Singham Again Trailer: জন্মের আগেই বলিউডে ডেবিউ করেছেন দীপবীরের একমাত্র কন্যা, ‘সিংঘম এগেন’-এর ট্রেলার লঞ্চে নিজেই জানালেন রণবীর

Singham Again Trailer
Singham Again Trailer

Singham Again Trailer: ‘বেবি সিম্বা’-ও জন্মের আগেই বলিউডে পা রেখেছেন

 

হাইলাইটস:

  • রোহিত পরিচালিত ‘সিংঘম এগেন’-এর ট্রেলার মুক্তি পেয়েছে
  • ট্রেলার লঞ্চে দীপিকা পাড়ুকোন ছাড়া উপস্থিত ছিলেন পুরো স্টার কাস্ট
  • এদিন রণবীর সিং ফাঁস করলেন গোপন কথা

Singham Again Trailer: গত সেপ্টেম্বর মাসেই কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। ঘরে লক্ষ্মী আসার পর থেকেই দীপিকা ও রণবীর দুজনেই মেয়ের দেখাশোনার কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। দীপিকা নিজেই মেয়ের যত্ন নিচ্ছেন। এই কারণে, তিনি গতকাল ‘সিংঘম এগেইন’ ছবির ট্রেলার লঞ্চে আসতে পারেননি। কিন্তু রণবীর সিং ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন। মঞ্চে তিনি বলেছিলেন যে, তাঁর শিশুকন্যাও সিংঘম এগেইন দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছে।

We’re now on WhatsApp – Click to join

‘সিংঘম এগেন’-এর ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন পুরো স্টার কাস্ট। অজয় দেবগনের পাশাপাশি কারিনা কাপুর খান, অক্ষয় কুমার, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, টাইগার শ্রফ, অর্জুন কাপুর এবং জ্যাকি শ্রফকে এই ছবিতে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে। ছবিতে ‘লেডি সিংঘম’-এর ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

We’re now on Telegram – Click to join

বেবি সিম্বার বলিউড অভিষেক

ট্রেলার লঞ্চে রণবীর সিং তাঁর মেয়ে এবং দীপিকা সম্পর্কে কথা বলেছেন। মিডিয়ার সঙ্গে কথোপকথনে রণবীর বলেন, দীপিকা তাদের সন্তানকে নিয়ে ব্যস্ত তাই তিনি আসতে পারেননি। রাতে তাঁর ডিউটি ​​তাই তিনি এসেছেন। এরপর তিনি বলেন, “আমাদের ছবিতে অনেক তারকা রয়েছেন, তাই আমি আপনাকে বলি যে এটি আমাদের সন্তান বেবি সিম্বারও বলিউড ডেবিউ কারণ দীপিকা সিংঘমের শুটিংয়ের সময় গর্ভবতী ছিলেন। তাই লেডি সিংহম, সিম্বা এবং বেবি সিম্বার পক্ষ থেকে আপনাদের সকলকে দীপাবলির শুভেচ্ছা।

Read more:- দীপাবলিতে বড়পর্দায় একসঙ্গে হাজির হচ্ছে রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’, প্রকাশ্যে ‘সিংঘম এগেন’-এর ট্রেলার

‘সিংহাম এগেন’-এর কথা বলতে গেলে, এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ১লা নভেম্বর, দীপাবলির দিনে। ট্রেলার থেকেই রেকর্ড গড়েছে এই ছবি। এর ট্রেলারটি ৪ মিনিটের যা এখন পর্যন্ত সবচেয়ে বড় ট্রেলার। ৪ মিনিটের এই ট্রেলারে দেখানো হয়েছে কীভাবে অজয় ​​দেবগন তার স্ত্রীকে ফিরিয়ে আনতে সমগ্র পুলিশ ফোর্সকে একত্রিত করেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.