Ranveer Singh Will Reportedly Romance Sara Arjun: ১৯ বছরের সারা অর্জুনের সঙ্গে রোম্যান্স করবেন রণবীর সিং? ‘ব্যান্ড বাজা বারাত যখন মুক্তি পায় তখন তার বয়স ছিল ৫’

Ranveer Singh Will Reportedly Romance Sara Arjun
Ranveer Singh Will Reportedly Romance Sara Arjun

Ranveer Singh Will Reportedly Romance Sara Arjun: প্রাক্তন শিশু অভিনেত্রী সারা অর্জুন, আদিত্য ধরের পরবর্তী ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে মূলধারার নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করবেন বলে জানা গেছে

হাইলাইটস:

  • রণবীর সিং আদিত্য ধরের পরবর্তী ছবিতে অভিনয় করতে চলেছেন
  • প্রাক্তন শিশু তারকা সারা অর্জুনের বিপরীতে জুটি বাঁধবেন রণবীর
  • সারা অর্জুনের বয়স ১৯ এবং রণবীর সিং ৩৯ বছর বয়সী

Ranveer Singh Will Reportedly Romance Sara Arjun: রণবীর সিং আদিত্য ধরের পরবর্তী ছবিতে অভিনয় করতে চলেছেন – একটি বড় বাজেটের প্রকল্প যাতে সঞ্জয় দত্ত, আর মাধবন এবং অর্জুন রামপালও রয়েছে৷ তারকারাও কয়েক মাস আগে এই ঘোষণাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। এখন, একটি নতুন প্রতিবেদনে দাবি করা হয়েছে যে ছবিতে প্রাক্তন শিশু তারকা সারা অর্জুনের বিপরীতে জুটি বাঁধবেন রণবীর। এবং তাদের ২০ বছর বয়সের ব্যবধান ইন্টারনেটের সাথে খুব ভালভাবে কমেনি।

রণবীর সিংয়ের বিপরীতে সারা অর্জুন

যদিও আদিত্য ধরের এখনও শিরোনামহীন ছবিতে মহিলা প্রধানের কাস্টিং সম্পর্কে কোনও আনুষ্ঠানিক বিবরণ নেই, একটি পিপিং মুন রিপোর্ট দাবি করে যে ১৯ বছর বয়সী সারা অর্জুনকে রণবীরের চরিত্রের প্রেমের আগ্রহ হিসাবে কাস্ট করা হয়েছে। প্রাক্তন শিশু অভিনেতা দক্ষিণে ব্যাপকভাবে কাজ করেছেন এবং পনিয়িন সেলভান (২০২২-২৩) এ ঐশ্বরিয়া রায়ের চরিত্রের ছোট সংস্করণে অভিনয় করার জন্য বিখ্যাত। পিপিং মুনের মতে, “যদিও এই পুরুষ-প্রধান গল্পে তার ভূমিকা তুলনামূলকভাবে ছোট বলে মনে করা হয়, এই চলচ্চিত্রটি (আদিত্য ধর দ্বারা) হিন্দি এবং তেলেগু সিনেমায় শিশু অভিনেত্রী হিসাবে পরিচিত হওয়ার বছর পরে তাকে প্রধান নায়িকাতে রূপান্তরিত করে।”

Read more – রণবীর সিংয়ের ৫টি ফিল্মের নাম জানুন যা এখনও অবধি রিলিজ হয়নি

সারা-রণবীর জুটি নিয়ে ইন্টারনেটের প্রতিক্রিয়া

কিন্তু সারা অর্জুনের বয়স ১৯ এবং রণবীর সিং ৩৯ বছর বয়সী, এই খবরটি অনেক ভক্তদের কাছে খুব একটা ভালো হয়নি। Reddit এর BollyBlindsNGossip subreddit-এ খবরের একটি ক্লিপিং ভাগ করার পরে, Redditors এই দুই অভিনেতাকে জুটি করার জন্য নির্মাতাদের সমালোচনা করেছিল। “ব্যান্ড বাজা বারাত যখন মুক্তি পায় তখন তার বয়স ছিল ৫ বছর,” ২০১১ সালের রণবীরের প্রথম চলচ্চিত্রের কথা উল্লেখ করে একজন লিখেছেন। অন্য একজন যোগ করেছেন, “ইউ ৩৯ বছর বয়সী একজন কিশোরীকে রোমান্স করছে!?? তারা কীভাবে মনে করেছিল যে এটি ঠিক ছিল।”

Ranveer Singh to romance 19 year old Sara Arjun in Aditya Dhar film
byu/Rast987 inBollyBlindsNGossip

অনেকে দ্রুত ইঙ্গিত করেছিলেন যে রণবীর নয়, তবে এই কাস্টিং পছন্দের জন্য নির্মাতাদের দায়ী করা হয়েছিল। এক ভক্ত মন্তব্য করেছেন, “রণবীর তাকে নায়িকা হিসেবে বেছে নেননি .. তাই তাকে শয়তানি করার দরকার নেই।” কিন্তু সর্বোপরি, সম্প্রদায় বলিউড জুটির বয়সের এই বৃহৎ ব্যবধানের ব্যাপকতা নিয়ে শোক প্রকাশ করেছে।

We’re now on WhatsApp – Click to join

এবং এটি সাম্প্রতিক নয় যেমন অনেকে উল্লেখ করেছেন। “দীপিকা এবং আনুশকা দুজনেরই কি SRK এর সাথে ২০+ বয়সের ব্যবধান নেই এবং তারা দুজনেই আত্মপ্রকাশ করেছিল যখন তারা ১৯-২০ বয়সের কাছাকাছি ছিল,” একজন ভক্ত জিজ্ঞাসা করেছিলেন। আরেকজন তাৎক্ষণিকভাবে উত্তর দিল, “হ্যাঁ এটাও জঘন্য ছিল এবং এইটাও।”

We’re now on Telegram – Click to join

ছবির নির্মাতারা ছবিটিতে সারার কাস্টিংয়ের খবর নিশ্চিত বা অস্বীকার করেননি তবে এমন খবর পাওয়া গেছে যে কিশোর তারকা একজন শিশু অভিনেতা থেকে মূলধারার নায়িকাতে রূপান্তরিত করার প্রকল্পগুলি দেখছিলেন।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.