iPhone SE 4: শীঘ্রই লঞ্চ হতে চলেছে সস্তা আইফোন! খুব কম দামে এই মডেল লঞ্চ করবে অ্যাপল, বিস্তারিত জেনে নিন

iPhone SE 4
iPhone SE 4

iPhone SE 4: অ্যাপলের অফিসিয়াল অ্যাপে iPhone SE 4 লঞ্চের ইঙ্গিত মিলেছে

 

হাইলাইটস:

  • মাইকেল টাইগাসের মতে, iPhone SE ৪ঠা মার্চ ২০২৫-এ লঞ্চ হতে পারে
  • iPhone SE 4 ফোনের ডিজাইন iPhone 16-এর মত হতে পারে
  • এই ফোনে একটি অ্যাকশন বাটনও দেখা যাবে

iPhone SE 4: Apple সম্প্রতি তার লেটেস্ট iPhone 16 সিরিজ লঞ্চ করেছে। এই সিরিজে কোম্পানি ৪টি ফোন লঞ্চ করেছে। তবে মনে করা হচ্ছিল যে Apple তাদের ইভেন্টে iPhone 16 সিরিজের সাথে iPhone SE 4 লঞ্চ করতে পারে। কিন্তু তা হয়নি, এখন এই ফোন নিয়ে একটি বড় আপডেট সামনে এসেছে যা থেকে মনে করা হচ্ছে যে খুব শীঘ্রই এই ফোনটি লঞ্চ হতে পারে।

We’re now on WhatsApp – Click to join

আপনাদের জানিয়ে রাখি যে Apple Analytics অনুসারে, Michael Tigas এর মতে, iPhone SE ২০২৫ সালের ৪ঠা মার্চ লঞ্চ হতে পারে। iPhone SE 4 লঞ্চের ইঙ্গিত টাইগাস অ্যাপলের অফিসিয়াল অ্যাপে দেখেছে। টিগাসের মতে, অ্যাপল ‘প্রোডাক্ট পেজ’ পর্যায়ে ডেভেলপারদের জন্য গুরুত্বপূর্ণ জিনিস পরিবর্তন করেছে।

We’re now on Telegram – Click to join

এখন ডেভেলপারদের iPhone SE তে চলমান তাদের অ্যাপের স্ক্রিনশট আপলোড করতে হবে না। এছাড়াও, iPhone SE 4-এ Apple Home বাটন থেকেও মুক্তি পাওয়া যেতে পারে। কারণ এখন ডেভেলপারদের স্ক্রিনশট আপলোড করতে হবে না।

Read more:- Samsung Galaxy S24 5G এর দাম ব্যাপকভাবে কমেছে! সরাসরি ১৫ হাজার টাকা কমে কিনতে পারবেন এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন!

iPhone SE 4 সম্পর্কে কথা বলতে গেলে এই ফোনের ডিজাইন iPhone 16 এর মতো হতে পারে। একই সঙ্গে শক্তিশালী চিপসেটের সঙ্গে OLED ডিসপ্লে থাকতে পারে। শুধু তাই নয়, এই ফোনটিতে অ্যাপলের উন্নত অ্যাপল ইন্টেলিজেন্স ফিচারও দেওয়া হবে। iPhone SE 4 এ একটি অ্যাকশন বাটন দেখা যাবে। এই ফোনটি A18 চিপসেট এবং USB-C পোর্টের সাথে লঞ্চ করা হতে পারে। যদিও কোম্পানিটি এখনো এর লঞ্চের বিষয়ে কোনো অফিসিয়াল তথ্য শেয়ার করেনি। বিশেষজ্ঞদের মতে, iPhone SE 4-এর দাম iPhone 16-এর থেকে কিছুটা কম হতে পারে।

প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.