Donald Trump: ডোনাল্ড ট্রাম্পের সমাবেশ চলাকালীন ট্রাম্পের উপর গুলি চালানোর আগে এক মহিলার প্রতিক্রিয়া ভাইরাল, দেখুন সেই ভিডিও

Donald Trump
Donald Trump

Donald Trump: সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশিত হয়েছে যাতে হত্যার চেষ্টার কিছু মুহূর্ত দেখানো হয়েছে, দেখুন

হাইলাইটস:

  • ভিডিওতে, সাদা পোশাক পরা এবং কালো সানগ্লাস পরিহিত মহিলাকে ডোনাল্ড ট্রাম্পের পিছনে দেখা যায়
  • গুলি চালানোর কিছুক্ষণ আগে বসে “অদ্ভুতভাবে” অভিনয় করতে দেখা গেছে তাঁকে
  • ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে নেটিজেনরা হত্যার চেষ্টায় মহিলার ভূমিকা নিয়ে সন্দেহ প্রকাশ করতে শুরু করে

Donald Trump: রবিবার পেনসিলভানিয়ায় তার সমাবেশে প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি এবং রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের উপর গুলি চালানোর বিষয়ে ইন্টারনেটে গুঞ্জন সৃষ্টি করেছে। জল্পনা-কল্পনার মধ্যে, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশিত হয়েছে যাতে হত্যার চেষ্টার কিছু মুহূর্ত দেখানো হয়েছে, ঠিক পিছনে বসে থাকা একজন মহিলাকে দেখানো হয়েছে “খুবই অদ্ভুত”।

We’re now on WhatsApp- Click to join

ভিডিওতে, সাদা পোশাক পরা এবং কালো সানগ্লাস পরিহিত মহিলাকে ডোনাল্ড ট্রাম্পের পিছনে দাঁড়িয়ে গুলি চালানোর কিছুক্ষণ আগে বসে “অদ্ভুতভাবে” অভিনয় করতে দেখা যায়। ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে নেটিজেনরা হত্যার চেষ্টায় মহিলার ভূমিকা নিয়ে সন্দেহ প্রকাশ করতে শুরু করে। যদিও কেউ কেউ তার ক্রিয়াকলাপের পরামর্শ দিয়েছিলেন যে তিনি একজন “শুটারের সহযোগী” ছিলেন, অন্যরা এটিকে “নিরাপদ কাকতালীয়” বলে অভিহিত করেছেন, যদিও এটি “সাধারণ নয়” এবং “খুব সন্দেহজনক” ছিল।

https://x.com/DMichaelTripi/status/1812659285039501385

“প্রথম শট বেজে উঠার সাথে সাথে কি অন্য কেউ দ্রুত হাসি ধরেছিল? এটা কি শুধুই ভুল ছিল?” একজন ব্যবহারকারী লিখেছেন। কিছু ব্যবহারকারী এও উল্লেখ করেছেন যে তার “বন্দুকযুদ্ধের শব্দে কোন শক বা প্রতিফলন” ছিল না।

We’re now on Telegram- Click to join

ট্রাম্পের বক্তৃতার মাঝখানে গুলি চালানো হয়েছিল, সিক্রেট সার্ভিস এজেন্টরা তাকে মাটিতে নিয়ে যাওয়ার আগে তাকে তার ডান কান ঢেকে রাখতে অনুরোধ করেছিল। মুহূর্ত পরে, ট্রাম্প উঠে দাঁড়ান, তার নিরাপত্তা বিশদ বিবরণকে “অপেক্ষা” করার নির্দেশ দেন এবং তার মুষ্টি উঁচিয়ে কাঁপানো জনতাকে “লড়াই” করার আহ্বান জানান। সিক্রেট সার্ভিস জানিয়েছে, অন্তত একজন অংশগ্রহণকারী নিহত হয়েছে এবং আরও দুজন গুরুতর আহত হয়েছে।

Read More- মুম্বাইয়ে এক দুর্ঘটনায় একটি স্কুটারকে, দ্রুতগতির BMW ধাক্কা দেয়, তাতে একজন মহিলার মৃত্যু হয়, পুরো খবরটি পড়ুন

ইউএস সিক্রেট সার্ভিস বন্দুকধারীকে গুলি করে হত্যা করেছে, যাকে পরে ২০ বছর বয়সী থমাস ম্যাথিউ ক্রুকস হিসাবে চিহ্নিত করা হয়েছিল।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.