Bollywood Divas Who Dated Cricketers: এমন ৫জন বলিউড নায়িকাদের দেখুন যারা ক্রিকেটারদের সাথে ডেট করেছেন

Bollywood Divas Who Dated Cricketers: এখানে এমন ৫জন বলিউড অভিনেত্রী রয়েছে যারা ক্রিকেটারদের সাথে ডেট করেছেন কিন্তু তাদের সাথে বিয়ে করেননি

হাইলাইটস:

  • সেই ৫জন বলিউড নায়িকাদের দেখুন যারা ক্রিকেটারদের সাথে ডেট করেছেন
  • এখানে এমন ৫জন বলিউড অভিনেত্রীদের একটি তালিকা রয়েছে

Bollywood Divas Who Dated Cricketers: বলিউড ও ক্রিকেটের মধ্যে গভীর সম্পর্ক রয়েছে। এই দুটি আমাদের দেশের সবচেয়ে গ্ল্যামারাস পেশা। আর দুজনে একসঙ্গে এলে প্রায় সোনায় সোহাগা অবস্থা। এখানে এমন ৫জন বলিউড অভিনেত্রীর একটি তালিকা রয়েছে যারা ক্রিকেটারদের সাথে ডেট করেছেন কিন্তু তাদের সাথে বিয়ে করেননি। প্রতিটি প্রেমের গল্পের একটি সুখী সমাপ্তি হয় না। এমন অনেক বলিউড নায়িকা আছেন যারা ক্রিকেটারদের ডেট করেছেন কিন্তু তাদের মধ্যে কেউ কেউ তাদের বিয়ে করেননি।

সেই ৫জন বলিউড নায়িকাদের দেখুন যারা ক্রিকেটারদের সাথে ডেট করেছেন

১.অমৃতা সিং এবং রবি শাস্ত্রী

রবি শাস্ত্রী জনসাধারণের মধ্যে প্রিয় ছিলেন। সবাই তাকে ভালোবাসত। বলিউড অভিনেত্রী অমৃতা সিং এবং রবি শাস্ত্রী ৮০ এর দশকের শেষের দিকে ডেট করেছিলেন কিন্তু দুর্ভাগ্যবশত, তাদের সম্পর্ক স্বল্পস্থায়ী ছিল এবং তারা উভয়ই ১৯৯০ সালে আলাদা হয়ে যায়।

২. দীপিকা পাডুকোন এবং যুবরাজ সিং

যুবরাজ সিং বরাবরই একজন মোহনীয় ক্রিকেটার হিসেবে পরিচিত। অভিনেত্রী দীপিকা পাডুকোন এবং যুবরাজ সিং-এর সম্পর্ক স্বল্পস্থায়ী ছিল এবং অল্প সময়ের জন্য একে অপরকে ডেট করার পরে তারা তাদের পথ বিচ্ছেদ করেছিলেন।

৩. ভিভান রিচার্ডস এবং নীনা গুপ্তা

এই জুটি কখনও বিয়ে করেননি তবে তারা একে অপরের সাথে গুরুতরভাবে জড়িত ছিলেন। তারা একটি অপ্রচলিত সম্পর্ক ভাগ করে নিয়েছেন। ভারতীয় অভিনেত্রী ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারের প্রেমে পড়েছিলেন এবং তারপরে একের পর এক গসিপ হয়েছিল। আর, এরপরই এসেছিলো তাদের মেয়ে মাসাবার জন্মের খবর।

৪. নাগমা এবং সৌরভ গাঙ্গুলী

নাগমা এবং দাদা (সৌরভ গাঙ্গুলি) একে অপরের সাথে গুরুতরভাবে জড়িত ছিলেন। কিন্তু যখন মিডিয়ার মনোযোগ সৌরভের ক্রমবর্ধমান ক্যারিয়ারের উপর প্রভাব ফেলতে শুরু করে, তখন তিনি তার বর্তমান স্ত্রী ডোনাকে বিয়ে করেন।

৫. রিয়া সেন এবং শ্রীশান্ত

শ্রীশান্ত বরাবরই সবচেয়ে বিতর্কিত ক্রিকেটারদের মধ্যে একজন। বর্তমানে, তাকে বিগ বস ১২-এ দেখা যাচ্ছে যেখানে তিনি একজন প্রতিযোগী। আমরা যখন বিতর্কের কথা বলি তখন প্রেমের ছবিতে আসতে হয়। একজন পাবলিক ফিগারের জন্য – প্রেমের জীবন এবং বিতর্ক একসাথে চলে। গুজব অনুসারে, শ্রীশান্ত বাঙালি বিউটি রিয়া সেনকে ডেট করেছিলেন কিন্তু শ্রীশান্ত এখন সুখী বিবাহিত।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.