Bollywood Celebs Ethnic Look For Men: বলিউড সেলিব্রিটি যারা পুরুষদের জন্য তাদের ইন্ডিয়ান চেহারা দিয়ে ফ্যাশন ট্রেন্ড সেট করে

Bollywood Celebs Ethnic Look For Men
Bollywood Celebs Ethnic Look For Men

Bollywood Celebs Ethnic Look For Men: এমব্রয়ডারি করা কুর্তা থেকে শুরু করে রাজকীয় শেরওয়ানি পর্যন্ত, বলিউডের নেতৃস্থানীয় পুরুষরা ঐতিহ্যবাহী জাতিগত পোশাককে আইকনিক লুক দিয়ে নতুনভাবে সংজ্ঞায়িত করেছেন যা ফ্যাশন ট্রেন্ডে পরিণত হয়েছে

হাইলাইটস:

  • শাহরুখ খান — কাভি খুশি কাভি গাম
  • সালমান খান — রেডি
  • হৃতিক রোশন — মুজসে দোস্তি করোগে

Bollywood Celebs Ethnic Look For Men: শাহরুখ খান — কাভি খুশি কাভি গাম: ‘বান্নো কি সহেলি’ গানে, কিং খান তার কালো সূচিকর্ম কুর্তা এবং ম্যাচিং দোপাট্টা দিয়ে পুরুষদের ঐতিহ্যবাহী জাতিগত পোশাককে নতুনভাবে সংজ্ঞায়িত করেছেন। সূচিকর্মের সাথে সম্পূর্ণ কাজলের সাথে নাচের সময় তার প্রাণবন্ততা পোশাকটিকে জাতিগত পোশাক উপভোগ করা পুরুষদের জন্য সর্বকালের ক্লাসিক করে তুলেছিল।

Read more – মাধুরী দীক্ষিত, কিয়ারা আডভানি থেকে সোনম কাপুর, বলিউড সেলিব্রিটিদের দ্বারা অনুপ্রাণিত আনারকলিগুলি আপনার উৎসবকে মাতিয়ে তুলবে

সালমান খান — রেডি: “তেরি আদা ভি” গানটিতে সালমান খান একটি রাজকীয়, জটিল বাদামী সূচিকর্ম এবং একটি বহুরঙের দোপাট্টা সহ সোনালী শেরওয়ানি পরেছিলেন। এই চোখ ধাঁধানো সজ্জাটি ঐতিহ্যগত এবং আধুনিক নান্দনিকতাকে একত্রিত করে, পুরুষদের পোশাকে গ্ল্যামারের ছোঁয়া যোগ করে, এটিকে উত্সব অনুষ্ঠানের জন্য একটি জনপ্রিয় বাছাই করে তোলে।

হৃতিক রোশন — মুজসে দোস্তি করোগে: হৃতিকের ক্রিম রঙের শেরওয়ানি, নিখুঁতভাবে স্টাইল করা চুলের সাথে জুটিবদ্ধ, মুজসে দোস্তি করোগে-তে তার দুলহা চেহারা দেখে ভক্তরা মুগ্ধ হয়েছিলেন। এই পরিশীলিত এবং মার্জিত পোশাকটি বরদের জন্য একটি আইকনিক চেহারা হয়ে উঠেছে যারা একটি পালিশ কিন্তু ঐতিহ্যগত চেহারা চান।

We’re now on WhatsApp – Click to join

শাহিদ কাপুর — বিভা: শাহিদ কাপুরকে সোনালি শেরওয়ানিতে গভীর মেরুন দোপাট্টা লাগছিল, যা বরের সাজে সেই সব কালজয়ী রঙকে স্টাইল থেকে বেরিয়ে গেছে। এই আকর্ষণীয় এবং মার্জিত চেহারা শেরওয়ানিকে পুরুষদের মধ্যে একটি পছন্দের পছন্দ করে তুলেছে।

রণবীর কাপুর —অ্যা দিল হ্যায় মুশকিল: ‘চান্না মেরেয়া’ গানে রণবীরের শেরওয়ানি সাধারণ বরের পোশাক থেকে বেশ আলাদা ছিল। নিঃশব্দ রঙের প্যালেট এবং মেহেদি-সজ্জিত হাতগুলি একটি সাহসী স্টাইল বিবৃতিতে পরিণত হয়েছে, যা বরদের আলাদা আলাদাভাবে দাঁড়ানোর এবং তাদের কনের সাথে স্পটলাইট শেয়ার করার একটি উপায় প্রদান করে।

We’re now on Telegram – Click to join

অর্জুন কাপুর — 2 স্টেটস: ‘2 স্টেটস’-এ অর্জুন একটি সাধারণ এবং সাধারণ সাদা কুর্তা পরতেন এবং একটি লাল কলার ধুতি পরতেন যা দেখতে খুব ঐতিহ্যগত ছিল। এই সংস্কৃতির মূল পোশাকটি স্প্লার্জিং ছাড়াই আরাম এবং ঐতিহ্যের সন্ধানকারী বরের জন্য উপযুক্ত।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.