে বিয়ে করেছেন। বলিউডে অনেক সফল বিবাহ আছে যা আমাদের সকলের জন্য অনুপ্রেরণা। ঐশ্বরিয়া-অভিষেক হোক বা অক্ষয় কুমার এবং টুইঙ্কল, এই দম্পতিরা প্রমাণ করেছেন যে বিয়ের জন্য নিরন্তর প্রচেষ্টার প্রয়োজন। অবশ্যই, প্রতিটি সম্পর্কের উত্থান-পতনের ন্যায্য অংশ রয়েছে। কেউ কেউ শক্তিশালী হয়ে বেরিয়ে আসে এবং কেউ কেউ সহজভাবে তাদের পথ ছেড়ে দেয়। আজ, আমরা বি-টাউনের ৫টি সবচেয়ে ব্যয়বহুল বিবাহবিচ্ছেদের দিকে নজর দেব এবং ভরণপোষণের পরিমাণ আপনাকে হতবাক করে দেবে। আর দেরি না করে দেখে নেওয়া যাক।

১. সঞ্জয় কাপুর এবং কারিশমা কাপুর-

২৯শে সেপ্টেম্বর, ২০০৩-এ, বলিউডের অন্যতম প্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর দিল্লি-ভিত্তিক ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেন। গ্র্যান্ড বিয়েতে বচ্চন ছাড়া সবাই উপস্থিত ছিলেন এবং আমরা সবাই একই কারণ জানি। এক দশক পুরনো সম্পর্কের পর এই দম্পতি বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। দুই পক্ষ থেকেই অভিযোগ ওঠে। কারিশমা সঞ্জয় কাপুরের বিরুদ্ধে যৌতুকের হয়রানির অভিযোগ দায়ের করেছিলেন এবং ২০১৬ সালে এই দম্পতির বিবাহবিচ্ছেদ মঞ্জুর করা হয়েছিল। সঞ্জয়কে তার সন্তানদের জন্য রুপির একটি বন্ড কিনতে হয়েছিল। ১৪ কোটি টাকা যা মাসিক সুদ আকর্ষণ করে ১০ লক্ষ।

২. ঋতিক রোশন এবং সুজান খান-

রূপকথার প্রেমের গল্পটি বিবাহবিচ্ছেদে শেষ হয়েছিল। ঋতিক রোশনের ছবি ‘কাইটস’ মুক্তি পাওয়ার পর থেকেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শুরু হয়। প্রাথমিকভাবে, তারা দুজনেই গুজব অস্বীকার করেছিল কিন্তু শেষ পর্যন্ত, দম্পতি স্বীকার করেছিল যে তাদের সম্পর্ক কঠিন মুখের মধ্য দিয়ে যাচ্ছে। অবশেষে, ২০১৪ সালে, তারা বিচ্ছেদ করে। সুজানের দাবিকৃত ভাতার পরিমাণ ছিল ৪০০ কোটি টাকা। বিবরণ অনুযায়ী, ঋতিক তার স্ত্রীকে ৩৮০ কোটি টাকা দিয়েছেন। এটি একটি বিশাল পরিমাণ!

৩.সাইফ আলি খান এবং অমৃতা সিং-

তাদের বিয়ে নিজেই একটি বড় বিতর্ক ছিল। তাদের সম্পর্ক নিয়ে অনেক কথা লেখা ও বলা হয়েছে। এই জুটির একটি জমকালো বিয়ে হয়েছিল এবং দীর্ঘ ১৩ বছর ধরে একসাথে ছিলেন। বিবাহবিচ্ছেদের পর তাকে ভরণপোষণ হিসেবে মোটা অঙ্কের টাকা দিতে হয়েছে। উল্লেখযোগ্যভাবে, পরিমাণটি কখনই প্রকাশ করা হয়নি। একটি সাক্ষাৎকারের সময়, তিনি প্রকাশ করেছেন যে তিনি অমৃতা সিংকে ৫ কোটি এবং তাদের ছেলে ১৮ বছর বয়সী না হওয়া পর্যন্ত প্রতি মাসে ১ লাখ দিতে হবে।

৪.আমির খান এবং রীনা দত্ত –

আমির খান এবং রীনা দত্ত প্রেম করে বিয়ে করেছিলেন। তাদের পরিবার তাদের সম্পর্কের বিরুদ্ধে ছিল কিন্তু তারা একে অপরের সাথে থাকার সিদ্ধান্ত নিয়েছে। যাইহোক, জিনিসগুলি পরিকল্পনা অনুযায়ী যায় নি। দম্পতি সময়ের সাথে সাথে আলাদা হতে শুরু করে। ভাতার পরিমাণ ছিল বিশাল। বিবরণ অনুযায়ী, আসল পরিমাণ কখনই প্রকাশ করা হয়নি।

৫.সঞ্জয় দত্ত এবং রিয়া পিল্লাই-

সঞ্জয় দত্ত তার দ্বিতীয় স্ত্রী রিয়া পিল্লাইয়ের সাথে গভীর প্রেমে পড়েছিলেন। এই জুটি ২০০৮ সালে তাদের পথ বিচ্ছেদ করে। বিবাহবিচ্ছেদের পরে সঞ্জয় দত্তকে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট এবং একটি দামী গাড়ি সহ রিয়াকে প্রচুর পরিমাণে ভরণপোষণ দিতে হয়েছিল। উল্লেখযোগ্যভাবে, তিনি দীর্ঘ সময়ের জন্য তার খরচ দেখাশোনা করেছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.