Sonam Kapoor With Her Husband And Son: সোনম কাপুর স্বামী আনন্দ আহুজা পুত্র বায়ুর স্টাইলিস্ট হিসাবে একটি সুন্দর মুহূর্ত শেয়ার করেছেন, চলুন দেখে নেওয়া যাক

Sonam Kapoor With Her Husband And Son
Sonam Kapoor With Her Husband And Son

Sonam Kapoor With Her Husband And Son: সোনম তার করাওয়া চৌথ উদযাপনের এক ঝলকও শেয়ার করেছেন, তার মেহেন্দি সহ, যা তার স্বামী এবং ছেলের নাম বৈশিষ্ট্যযুক্ত, পরিবারের প্রতি তার ভালবাসা প্রদর্শন করে

 

হাইলাইটস:

  • সোনম কাপুর সম্প্রতি তার পারিবারিক জীবনের একটি মনোমুগ্ধকর ঝলক শেয়ার করেছেন
  • ছেলে বায়ুর স্টাইলিস্ট হিসেবে তার স্বামী আনন্দ আহুজার নতুন ভূমিকার কথা তুলে ধরেছেন
  • এই আনন্দদায়ক মুহূর্তটি ক্যাপচার করা হয়েছে এবং ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে

Sonam Kapoor With Her Husband And Son: বলিউড অভিনেত্রী এবং ফ্যাশন আইকন সোনম কাপুর সম্প্রতি তার পারিবারিক জীবনের একটি মনোমুগ্ধকর ঝলক শেয়ার করেছেন, বিশেষ করে তাদের ছেলে বায়ুর স্টাইলিস্ট হিসেবে তার স্বামী আনন্দ আহুজার নতুন ভূমিকার কথা তুলে ধরেছেন। এই আনন্দদায়ক মুহূর্তটি ক্যাপচার করা হয়েছে এবং ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে, যেখানে সোনম আনন্দের দ্বারা পোস্ট করা একটি ছবি পুনরায় পোস্ট করেছেন। ছবিতে, তরুণ বায়ুকে একটি ধূসর টি-শার্ট এবং একটি প্রাণবন্ত লাল বেসবল ক্যাপ সহ মেরুন ট্রাউজার্সে খেলা দেখা যাচ্ছে, যা তার ফ্যাশনেবল ফ্লেয়ার প্রদর্শন করছে।

We’re now on WhatsApp – Click to join

আনন্দ হাস্যকরভাবে পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “@sonamkapoor mama out … pops dresses the kid,” সোনম দূরে থাকাকালীন তাদের ছেলেকে সাজানোর ক্ষেত্রে তার কৌতুকপূর্ণ জড়িত থাকার ইঙ্গিত দেয়। দম্পতির মধ্যে এই হালকা-হৃদয় মিথস্ক্রিয়া তাদের গতিশীল প্যারেন্টিং শৈলী এবং তাদের অনুগামীদের সাথে এই মুহূর্তগুলি ভাগ করে নেওয়ার মধ্যে যে আনন্দ খুঁজে পায় তা প্রতিফলিত করে।

 

সোনম কাপুর এবং আনন্দ আহুজার প্রেমের গল্প তারা ২০১৮ সালে গাঁটছড়া বাঁধার অনেক আগে থেকেই শুরু হয়েছিল। এই দম্পতি তাদের ছেলে বায়ুকে ২০২২ সালে স্বাগত জানিয়েছিল। এই নতুন অধ্যায়টি একসঙ্গে নেভিগেট করার কারণে পিতৃত্বে দম্পতির যাত্রা প্রেম এবং হাসিতে পূর্ণ হয়েছে।

Read more – সোনম কাপুরের করভা চৌথ লুক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, ফের ফ্যাশন ডিভার উদাহরণ দিলেন তিনি

সম্প্রতি, সোনম তার করওয়া চৌথ উদযাপনের ঝলকগুলিও ইনস্টাগ্রামে ভাগ করেছেন, তার ভক্তদের তার উৎসব মনোভাবের সাথে আরও জড়িত করেছেন। একটি বিশেষ ছবি দাঁড়িয়েছে, যেখানে তার জটিলভাবে সজ্জিত মেহেন্দি-ঢাকা হাত রয়েছে। তার ছবিগুলি উদযাপনের সারমর্মকে সুন্দরভাবে ধারণ করেছে, শুধুমাত্র করওয়া চৌথের ঐতিহ্যগত তাৎপর্যই নয়, তার পরিবারের সম্মানে সোনমের ব্যক্তিগত স্পর্শও প্রদর্শন করে।

তার পোস্টগুলিতে, তিনি মেহেদি-সজ্জিত হাতের ছবিগুলিকে একত্রিত করেছেন এবং অন্যটি যা তার মেহেন্দি ডিজাইনকে হাইলাইট করেছে৷ জটিল নিদর্শনগুলিতে তার স্বামী আনন্দ আহুজা এবং তাদের পুত্র বায়ু উভয়ের নাম ছিল, যা তাদের পরিবারের মধ্যে প্রেমের গভীর বন্ধনের প্রতীক। ঐতিহ্যগত শিল্পের মাধ্যমে স্নেহের এই প্রদর্শন তার অনেক ভক্তদের সাথে অনুরণিত হয় যারা এই ধরনের সাংস্কৃতিক অভিব্যক্তির প্রশংসা করে।

We’re now on Telegram – Click to join

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.