Infinix Zero Flip: এই দিন লঞ্চ হবে সবচেয়ে সস্তার ফোল্ডেবল ফোন! AI ফিচারের সাথে হাজির করা হবে ইনফিনিক্সের এই ফোন

Infinix Zero Flip
Infinix Zero Flip

Infinix Zero Flip: ইনফিনিক্স জিরো ফ্লিপ ভারতের সবচেয়ে সস্তা ফোল্ডেবল ফোন হতে চলেছে

 

হাইলাইটস:

  • Infinix তাদের নতুন ফ্লিপ ফোন লঞ্চ করার ঘোষণা করেছে
  • Infinix-এর এই ফ্লিপ ফোনটি এখন পর্যন্ত সবচেয়ে সস্তার ফ্লিপ ফোন হতে পারে
  • ভারতে ১৭ই অক্টোবর দুপুর ১২ টায় এই ফোনটি লঞ্চ হবে

Infinix Zero Flip: স্মার্টফোন প্রযুক্তি দিন দিন আরও উদ্ভাবনী হয়ে উঠছে। যদিও স্যামসাং প্রায় ৫-৬ বছর আগে বিশ্বে ফোল্ডেবল এবং ফ্লিপ ফোন চালু করেছিল, তবুও এই প্রযুক্তিটি লক্ষ লক্ষ ব্যবহারকারীর কাছে একটি বিশেষ জিনিস।

ইনফিনিক্স জিরো ফ্লিপের লঞ্চের তারিখ প্রকাশিত হয়েছে

এমন অনেক মানুষ আছেন যাদের কাছে ফোল্ডেবল ফোন এখনও একটি বড় ব্যাপার, কারণ তারা এটি সম্পর্কে শুনেছেন কিন্তু কখনও দেখেননি বা ব্যবহার করেননি। তবে এবার সম্ভবত এই ধরনের ব্যবহারকারীরা ফোল্ডেবল বা ফ্লিপ ফোন ব্যবহার করতে পারবেন। কারণ তাইওয়ানের স্মার্টফোন কোম্পানি Infinix তাদের নতুন ফ্লিপ ফোন লঞ্চ করার ঘোষণা করেছে এবং এর লঞ্চের তারিখও ঘোষণা করেছে। মনে করা হচ্ছে Infinix-এর এই ফ্লিপ ফোনটি এখন পর্যন্ত সবচেয়ে সস্তার ফ্লিপ ফোন হতে পারে।

We’re now on WhatsApp – Click to join

Infinix এর এই ফ্লিপ ফোনের নাম হবে Infinix Zero Flip, যা ভারতে ১৭ই অক্টোবর দুপুর ১২ টায় লঞ্চ হবে। কোম্পানি এই ফোনটি এক্সক্লুসিভলি Flipkart-এ বিক্রি করবে। এই কারণে, ফ্লিপকার্টে এই ফোনের একটি মাইক্রো ব্লগও চালু করা হয়েছে, যার মাধ্যমে ইনফিনিক্স জিরো ফ্লিপের কিছু বিশেষ ফিচারঅ প্রকাশ করা হচ্ছে।

We’re now on Telegram – Click to join

স্পেসিফিকেশন কেমন হবে?

কোম্পানির এই ফ্লিপ ফোনটি Infinix AI ফিচারের সাথে আসবে, যা কোম্পানি এই ফোনের টিজারের মাধ্যমে প্রকাশ করেছে। এছাড়া এই ফোনে থাকবে GoPro মোড। Infinix সম্প্রতি লঞ্চ হওয়া ফোনগুলির মধ্যে একটি Infinix Zero 40 5G-তেও এই ফিচারটি চালু করেছে।

Read more:- মেড-ইন-ইন্ডিয়া iPhone 16 কেনা এবার সহজ হবে, ভারতে ৪টি নতুন অফলাইন স্টোর খুলছে অ্যাপল!

ইনফিনিক্স জিরো ফ্লিপ বিশ্ব বাজারে লঞ্চ হয়েছে। এই ফোনের গ্লোবাল ভেরিয়েন্টে একটি 6.9-ইঞ্চি pOLED Full HD+ প্রধান ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট হল 120Hz। একই সাথে, এই ফোনের কভার ডিসপ্লে 3.64 ইঞ্চি। ফোনটিতে MediaTek Dimensity 8020 চিপসেট, Android 14 বেসড HiOS, 50MP + 50MP ক্যামেরা, 32MP সেলফি ক্যামেরা, 4720mAh ব্যাটারি এবং 70W আল্ট্রা ফাস্ট ওয়ার্ড চার্জিং সাপোর্ট রয়েছে।

প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.