Movies of Taapsee Pannu: তাপসী পান্নুর ৫ টি দুর্দান্ত সিনেমা যা তার দক্ষতা এবং সিদ্ধান্ত গ্রহণকে স্বীকার করে

Movies of Taapsee Pannu: তার ক্যারিয়ারের অল্প সময়ের মধ্যে, তাপসী কিছু আশ্চর্যজনক সিনেমা উপহার দিয়েছেন আমাদের

হাইলাইটস:

  • তাপসী পান্নুর ৫ টি দুর্দান্ত সিনেমা
  • তাপসী পান্নু হিন্দি সিনেমায় কিছু শ্বাসরুদ্ধকর ভূমিকা পালন করেছেন
  • চলুন দেখে নেওয়া যাক তাপসী পান্নুর সেই ৫টি সেরা সিনেমার নাম

Movies of Taapsee Pannu: তাপসী পান্নু তেলেগু ফিল্ম ‘জুম্মন্দি নাদাম’ থেকে তার ক্যারিয়ার শুরু করেছিলেন এবং তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। যদিও তার তেলেগু সিনেমার তালিকা হিন্দি সিনেমার তালিকাকে ছাড়িয়ে গেছে কিন্তু আমরা তার ৫ টি সেরা হিন্দি সিনেমা দেখব। তিনি পিঙ্ক, মুল্ক, নাম শাবানা এবং আরও কয়েকটি হিন্দি সিনেমায় কিছু শ্বাসরুদ্ধকর ভূমিকা পালন করেছেন।

  • পিঙ্ক

তর্কাতীতভাবে ২০১৬ সালের সেরা চলচ্চিত্র, এই সিনেমাটি তাপসী পান্নুর জন্য স্বীকৃতি এনেছে। তাপসী মুভিতে তার স্বাভাবিক অভিনয় দিয়ে মুভি-ব্লাফদের মুগ্ধ করেছে এবং “না মানে না” একটি শক্তিশালী বার্তা দিয়ে শিল্পে তার প্রবেশের ঘোষণা দিয়েছে।

  • মুল্ক

পিঙ্ক এর মতো এই মুভিতেও একটি শক্তিশালী বার্তা ছিল। ২০১৮ সালে মুক্তি পাওয়া সিনেমাটি ঋষি কাপুর এবং তাপসী পান্নুর শক্তিশালী অভিনয় দেখেছিল। মুভিটি একটি মুসলিম পরিবারকে নিয়ে যা পরিবারের একজন সদস্য সন্ত্রাসী হওয়ার পর সম্মান পুনরুদ্ধার করার চেষ্টা করে।

  • বেবি

এটি গুপ্তচরবৃত্তি থ্রিলার অ্যাকশন ফিল্ম যা অক্ষয় কুমার, অনুপম খের, রানা দাগ্গুবাতি এবং তাপসী পান্নু প্রধান ভূমিকায় অভিনয় করেছে। সমালোচক ও দর্শকদের কাছেও সমাদৃত হয়েছে ছবিটি। মুভিতে তার হয়তো খুব বেশি স্ক্রীন স্পেস নাও থাকতে পারে কিন্তু এটি ২০১৩ সালে তার প্রথম সিনেমা চশমে বডোর এর পর হিন্দি সিনেমায় তাপসী পান্নুর প্রত্যাবর্তনকে চিহ্নিত করে।

  • বাদলা

অমিতাভ বচ্চন এবং তাপসী পান্নুর সমন্বয় পিঙ্কের পরে ফিরে আসে এবং দর্শকদের মন জয় করে। বাদলা একজন উদ্যোক্তাকে নিয়ে একটি গল্প যিনি একটি তালাবদ্ধ হোটেলে একটি মৃতদেহ নিয়ে নিজেকে খুঁজে পান। সমস্যা থেকে মুক্তি পেতে তিনি একজন আইনজীবী নিয়োগ করেন।

  • নাম শাবানা

অক্ষয় কুমার অভিনীত বেবি-এর স্পিন-অফ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন তাপসী পান্নু। তিনি শাবানা খান নামে একজন গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছিলেন। মুভিটিতে মনোজ বাজপেয়ী এবং অনুপম খেরও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন এবং বক্স অফিসে একটি ভালো সাফল্য ছিল।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.