Bollywood News: রাম গোপাল ভার্মা বাবা সিদ্দিকের হত্যার পর সালমান খান-লরেন্স বিষ্ণোই ইস্যুর ব্যাপারে ‘অবিশ্বাস্য এবং হাস্যকর’ বলে সম্বোধন করেছেন

Bollywood News
Bollywood News

Bollywood News: চলচ্চিত্র নির্মাতা রাম গোপাল ভার্মা মুম্বাইয়ে রাজনীতিবিদ বাবা সিদ্দিকের সাম্প্রতিক হত্যাকাণ্ডের বিষয়ে তার চিন্তাভাবনা শেয়ার করার সময় পিছপা হননি

 

হাইলাইটস:

  • ১২ই অক্টোবর, রাজনীতিবিদ বাবা একটি সমাবেশে কিছু আততায়ীর দ্বারা গুলিবিদ্ধ হন
  • মুম্বাই পুলিশ এএনআইকে বলেছে যে বাবার ছেলে জিশানও একটি লক্ষ্য ছিল
  • খুনের পর সালমানের বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে নিরাপত্তা জোরদার করা হয়েছে

Bollywood News: চলচ্চিত্র নির্মাতা রাম গোপাল ভার্মা বিশ্বাস করেন যে সাম্প্রতিক ঘটনাগুলি যার ফলে রাজনীতিবিদ বাবা সিদ্দিকের হত্যাকাণ্ড ঘটেছে ‘অবিশ্বাস্য এবং হাস্যকর’। কারও নাম না নিয়ে একটি স্পষ্ট পোস্টে, রক্তচরিত্রের পরিচালক কীভাবে সালমান খানের সাথে লরেন্স বিশোইয়ের ইস্যুটি বাবার মৃত্যুর দিকে পরিচালিত করে, তা অকল্পনীয় বলে মন্তব্য করেছেন।

We’re now on WhatsApp – Click to join

রাম গোপাল ভার্মার গ্রহণ

যদিও আরজিভি নাম নেয়নি, এটা স্পষ্ট যে তিনি যে আইনজীবী থেকে গ্যাংস্টারকে উল্লেখ করেছেন তিনি হলেন লরেন্স, বড় রাজনীতিবিদ হলেন বাবা এবং তারকা হলেন সালমান। তিনি X (আগের টুইটারে) লিখেছেন, “একজন আইনজীবী গ্যাংস্টার হয়ে একজন সুপার স্টারকে হত্যা করে একটি হরিণের মৃত্যুর প্রতিশোধ নিতে চায় এবং একটি সতর্কতা হিসাবে তার ৭০০ জনের কিছু গ্যাংকে আদেশ দেয়, যেটিকে সে ফেস বুকের মাধ্যমে নিয়োগ করেছিল একটি বড়কে হত্যা করার জন্য। রাজনীতিবিদ যিনি স্টারের ঘনিষ্ঠ বন্ধু।”

Read more – লরেন্স বিষ্ণোই গ্যাং দ্বারা শুটারকে কী নির্দেশ দেওয়া হয়েছিল? বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য

তিনি যোগ করেছেন, পুলিশ তাকে ধরতে পারে না কারণ সে একটি জেলে সরকারের সুরক্ষার অধীনে এবং তার মুখপাত্র বিদেশে থেকে কথা বলে। যদি কোনও বলিউড লেখক এই ধরনের গল্প নিয়ে আসেন তবে তারা তাকে সবচেয়ে অবিশ্বাস্য এবং হাস্যকর গল্প লেখার জন্য মারধর করবে।

একজন ব্যক্তি মন্তব্য করেছেন, “সালমান খান, বাবা সিদ্দিক, লরেন্স বিষ্ণোই রিয়েল লাইফ গ্যাংস্টার স্ক্রিপ্ট অন্তুন্নাভ (তাহলে আপনি বলছেন সালমান খান, বাবা সিদ্দিক, লরেন্স বিষ্ণোই ঘটনাটি একটি বাস্তব জীবনের গ্যাংস্টার স্ক্রিপ্ট)।” অন্য একজন লিখেছেন, “যদি একজন বলিউড লেখক এটি লিখেন, তাহলে দর্শকরা সম্ভবত তাদের চোখ ঘুরিয়ে বলবেন, “এটি খুব বেশি, ইয়ার। এমনকি বলিউডের জন্য, এটি ওভার-দ্য-টপ!” কিন্তু বাস্তবে, এটি প্রমাণ করে যে জীবন কখনও কখনও এমন গল্পগুলি পরিবেশন করে যা যে কোনওটির চেয়ে অনেক বেশি উদ্ভট এবং নাটকীয়।”

We’re now on Telegram – Click to join

কি হয়েছে

১২ই অক্টোবর, রাজনীতিবিদ বাবা একটি সমাবেশে কিছু আততায়ীর দ্বারা গুলিবিদ্ধ হন। তাকে লীলাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তিনি মারা যান। মুম্বাই পুলিশ এএনআইকে বলেছে যে বাবার ছেলে জিশানও একটি লক্ষ্য ছিল। সোমবার তারা এই মামলায় প্রবীণ লঙ্করকে গ্রেপ্তার করে। প্রবীণ হলেন শুবু লঙ্কারের ভাই যিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যে লরেন্স বিষ্ণোই গ্যাং হত্যার দায় নিয়েছে৷ খুনের পর সালমানের বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.