Bengaluru Viral News: বেঙ্গালুরুতে প্রচন্ড বৃষ্টির ফলে ভাই ও বোন একসাথে কেঙ্গেরি হ্রদে ডুবে গেছে, এখনও তল্লাশি অভিযান চলছে

Bengaluru Viral News
Bengaluru Viral News

Bengaluru Viral News: ১১ বছর বয়সী লক্ষ্মী এবং তার ১৩ বছর বয়সী ভাই শ্রীনিবাস তারা লেকের কাছে থাকতেন বলে জানা গেছে, আরও জানতে বিস্তারিত পড়ুন

হাইলাইটস:

  • লক্ষ্মী এবং তার ভাই শ্রীনিবাস, বিবিএমপি দ্বারা নিযুক্ত তাদের মায়ের সাথে লেকের কাছে থাকতেন
  • তাঁরা জল আনতে গিয়েছিলেন বলে জানা গিয়েছে
  • সন্দেহ করা হচ্ছে যে তাদের জলের পাত্রটি হ্রদে পড়েছিল, তারা এটি পুনরুদ্ধারের চেষ্টা করতে বলেছিল

Bengaluru Viral News: সোমবার দুই বেঙ্গালুরু ভাইবোনের শহরের কেনগেরি লেকে ডুবে যাওয়ার আশঙ্কা করা হচ্ছে, ডেকান হেরাল্ড জানিয়েছে।

We’re now on WhatsApp – Click to join

প্রতিবেদনে বলা হয়, সোমবার বিকাল সাড়ে ৫টা থেকে ৬টার মধ্যে কন্ট্রোল রুম এ ঘটনা সম্পর্কে সতর্কতা পায়। ১১ বছর বয়সী লক্ষ্মী এবং তার ১৩ বছর বয়সী ভাই শ্রীনিবাস, বিবিএমপি দ্বারা নিযুক্ত তাদের মায়ের সাথে লেকের কাছে থাকতেন। তাঁরা জল আনতে গিয়েছিলেন বলে জানা গিয়েছে।

সন্দেহ করা হচ্ছে যে তাদের জলের পাত্রটি হ্রদে পড়েছিল, তারা এটি পুনরুদ্ধারের চেষ্টা করতে বলেছিল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন যে তারা সাঁতার কাটতে চাননি, প্রতিবেদনে আরও যোগ করা হয়েছে।

Read more – আবার দিল্লিতে ঘটলো এক হতভম্বকর ঘটনা! কুরিয়ার বয় সেজে বন্দুক নিয়ে ভয় দেখিয়ে ঘরে ঢুকে ২ কোটি টাকা লুট করে পালিয়েছে দুই যুবক

রাত ৮:৩০ টার দিকে ফায়ার বিভাগের কর্তৃপক্ষ একটি দুর্দশা কল পেয়ে একটি ফায়ার টেন্ডার পাঠায়। যাইহোক, খারাপ আলোর অবস্থার কারণে অনুসন্ধান সাময়িকভাবে স্থগিত করা হয়েছিল, মঙ্গলবার সকাল ৬ টায় আবার শুরু করার পরিকল্পনা রয়েছে।

স্থানীয় বাসিন্দারা এই খবরের দ্বারা বিধ্বস্ত, হ্রদ দ্বারা সৃষ্ট বিপদ এবং এই ধরনের এলাকায় নিরাপত্তা সতর্কতার গুরুত্বের প্রতিফলন।

সোমবার, একটি ৫৬ বছর বয়সী মহিলা বেঙ্গালুরুর সারজাপুর এলাকায় ঘূর্ণিঝড় পরিস্থিতির কারণে প্রবল বৃষ্টির সময় গর্তগুলিতে নেভিগেট করার সময় প্রাণ হারিয়েছিলেন।

মল্লিকা তার স্বামী মুনিরাজুর স্কুটারে পিলিয়ন হিসাবে চড়ছিলেন যখন একটি মিনি-ট্রাক তাদের সাথে সংঘর্ষে পড়ে যখন তারা বিপজ্জনক রাস্তার অবস্থা এড়াতে গতি কমায়। এই ঘটনাটি এই বছরের শহরের প্রথম বৃষ্টি-সম্পর্কিত প্রাণহানির ঘটনাকে চিহ্নিত করে, গড় বৃষ্টিপাত ৬২ মিমি, যার ফলে নিচু এলাকা এবং প্রধান সড়ক জুড়ে ব্যাপক জলাবদ্ধতা দেখা দেয়।

We’re now on Telegram – Click to join

অপর একটি ঘটনায় নগরীর গর্তে পড়ে এক শারীরিক প্রতিবন্ধী নারী। X পৃষ্ঠা কর্ণাটক পোর্টফোলিওতে পোস্ট করা, শেয়ারটি দাবি করেছে যে মহিলাটি বেঙ্গালুরুর পূর্ব পরিধিতে অবস্থিত একটি শহরতলির ভার্থুরের একটি বন্যার রাস্তায় পড়েছিল৷

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.