/

Kiara Advani: ফুলের কারুকার্য করা সাদা পোশাকে হাজির হয়েছেন অভিনেত্রী কিয়ারা আদভানি, মুম্বাইয়ের ইভেন্টে অভিনেত্রীর এই লুকটি ছিল ‘শো-স্টপার’

Ananya Panday
Ananya Panday

Kiara Advani: রেড কার্পেট হোক বা নৈমিত্তিক ইভেন্ট, কিয়ারা সবসময়ই তার স্টাইল স্টেটমেন্টের জন্য পরিচিত

 

হাইলাইটস:

  • কিয়ারা আদভানি ফুলের কারুকার্য করা একটি সাদা পোশাকে মুম্বাইতে একটি ইভেন্টে হাজির হয়েছিলেন
  • অভিনেত্রীর এই চমৎকার লুক সকলের মন জয় করেছে
  • আপনিও যদি কিয়ারার সেই লুকটি দেখতে চান, তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Kiara Advani: মুম্বাইতে একটি ইভেন্টে, অভিনেত্রী কিয়ারা আদভানি ফুলের কারুকার্য করা একটি সাদা পোশাকে হাজির হয়েছিলেন। অভিনেত্রীর এই চমৎকার লুক সকলের মন জয় করেছে। এই পোশাকের সামনের অংশটি ফুল দিয়ে সজ্জিত, যা তাঁর ফিগারের সাথে মানানসই এবং কিয়ারার লুকটিকে আরও আকর্ষণীয় করে তুলেছিল। কিয়ারা এই লুকটি সম্পূর্ণ করার জন্য একটি সাদা কানের দুল পরেছিলেন, যা তাঁর লুকটিকে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছিল। এ ছাড়াও, তিনি দু হাতের আঙুলে কয়েকটি আংটি পরেছিলেন, যা দেখতে বেশ ভালো লাগছিল। কিয়ারার পেয়ের হিলগুলিকেও পোশাকের সাথে মিলিয়ে ফুলের লুক দেওয়া হয়েছিল, যার ফলে তাঁর পুরো লুকটি মাথা থেকে পা পর্যন্ত নিখুঁত দেখতে লাগছিল।

We’re now on WhatsApp – Click to join

কিয়ারা তার মেকআপ হালকা রাখার জন্য একটি হালকা বাদামী শেডের লিপস্টিক বেছে নিয়েছিলেন, তার সাথে গালে ব্লাশ এবং হাইলাইটার ব্যবহার করে অভিনেত্রী একটি ফ্রেস লুক ক্রিয়েট করেছিলেন। চোখে বাদামী কাজল এবং মাস্কারা দিয়েছিলেন অভিনেত্রী। কিয়ারার সাদা পোশাক, তার অর্নামেন্টস, হালকা মেকআপ আর সুন্দর হিল, সব মিলে তার লুকের সৌন্দর্য এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে।

We’re now on Telegram – Click to join

কিয়ারার এই লুক সকলকে মুগ্ধ করেছে। সাদা পোশাকে তার আত্মবিশ্বাস এবং অনন্য শৈলী ফ্যাশন জগতে একটি দৃষ্টান্ত স্থাপন করে। রেড কার্পেট হোক বা নৈমিত্তিক ইভেন্ট, কিয়ারা সবসময়ই তার স্টাইল স্টেটমেন্টের জন্য পরিচিত এবং এই লুক ছিল তার ফ্যাশন সেন্সের আরেকটি বড় উদাহরণ।

Read more:- হলুদ বিকিনিতে উপচে পড়া হটনেস, কেট শর্মার সেক্সি অবতার দেখে ভক্তদের কী করি কী করি অবস্থা!

কিয়ারার লুক শুধুমাত্র ফ্যাশনেবল ছিল না বরং তাঁর সাধারণ পোশাককে ন্যূনতম অ্যাক্সেসরিজ এবং মেকআপ বিশেষ করে তুলেছে। আপনি যদি কোনও পার্টিতে যান বা বন্ধুদের সাথে বেড়াতে যান তবে আপনি কিয়ারার এই লুকটি বেছে নিতে পারেন।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।