Virat Kohli And Babar Azam: ‘বাবর আজম এবং বিরাট কোহলির তুলনা ভিত্তিহীন’, ব্র্যাড হগ ভারত ও পাকিস্তানের প্রধান ব্যাটারদের মধ্যে কথা বলছেন

Virat Kohli And Babar Azam
Virat Kohli And Babar Azam

Virat Kohli And Babar Azam: উদ্বোধনী ম্যাচে হারের পর একটি চমকপ্রদ রদবদল করে, ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ও তৃতীয় টেস্টের দল থেকে তারকা ব্যাটার বাবর আজম এবং পেস-বোলিং জুটি শাহীন আফ্রিদি এবং নাসিম শাহকে বিশ্রাম দিয়েছে পাকিস্তান

হাইলাইটস:

  • ইংল্যান্ডের জন্য পাকিস্তানের টেস্ট স্কোয়াড থেকে বাবরকে বাদ দেওয়ার পরে হগের মন্তব্য এসেছে
  • প্রাক্তন অস্ট্রেলিয়ান স্পিনার বাবর-কোহলির তুলনা সম্পর্কে একটি বিপরীত দৃষ্টিভঙ্গি প্রস্তাব করেছিলেন
  • দ্বিতীয় টেস্টে পাকিস্তান কিংবদন্তি বাদ পড়ার গুজবের পরে বাবর আজম এবং কোহলির মধ্যে খারাপ ফর্মের তুলনা ভিত্তিহীন

Virat Kohli And Babar Azam: অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার ব্র্যাড হগ ভারতের ব্যাটিং স্টার বিরাট কোহলি এবং পাকিস্তানের তারকা ব্যাটার বাবর আজমের মধ্যে তুলনা এড়িয়ে গিয়ে বলেছেন যে কঠিন সময়ে কঠিন কল নেওয়া দরকার।

We’re now on WhatsApp – Click to join

ইংল্যান্ডের জন্য পাকিস্তানের টেস্ট স্কোয়াড থেকে বাবরকে বাদ দেওয়ার পরে হগের মন্তব্য এসেছে এবং ভক্তরা সোশ্যাল মিডিয়ায় ভিড় করেছে, বিরাট কোহলির উদাহরণ ব্যবহার করে সবুজ ব্যাটারে মেনদের বাদ দেওয়ার বিরুদ্ধে তর্ক করছে।

এমনকি পাকিস্তানের ব্যাটসম্যান ফখর জামানও তার অফিসিয়াল হ্যান্ডেল এক্স-এ আন্ডার ফায়ার বাবরকে সমর্থন দেওয়ার জন্য ভারতের কোহলির সাথে তুলনা করেছেন। জামান উল্লেখ করেছেন যে ভারত ২০২০-২০২৩ এর মধ্যে কোহলির দুর্বল সময়কালে তার পাশে দাঁড়িয়েছিল, তাকে কখনই দল থেকে বাদ দেওয়ার কথা বিবেচনা করেনি।

Read more – বিরাট প্রতিটি ম্যাচেই স্কোর করেছেন, বাবর কোনোটিতেই স্কোর করেনি, PAK গ্রেট বলেছেন এ তুলনা ‘অর্থহীন’

“বাবর আজমকে বাদ দেওয়ার বিষয়ে পরামর্শ শোনার বিষয়ে এটি। ২০২০ এবং ২০২৩-এর মধ্যে বিরাট কোহলির গড় সময়কালে ভারত তাকে বেঞ্চ করেনি, যখন তার গড় যথাক্রমে ১৯.৩৩, ২৮.২১ এবং ২৬.৫০ ছিল। আমরা যদি আমাদের প্রধান ব্যাটসম্যানকে সরিয়ে দেওয়ার কথা বিবেচনা করি, পাকিস্তানের সর্বকালের সেরা, এটি পুরো দল জুড়ে একটি গভীর নেতিবাচক বার্তা পাঠাতে পারে প্যানিক বোতাম টিপতে এড়াতে আমাদের মূল খেলোয়াড়দের দুর্বল করার পরিবর্তে তাদের সুরক্ষার দিকে মনোনিবেশ করা উচিত, “ফখার বলেছিলেন।

যাইহোক, প্রাক্তন অস্ট্রেলিয়ান স্পিনার বাবর-কোহলির তুলনা সম্পর্কে একটি বিপরীত দৃষ্টিভঙ্গি প্রস্তাব করেছিলেন, যুক্তি দিয়েছিলেন যে তাদের নিজ নিজ দলের পারফরম্যান্সের সাথে মিলিত হতে পারে না।

হগ জোর দিয়েছিলেন যে কোহলির পতনের সময়, ভারত বিশ্বব্যাপী দ্বিতীয়-সেরা দল ছিল, যেখানে বাবরের নেতৃত্বে পাকিস্তানের সংগ্রামগুলি সম্পূর্ণ ভিন্ন ছিল, দলটি বর্তমানে দ্বিতীয়-নিকৃষ্ট দল হিসাবে স্থান পেয়েছে।

“পাকিস্তান কিংবদন্তি ইংল্যান্ডের বিপক্ষে ২য় টেস্টে বাদ পড়বেন এমন গুজবের পরে বাবর আজম এবং কোহলির মধ্যে খারাপ ফর্মের তুলনা ভিত্তিহীন। ভারত: কোহলির খরার সময় ২য় সেরা জয়%। পাকিস্তান: বাবরের মাধ্যমে ২য় সবচেয়ে খারাপ জয়%। কঠিন সিদ্ধান্ত নেওয়া দরকার তৈরি!” হগ বলেন।

ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে পাকিস্তান কিংবদন্তি বাদ পড়ার গুজবের পরে বাবর আজম এবং কোহলির মধ্যে খারাপ ফর্মের তুলনা ভিত্তিহীন।

We’re now on Telegram – Click to join

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক এবং ব্যাটিংয়ের মূল ভিত্তি, পরিবর্তিত দলে সবচেয়ে উল্লেখযোগ্য অনুপস্থিত বাবর। টেস্ট ক্রিকেটে তার সাম্প্রতিক ফর্ম উদ্বেগের কারণ, সাধারণত নির্ভরযোগ্য ব্যাটার তার গতি খুঁজে পেতে কঠোর পরিশ্রম করে। তার শেষ ১৭ ইনিংসে, বাবরের গড় ২০.৭০ ছিল, টেস্টে তার শেষ অর্ধশতকটি ডিসেম্বর ২০২২ সালে ফিরে আসে।

এইরকম খেলাধুলা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.