Age Difference In Bollywood Couples: বলিউডের ১০টি দম্পতি যাদের বয়সের অনেক পার্থক্য রয়েছে

Age Difference In Bollywood Couples: এখানে ১০টি বলিউড দম্পতি এবং তাদের বয়সের বিশাল পার্থক্য রয়েছে

হাইলাইটস:

  • এমন ১০জুটি আছে যাদের সম্পর্কে বয়স কোনো ব্যাপার না
  • এই ১০জুটির কাছে বয়স শুধুমাত্র একটি সংখ্যা

Age Difference In Bollywood Couples: চিরন্তন প্রেম কোন সীমানা জানে না। যখন আপনি সত্যিই কারোর জন্য অনুভব করেন বয়স আসলে কোন ব্যাপার না। বয়স শুধুমাত্র একটি সংখ্যা, তাই না? প্রেম, সম্পর্ক এবং বিবাহের ক্ষেত্রে বলিউড দম্পতিরা আমাদের অনুপ্রেরণা দিয়ে চলেছে। এমন অনেক জুটি আছেন যারা রূপালী পর্দার সুপারহিট ছিলেন, তারা প্রেমে পড়েন এবং তারপর বিয়ে করেন। এমন কিছু ছিল না যা তাদের একসাথে থাকতে বাধা দিতে পারে। সত্যিকারের ভালোবাসা আজীবনের জন্য দুই আত্মাকে একত্র করেছিল।

এখানে ১০টি বলিউড দম্পতি এবং তাদের বয়সের বিশাল পার্থক্য রয়েছে।

১. শাহিদ কাপুর এবং মীরা রাজপুত

বলিউড দম্পতি এবং তাদের বয়সের বিশাল পার্থক্য। শাহিদ কাপুর এবং মীরা রাজপুত এখন সুখী বিবাহিত দম্পতি। তারা জাইন এবং মিশার গর্বিত বাবা-মা কিন্তু দুজনের বয়সের ব্যবধান ১৪ বছর। শাহিদ যখন মীরাকে বিয়ে করেন তখন তার বয়স ছিল ৩৫ এবং মীরার বয়স ছিল ২১।

২. মান্যতা দত্ত এবং সঞ্জয় দত্ত

দুটি ব্যর্থ বিয়ের পর, সঞ্জু বাবা তার থেকে বেশ ছোট মানায়তা দত্তের সাথে প্রেম করেন। যাইহোক, এই জুটি তাদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তারা ২০০৮ সালে বিয়ে করেন। উল্লেখ্য মান্যতা দত্ত সঞ্জয় দত্তের থেকে ২০ বছরের ছোট।

৩. রাজেশ খান্না এবং ডিম্পল

বলিউডের চিরসবুজ দম্পতির বয়সের পার্থক্য ছিল ১৫ বছর। বয়সের পার্থক্য তাদের একে অপরের সাথে বিয়ে করতে বাধা দেয়নি। ডিম্পল যখন রাজেশ খান্নাকে বিয়ে করেছিলেন তখন তার বয়স ছিল ১৬, আর রাজেশ খান্নার বয়স ছিল ৩১।

৪. সাইফ আলী খান এবং কারিনা কাপুর খান

বলিউড দম্পতি এবং তাদের বয়সের বিশাল পার্থক্য। বিবাহিত দম্পতি সাইফ আলী খান এবং কারিনা কাপুরের বয়সের পার্থক্য রয়েছে অনেক। সাইফ আলি খান কারিনার চেয়ে ১৩ বছরের বড়। কিন্তু বয়সের এই পার্থক্য তাদের সম্পর্ককে মোটেও প্রভাবিত করে না। প্রকৃতপক্ষে, তারা বলিউডের একটি শক্তিশালী দম্পতি

৫. রিতেশ এবং জেনেলিয়া

বলিউডের এই জুটি সবারই পছন্দের। তাদের বয়সের বিশাল পার্থক্য কেউই বের করতে পারে না। হ্যাঁ, তাদের বয়সের ব্যবধান ৯ বছর। বিয়ে করার সময় রিতেশের বয়স ছিল ৩৭ এবং জেনেলিয়ার বয়স তখন ২৮।

৬. কুনাল এবং সোহা আলি খান

তাদের প্রেমের গল্পও তাদের মতোই সুন্দর। সোহা আলি খান কুনালের থেকে ৫ বছরের বড়। এই জুটি সত্যিই খুশি দম্পতি।

৭. প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস

ইন্ডাস্ট্রির নতুন লাভবার্ডরা একে অপরকে বিয়ে করতে প্রস্তুত। তারা একটি শক্তিশালী দম্পতি। প্রিয়াঙ্কা চোপড়া নিক জোনাসের চেয়ে ১১ বছরের বড় এবং এটি তাদের কাছে সত্যিই কোনো ব্যাপার নয়।

৮. রণবীর কাপুর এবং আলিয়া ভাট

প্রতিবেদন অনুসারে, এই জুটি গত ৮ মাস ধরে একে অপরকে ডেট করছে। এমনকি সোনম কাপুরের রিসেপশনে দুজনেই প্রকাশ্যে হাজির হয়েছিলেন।

৯. মিলিন্দ সোমান এবং অঙ্কিতা কোনয়ার

তাদের প্রেমের গল্প প্রমাণ করে যে আপনি যখন কাউকে হৃদয় দিয়ে ভালোবাসেন তখন বয়স কোন ব্যাপার না। মিলিন্দ সোমান, ভারতের সবচেয়ে উপযুক্ত মডেল তার বান্ধবী অঙ্কিতা কোনয়ারকে বিয়ে করেছেন, যিনি তার বয়সের অর্ধেক। মিলিন্দের বয়স ৫২ এবং অঙ্কিতার বয়স ২৭।

১০. বনি কাপুর এবং শ্রীদেবী কাপুর

প্রথম মহিলা সুপারস্টার বনি কাপুরকে বিয়ে করেছিলেন যিনি তার থেকে ৮ বছরের বড় ছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.