/

Karwa Chauth 2024: স্বামীকে ইমপ্রেস করতে করভা চৌথের দিন বলিউড সুন্দরীদের লেটেস্ট ব্লাউজ ডিজাইনগুলি দিয়ে গ্ল্যামারাস লুক ক্রিয়েট করুন

Karwa Chauth 2024
Karwa Chauth 2024

Karwa Chauth 2024: করভা চৌথের দিন স্বামীকে ইমপ্রেস করতে ক্রিয়েট করুন গ্ল্যামারাস লুক

 

হাইলাইটস:

  • করভা চৌথের দিন নিজেকে গ্ল্যামারাস দেখাতে চান?
  • বলিউড সুন্দরীদের লেটেস্ট ব্লাউজ ডিজাইনগুলি দিয়ে ক্রিয়েট করতে পারেন একটি চমৎকার লুক
  • আপনার স্বামী আপনার উপর থেকে চোখ সরাতে পারবেন না

Karwa Chauth 2024: আগামী ২০শে অক্টোবর রয়েছে করভা চৌথ উৎসব। এদিন হিন্দু স্ত্রী’রা স্বামীর দীর্ঘায়ু কামনায় উপবাস করেন। আপনি যদি করভা চৌথে সবচেয়ে গ্ল্যামারাস এবং সুন্দর নিজেকে দেখাতে চান, তাহলে বলিউড সুন্দরীদের এই লেটেস্ট ব্লাউজ ডিজাইনগুলি দিয়ে নিজের করভা চৌথ লুক ক্রিয়েট করতে পারেন। বাজি ধরে বলতে পারি, আপনার স্বামী আপনার থেকে চোখ সরাতে পারবেন না।

We’re now on WhatsApp – Click to join

পার্ল ডিজাইনের ব্লাউজ

Karwa Chauth 2024

আপনি একটি সাধারণ শাড়ির উপরেও এই ধরনের পার্ল কেপ স্টাইলের ব্লাউজ পরতে পারেন। এটি আপনাকে একটি ক্লাসি এবং আড়ম্বরপূর্ণ লুক দেবে।

টিউব স্টাইল ব্লাউজ: 

ইন্দো-ওয়েস্টার্ন এবং ক্লাসি লুক ক্রিয়েট করতে, আপনি কারিনা কাপুর খানের মতো সিকোয়েন্স শাড়ির সাথে একটি সিকোয়েন্স টিউব স্টাইলের ব্লাউজ স্টাইল করতে পারেন। এটি আপনাকে একটি ইন্দো-ওয়েস্টার্ন লুক দেবে এবং করভা চৌথের দিনে আপনাকে খুব গ্ল্যামারাস দেখাবে।

We’re now on Telegram – Click to join

শ্রদ্ধা কাপুরের এলিগেন্ট লুক 

আপনি যদি এই করভা চৌথে আপনার লুককে গ্ল্যামারাস অথচ এলিগেন্ট দেখাতে চান, তাহলে শ্রদ্ধা কাপুরের মতো আপনিও একটি সাধারণ শাড়ির উপর এই রকম একটি কালারফুল ব্লাউজ স্টাইল করতে পারেন। প্লেইন শাড়ির উপর ডিসাইনার ব্লাউজ লুককে বহুগুণ বাড়ায়।

দীপিকা পাড়ুকোনের গ্ল্যামারাস লুক

আপনি যদি এই করভা চৌথের জন্য একটি রাফেল শাড়ি বেছে নেন তবে তার সঙ্গে এইরকম একটি হাই নেক স্লিভলেস ভারী এমব্রয়ডারি করা ব্লাউজ পরতে পারেন। এই লুকটি আধুনিক দেখার পাশাপাশি এলিগেন্টও দেখাবে।

Read more:- বলিউডের জনপ্রিয় করভা চৌথের দৃশ্যগুলি পুনরায় স্মরণ করুন

আলিয়া ভাটের লুকটি পুনরায় ক্রিয়েট করুন 

করভা চৌথের দিন একটি লাল রঙের শাড়ি পরলে আপনাকে খুব সুন্দর দেখাবে। যেমন আলিয়া ভাট একটি কাটওয়ার্ক শাড়ি পরেছেন, এর সাথে তিনি একটি সিরোস্কি ওয়ার্কড ব্লাউজ পরেছেন, যার ২টি স্ট্র্যাপ রয়েছে।

এইরকম ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer