Arranged Marriages of Bollywood Celebrities: বিখ্যাত বলিউড সেলিব্রিটিরা যারা ‘হার্টব্রেক’-এর পরে অ্যারেঞ্জড ম্যারেজ বেছে নিয়েছিলেন

Arranged Marriages of Bollywood Celebrities: বিখ্যাত বলিউড সেলিব্রিটিরা যারা অ্যারেঞ্জড ম্যারেজ বেছে নিয়েছেন!

হাইলাইটস:

  • বলিউড সেলিব্রিটিদের অ্যারেঞ্জড ম্যারেজ
  • বিখ্যাত বলিউড সেলিব্রিটিদের ‘হার্টব্রেক’-এর পরে বিয়ে
  • জেনেনিন এমন কয়েকজন সেলিব্রিটিদেরকে

Arranged Marriages of Bollywood Celebrities: আমরা সবাই জানি যে বলিউড ইন্ডাস্ট্রিতে ব্রেক-আপ এবং লিঙ্ক-আপ নতুন নয়। এমন অনেক বলিউড দম্পতি ছিল যাদের ভক্তরা তাদের একসাথে থাকার জন্য রুট করে। দুর্ভাগ্যবশত, এই প্রেমের পাখিগুলি অনেক ভক্তকে সম্পূর্ণ ধাক্কায় ফেলে ভেঙে যায়। তারকারা অবশেষে তাদের পিতামাতার ইচ্ছা এবং অনুমোদন অনুসারে একটি সাজানো বিয়ে করে সুখ খুঁজে পেয়েছেন। এখানে বিখ্যাত বলিউড সেলিব্রিটিদের একটি তালিকা রয়েছে যারা তাদের ব্রেকআপের পরে সাজানো বিয়ে বেছে নিয়েছিলেন।

১. কারিশমা কাপুর এবং সঞ্জয় কাপুর

গুজব ছিল যে কারিশমা কাপুর এবং অভিষেক বচ্চন একে অপরের প্রেমে পাগল ছিলেন। ২০০২ সালে, অনেক প্রতিবেদনে পরামর্শ দেওয়া হয়েছিল যে এই জুটি গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করছেন এবং বিগ বি-এর ৬০ তম জন্মদিনে বাগদান করেছেন। দুর্ভাগ্যবশত, বিয়েটি কখনই ঘটেনি এবং বাগদানটিও বাতিল করা হয়েছিল। এর পরে, কারিশমা ২০০৩ সালে দিল্লি-ভিত্তিক শিল্পপতি সঞ্জয় কাপুরকে বিয়ে করেন। যদিও বিয়ে ব্যর্থ হয় এবং দম্পতি ২০১৪ সালে পারস্পরিক সম্মতিতে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন।

২. মাধুরী দীক্ষিত এবং ডাঃ শ্রীরাম মাধব নেনে

ঢাক-ঢাক গার্ল মুন্না ভাই ওরফে সঞ্জয় দত্তের সঙ্গে তুমুল আলোচনায় ছিল। সঞ্জয় দত্তের স্ত্রী রিচা শর্মা যখন ক্যান্সারের চিকিৎসাধীন ছিলেন তখন অভিনেত্রীর কাঁধে ঝুঁকে পড়েন।

অতএব, মাধুরীর বাবা একজন বিবাহিত পুরুষের সাথে তার সম্পর্ককে অনুমোদন করেননি এবং সঞ্জয়ের বিরুদ্ধে অপরাধমূলক রেকর্ডও তার উদ্বেগের কারণ ছিল। মাধুরী অবশেষে ক্যালিফোর্নিয়ার ‘লস এঞ্জেলেস: থেকে একজন কার্ডিওভাসকুলার সার্জন ডাঃ শ্রীরাম মাধব নেনেকে বিয়ে করেন। ১৯৯৯ সালে তারা বিয়ে করেন।

৩. শহীদ কাপুর ও মীরা রাজপুত

বলিউডের হার্ট-থ্রব শাহিদ কাপুর এবং কারিনা কাপুর একে অপরের প্রেমে মাথা উঁচু করে দাঁড়িয়েছিলেন। সম্পর্কটি ৪ বছর ধরে চলেছিল এবং গুজব ছিল যে এই দম্পতি শীঘ্রই বিয়ে করার পরিকল্পনা করছেন। কিন্তু ২০০৮ সালে জাব উই মেট-এর শুটিংয়ের সময় তাদের বিচ্ছেদ ঘটে।

ঠিক আছে, কারিনা সাইফ আলি খানের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন এবং তাকে বিয়ে করেছিলেন, শহীদ কয়েকটি ব্যর্থ সম্পর্কের সাথে লড়াই করেছিলেন। অবশেষে তিনি দিল্লি-ভিত্তিক ছাত্রী মীরা রাজপুতের সাথে থিতু হওয়ার সিদ্ধান্ত নেন। তিনি শহীদের বাবা-মায়ের পছন্দ ছিলেন। এই দম্পতি ২০১৫ সালে বিয়ে করেছিলেন এবং এখন ২ সন্তানের জন্ম দিয়েছেন।

৪. বিবেক ওবেরয় এবং প্রিয়াঙ্কা আলভা ওবেরয়

বিবেক ওবেরয় বলিউড ডিভা ঐশ্বরিয়া রাইকে ডেট করার সময় যে বিতর্কগুলিকে ঘিরে ছিল তা কেউ ভুলতে পারে না। সালমান খানের সাথে তার কুৎসিত লড়াই অবিস্মরণীয় তবে তাদের কেউই মহিলার ভালবাসা পাননি।

২০১০ সালে, বিবেক কর্ণাটকের মন্ত্রী জীবরাজ আলভার কন্যা প্রিয়াঙ্কা আলভার সাথে গাঁটছড়া বাঁধেন। এই বিয়ের আয়োজন করেছিলেন বিবেকের বাবা-মা। সুখী দম্পতি এখন ২ সন্তানের গর্বিত পিতামাতা।

৫. নীল নিতিন মুকেশ ও রুক্মিণী সাহায়

নীল নীতিন মুকেশ প্রকাশ্যে অভিনেত্রী সোনাল চৌহানের প্রতি তাঁর অনুরাগের কথা ঘোষণা করেছিলেন। এমনকি তিনি তাকে বিয়ে করতে চান বলেও জানান। কিন্তু সোনাল বিয়ের কোনো সিদ্ধান্ত অস্বীকার করেন এবং সম্পর্কটিও সময়ের পরীক্ষায় শক্ত হয়ে দাঁড়ায়নি। এরপর নীলের বিয়ে হয় মুম্বাইয়ের এক মেয়ে রুক্মিণী সাহায়কে।

৬. গোবিন্দ ও সুনিতা আহুজা

গোবিন্দের বিয়েও হয়েছিল। সুনিতাকে গোবিন্দের সঙ্গী হিসেবে খুঁজে বের করার উদ্যোগ ছিল তার মায়ের। গুজব বলে যে এই দম্পতি তাদের বিবাহিত জীবনে কখনই সুখী ছিলেন না। এমনকি বিয়ের পর বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে তোলেন গোবিন্দ।

একটা সময় ছিল যখন চি-চি ওরফে গোবিন্দ অভিনেত্রী নীলম কোঠারির প্রেমে পাগল ছিলেন। এমনকি তিনি তাকে বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু নীলম তার কেরিয়ারের জন্য অত্যন্ত উচ্চাভিলাষী হওয়ায় তার প্রস্তাব প্রত্যাখ্যান করেন। সুতরাং, গোবিন্দ অবশেষে সুনিতার সাথে একটি সাজানো বিবাহের জন্য স্থির হন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.