Navra Maza Navsacha 2 Box Office Collection: নভরা মাজা নবসাচা ২ বক্স অফিসে প্রথম ৬ দিনে দুর্দান্ত পারফর্ম করেছে, দেখুন নেট আয় কত

Navra Maza Navsacha 2 Box Office Collection
Navra Maza Navsacha 2 Box Office Collection

Navra Maza Navsacha 2 Box Office Collection: মারাঠি কমেডি মুভি নভরা মাজা নবসাচা ২ বক্স অফিসের রিপোর্টটি জেনে নিন

হাইলাইটস:

  • নভরা মাজা নবসাচা ২ মারাঠি কমেডি মুভি
  • ২০শে সেপ্টেম্বর, ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তি পায় নভরা মাজা নবসাচা ২
  • নভরা মাজা নবসাচা ২ সম্পর্কে বিস্তারিত জেনে নিন

Navra Maza Navsacha 2 Box Office Collection: মারাঠি ভাষায় কমেডি-ড্রামা সচিন পিলগাঁওকর দ্বারা পরিচালিত এবং প্রযোজিত, এটি ২০০৪ সালের চলচ্চিত্র ‘নভরা মাজা নবসাচা’-তে এতে শচীন ও সুপ্রিয়া পিলগাঁওকরের মেয়ে ও জামাই চরিত্রে অভিনয় করেছেন হেমল ইঙ্গলে এবং স্বপ্নিল জোশী। সাপোর্টিং কাস্টে রয়েছেন অশোক সরফ, সিদ্ধার্থ যাদব এবং নির্মিতি সাওয়ান্ত। এই মারাঠি কমেডিটি দর্শকদের কাছ থেকে ইতিবাচক মনোযোগ অর্জন করেছে, ২০শে সেপ্টেম্বর, ২০২৪-এ এটির মুক্তির পাঁচ দিন সফলভাবে চলছে। তবে, ছবিটি তার ষষ্ঠ দিনে বক্স অফিস সংখ্যায় উল্লেখযোগ্য পতনের সম্মুখীন হয়েছে। এটি প্রাথমিকভাবে টিকিট কাউন্টারগুলিতে একটি অবিচলিত গতি বজায় রেখেছিল, তবে সংখ্যাগুলি প্রথম সপ্তাহ জুড়ে অবিচ্ছিন্নভাবে হ্রাস পেয়েছে।

We’re now on Telegram- Click to join

‘নভরা মাজা নবসাচা’ ২ বক্স অফিস রিপোর্ট: ‘নভরা মাজা নবসাচা’ ২-এর প্রথম ছয় দিনে একটি শক্তিশালী প্রদর্শন ছিল, ভারতে আনুমানিক ₹১১.৩৫ কোটি নেট আয় করেছে। সপ্তম দিনে, ফিল্মটি প্রায় ₹১.০০ কোটি আয় করেছে, যা মোট ₹১২.৩৫ কোটিতে নিয়ে এসেছে। বৃহস্পতিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২৪-এ ছবিটি মোট মারাঠি দখলের ১৬.৭০% রেকর্ড করেছে, সকালের শো ৯.৬৭%, বিকেলে ১৭.৩২%, সন্ধ্যায় ১৭.৬৫% এবং রাতের শো ২২.১৪%। শচীন পিলগাঁওকর দ্বারা পরিচালিত এবং সুশ্রিয়া চিত্রা দ্বারা প্রযোজিত, ছবিটিতে একজন প্রতিভাবান কাস্ট রয়েছে, যার মধ্যে শচীন পিলগাঁওকর, সুপ্রিয়া পিলগাঁওকর, হেমল ইঙ্গলে, স্বপ্নিল জোশি, অশোক সরফ, এবং সিদ্ধার্থ যাদব প্রধান ভূমিকায় রয়েছেন।

We’re now on WhatsApp- Click to join

নভরা মাজা নবসাচা ২

শচীন পিলগাঁওকরের চলচ্চিত্রটি একটি অল্পবয়সী মেয়েকে কেন্দ্র করে যে তার বাগদত্তাকে তাদের বিয়ের আগে একটি অস্বাভাবিক প্রতিজ্ঞা পূরণ করতে বলে। প্রতিক্রিয়ায়, তার বাবা-মা তাদের মেয়ের ইচ্ছা পূরণের জন্য ঐশ্বরিক আশীর্বাদ চাইতে একটি আধ্যাত্মিক যাত্রা শুরু করেন।

Read More- তিলোতমা শোম অলিভিয়া কোলম্যানের ভূমিকা এবং শো-এর বিশ্বব্যাপী স্বীকৃতির বিষয়ে তার চিন্তাভাবনা শেয়ার করেছেন

শ্রোতাদের প্রতিক্রিয়া শেয়ার করে, শ্রিয়া লিখেছেন “অবাক! ‘নভরা মাজা নবসাচা ২’-তে আমার বিশেষ উপস্থিতিতে আপনার সমস্ত প্রতিক্রিয়া এবং ভিডিওগুলি ভাল লেগেছে… আমি এই গণপতি গানটি পছন্দ করেছি এবং আমার সুন্দরী Aai @supriyapilgaonkar-এর সাথে এবং আমার অবিশ্বাস্য বাবা @sachin.pilgaonkar দ্বারা নাচ করা খুবই বিশেষ, এই ছবিটির সাফল্যের জন্য গর্বিত এবং আপনি আমাদের চলচ্চিত্র নভরা মাজা নবসাচা ২ আপনার কাছাকাছি প্রেক্ষাগৃহে দেখতে পাবেন।”

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.