Intimate Scene Movies: বলিউডের এই ছবিগুলি অন্তরঙ্গ দৃশ্যে ভরপুর, আপনার পরিবারের সাথে বসে ভুলেও এই ছবিগুলি দেখবেন না!

Intimate Scene Movies
Intimate Scene Movies

Intimate Scene Movies: বলিউডে এমন অনেক ছবি নির্মিত হয়েছে যেগুলিতে অন্তরঙ্গ দৃশ্যে ঠাসা ছিল

 

হাইলাইটস:

  • সময়ের সাথে সাথে বলিউডের ছবিগুলির ধরন পরিবর্তিত হয়
  • একটা সময় ছিল যখন এমন কিছু ছবি মুক্তি পেত যেগুলি অন্তরঙ্গ দৃশ্যে ভরপুর থাকত
  • আপনি কখনই আপনার পরিবারের সাথে একসাথে বসে এই ছবিগুলি দেখতে পারবেন না

Intimate Scene Movies: সময়ের সাথে সাথে বলিউডের ছবিগুলির ধরন পরিবর্তিত হয়। কখনও দর্শক রোমান্টিক ছবি পছন্দ করে আবার কখনও অ্যাকশন ছবি ছাড়া আর কিছুই পছন্দ করেন না। বর্তমান সময়ে হরর-কমেডি ছবিগুলি বেশ ভালো চলছে। যখনই কোনো হরর ছবি মুক্তি পায়, তখনই বক্স অফিসে হিট হয়। আজকাল প্রতিটি ছবিতেই একটা জিনিস লক্ষ্য করা যাচ্ছে, সেটা হল অন্তরঙ্গ দৃশ্য। ছবিটিকে হিট করার জন্য নির্মাতারা অবশ্যই তাতে সাহসী দৃশ্য অন্তর্ভুক্ত করছেন। একটা সময় ছিল যখন এমন কিছু ছবি মুক্তি পেয়েছিল যেগুলি অন্তরঙ্গ দৃশ্যে ভরপুর ছিল। আপনি আপনার পরিবারের সাথে একসাথে বসে এই ছবিগুলি দেখতে পারবেন না। চলুন আপনাদের এই ছবির নামগুলি বলি।

We’re now on WhatsApp – Click to join

মার্ডার:

ইমরান হাশমি এবং মল্লিকা শেরাওয়াতের সিনেমা মার্ডার দেখে মানুষ হতবাক হয়েছিলেন। এই ছবিতে অনেক সাহসী দৃশ্য দেখানো হয়েছে। যখনই এই ছবিটি টিভিতে দেখানো হয়েছে, অভিভাবকরা তাদের সন্তানদের এটি দেখা থেকে বিরত রেখেছেন।

হাওয়াস:

এটি একটি ইরোটিক থ্রিলার ফিল্ম, ২০০৪ সালে এই ছবিটি মুক্তি পায়। যার নাম ছিল হাওয়াস। তরুণ অরোরা এবং মেঘনা নাইডুকে এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল।

We’re now on Telegram – Click to join

গার্লফ্রেন্ড:

২০০৪ সালে মুক্তি পাওয়া এই ছবিটি সাহসিকতার সমস্ত সীমা অতিক্রম করেছিল। এই ছবির নাম ছিল গার্লফ্রেন্ড। এই ছবিতে সাহসী দৃশ্যে অভিনয় করেছেন ইশা কপিকার।

জুলি:

নেহা ধুপিয়ার একটি ছবি মুক্তি পেয়েছিল, যেখানে তিনি শুধু সাহসী দৃশ্যই করেননি বরং দর্শকরা তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন। আপনার পরিবারের সাথে এই ছবিটি কখনই দেখবেন না।

Read more:- ১৯ বছরের সারা অর্জুনের সঙ্গে রোম্যান্স করবেন রণবীর সিং? ‘ব্যান্ড বাজা বারাত যখন মুক্তি পায় তখন তার বয়স ছিল ৫’

জিসম:

বিপাশা বসু এবং জন আব্রাহাম অভিনীত এই ছবিটি ছিল একটি থ্রিলার-রোমান্স। এই ছবিতে বিপাশা ও জনের অনেক রোমান্টিক দৃশ্য দেখানো হয়েছে। আপনি যদি এই সিনেমাগুলি দেখতে চান তবে আপনি সেগুলি OTT প্ল্যাটফর্মে দেখতে পারেন। কিন্তু যখনই দেখবেন, একা দেখবেন।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.