Isha Ambani: একটি গিলেট এবং স্কার্টে নজর কেড়েছেন ইশা আম্বানি, জিতলেন ‘আইকন অফ দ্য ইয়ার’ পুরষ্কার

Isha Ambani
Isha Ambani

Isha Ambani: হার্পারস বাজার উইমেন অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ডস ২০২৪-এ সম্মানিত হয়েছেন ইশা আম্বানি

হাইলাইটস:

  • ইশা আম্বানি হার্পারস বাজার উইমেন অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ডস ২০২৪-এ ‘আইকন অফ দ্য ইয়ার’ পুরষ্কারে সম্মানিত হয়েছিলেন
  • তিনি তার জয়টি তার মা নীতা আম্বানি এবং কন্যা আদিয়াকে উৎসর্গ করেছিলেন
  • মুম্বাইয়ের ইভেন্টটি কৃতি শ্যানন এবং প্যারালিম্পিক তারকা অবনী লেখারা সহ অন্যান্য ব্যক্তিদের উদযাপন করেছে

Isha Ambani: ইশা আম্বানি সাম্প্রতিক হার্পারস বাজার উইমেন অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ডস ২০২৪- এ স্পটলাইট ক্যাপচার করেছিলেন, যেখানে তিনি আইকন অফ দ্য ইয়ার পুরস্কারে সম্মানিত হন। উদ্যোক্তা শিয়াপারেলির একটি আকর্ষণীয় পোশাকে নজর কেড়েছেন, যেখানে একটি সোনার বোতাম-বিশদ গিলেট (একটি হালকা স্লিভলেস জ্যাকেট) রয়েছে যা একটি বোল্ড ছিদ্রযুক্ত-বিশদ স্কার্টের সাথে যুক্ত যা আধুনিক কমনীয়তার প্রতীক।

ইশার গিলেটে স্কেলিটন টি-বার ফিনিশিং সহ সোনার চেইন-সংযুক্ত স্ট্র্যাপ এবং সামনের দিকে বড় সোনার কুকি-ডফ প্লেটেড S প্রতীক বোতাম রয়েছে।

We’re now on WhatsApp- Click to join

এটি দুটি বড় ওয়েল্ট পকেট এবং পিছনে বিজক্স বোতাম সহ একটি সামঞ্জস্যযোগ্য ট্যাব নিয়ে গর্বিত এর উপযোগী বিবরণ সম্পূর্ণ করে। কালো কমপ্যাক্ট জার্সিতে তার দীর্ঘ প্রবাহিত স্কার্টটি টোনাল অ্যাসিমেট্রিক কাট-আউট এবং আলংকারিক তামার ছিদ্র দিয়ে অলঙ্কৃত ছিল।

ভারতীয় ব্যবসায়ী মুকেশ আম্বানির একমাত্র কন্যা, ইশা মুম্বাইতে অনুষ্ঠিত অ্যাওয়ার্ড শোতে একটি স্মরণীয় প্রবেশিকা করেছেন, একটি চটকদার কালো-সাদা চেহারার সাথে তার প্রখর ফ্যাশন সেন্স প্রদর্শন করেছেন।

We’re now on Telegram- Click to join

ইভেন্টের একটি ভাইরাল ভিডিওতে, তাকে হাতাবিহীন সাদা ব্লাউজ দ্বারা পরিপূরক একটি দীর্ঘ কালো স্কার্টে আত্মবিশ্বাসের সাথে লাল গালিচায় নেভিগেট করতে দেখা গেছে, পুরোপুরি পরিশীলিততা এবং সমসাময়িক শৈলীর ভারসাম্য।

তিনি বলিউড সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের কাছ থেকে তার পুরস্কার গ্রহণ করার সাথে সাথে, ইশা তার কৃতজ্ঞতা প্রকাশ করার জন্য একটি মুহূর্ত নিয়েছিলেন। তিনি তার মা, নীতা আম্বানি এবং তার কন্যা আদিয়াকে তার জয় উৎসর্গ করেছিলেন, তার জীবনে তাদের অনুপ্রেরণামূলক প্রভাবের উপর জোর দিয়েছিলেন।

আমি এই পুরস্কারটি আমার মেয়ে আদিয়াকে উৎসর্গ করতে চাই, যিনি আমাকে প্রতিদিন আরও কিছু করতে এবং আরও ভাল করতে অনুপ্রাণিত করেন,” তিনি বলেন, পরিবারের শক্তিশালী বন্ধনকে তুলে ধরে যা তাকে চালিত করে।

ইশাও তার মায়ের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন, তাকে একজন রোল মডেল হিসেবে স্বীকৃতি দিয়েছেন যিনি তার সাফল্যের পথ প্রশস্ত করেছেন। “ধন্যবাদ, মা, হাঁটার জন্য যাতে আমি দৌড়াতে পারি। এই পুরষ্কারটি সত্যিই আপনার কারণে,” তিনি যোগ করেছেন, নীতার প্রতি গভীর শ্রদ্ধা ও প্রশংসা প্রদর্শন করে।

সন্ধ্যাটি গ্ল্যামারে ভরা ছিল কারণ ইশা গৌরি এবং বিখ্যাত ডিজাইনার মনীশ মালহোত্রার পাশাপাশি ক্যামেরার জন্য পোজ দিয়েছেন। তিনি অনন্যা পান্ডে এবং ভাবনা পান্ডে সহ সহ-অনুষ্ঠানদের সাথে উষ্ণ মুহূর্তগুলি ভাগ করেছেন, এবং বন্ধুত্বপূর্ণ অঙ্গভঙ্গি বিনিময় করেছেন।

Read More- ইশা আম্বানি, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহ সংবর্ধনার জন্য সব্যসাচী কাস্টম লেহেঙ্গা বানিয়ে পড়েছিলেন, তার সেই পোশাকটি সকলের নজর কেড়েছে

পুরষ্কার অনুষ্ঠানটি শুধুমাত্র ইশার কৃতিত্বগুলিকে উদযাপন করেনি বরং বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন, প্যারালিম্পিক তারকা অবনী লেখারা এবং অনন্যা পান্ডে সহ অন্যান্য উল্লেখযোগ্য ব্যক্তিত্বকেও স্বীকৃতি দিয়েছে, যারা “কল মি বে” এবং “সিটিআরএল”-এ অভিনয়ের জন্য স্পটলাইট অফ দ্য ইয়ার পুরস্কার জিতেছে।”

হার্পারস বাজার উইমেন অফ দ্য ইয়ার পুরষ্কারে ইশা আম্বানির দুর্ধর্ষ চেহারা এবং আন্তরিক উৎসর্গ একটি ফ্যাশন আইকন এবং উদ্যোক্তা ল্যান্ডস্কেপের একটি নেতৃস্থানীয় ব্যক্তি হিসাবে তার মর্যাদা পুনঃনিশ্চিত করেছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.