Tillotama Shome: তিলোতমা শোম অলিভিয়া কোলম্যানের ভূমিকা এবং শো-এর বিশ্বব্যাপী স্বীকৃতির বিষয়ে তার চিন্তাভাবনা শেয়ার করেছেন

Tillotama Shome
Tillotama Shome

Tillotama Shome: আন্তর্জাতিক এমিতে জায়গা করে নেওয়ার এই অর্জনটি কতটা ‘অবাস্তব’ তা নিয়ে কথা বললেন তিলোতমা

হাইলাইটস:

  • অনিল কাপুর, আদিত্য রায় কাপুর, তিলোতমা শোম এবং শোভিতা ধুলিপালা অভিনীত ‘দ্য নাইট ম্যানেজার’
  • ২০২৪ ইন্টারন্যাশনাল এমি অ্যাওয়ার্ডে মনোনয়ন পাওয়ার একমাত্র ভারতীয় শো
  • তিলোতমা এই আন্তর্জাতিক স্বীকৃতি পাওয়ার পর প্রতিক্রিয়া জানিয়েছেন

Tillotama Shome: অভিনেত্রী তিলোতমা শোমের জন্য এটি একটি “স্বপ্ন সত্য” মুহূর্ত যার ওয়েব সিরিজ দ্য নাইট ম্যানেজার ২০২৪ আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডে সেরা নাটক সিরিজ বিভাগে মনোনয়ন পেয়েছে, যা ১৪টি ভিন্ন বিভাগে একমাত্র ভারতীয় প্রবেশকে চিহ্নিত করেছে।

We’re now on WhatsApp- Click to join

“আমরা প্রাথমিকভাবে ভেবেছিলাম এটি একটি রসিকতা কারণ এটি সেই সময়ে কোনো খবরে ছিল না। আমার মনে হয়েছিল যে আমি পরের দিন সকালে ঘুম থেকে উঠব এবং এটি সত্য হবে,” অভিনেত্রী করে বলেন, “এটি একটি পরাবাস্তব মুহূর্ত ছিল… খুবই অপ্রত্যাশিত। অনুষ্ঠান আমাকে অনেক কিছু দিয়েছে। আমি এমিসে যোগ দেব!”

একই নামের ব্রিটিশ সিরিজের একটি ভারতীয় রূপান্তর শোতে অনিল কাপুর, আদিত্য রায় কাপুর এবং শোভিতা ধুলিপালাও রয়েছেন। শোম অভিনেত্রী অলিভিয়া কোলম্যান অভিনীত চরিত্রটি চিত্রিত করেছেন এবং বলেছেন, “অনেকে আমাকে তার নামে ডাকে… তিনি একজন অবিশ্বাস্য শিল্পী, সিনেমা জগতে রাজত্ব করছেন। তিনি একটি অনুপ্রেরণা।”

We’re now on Telegram- Click to join

আন্তর্জাতিক স্বীকৃতি এমন কিছু যা ৪৫ বছর বয়সী এখনও বোঝার চেষ্টা করছেন: “কেউ চিন্তা করে না; একজন শুধু দর্শকদের জন্য একটি শো করে, একটি গল্প যা তারা বলতে চায়। এটা সত্যিই বিশেষ মনে হচ্ছে যে আমরা এই শো দিয়ে দেশের প্রতিনিধিত্ব করছি। আপনি যদি আপনার গল্পে বিশ্বাস করেন তবে এটি বিশ্বব্যাপী পৌঁছে যাবে।

Read More- নেটিজেনরা হরিশ কল্যাণের তামিল ক্রীড়া নাটক লুবার পান্ডু’র প্রশংসা করলেন, দেখুন

বিশেষ করে শ্রীলঙ্কায় শুটিংয়ের সময় দলটি যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হয়েছিল তা স্মরণ করে, শোম শেয়ার করেছেন, “দেশটি তখন অর্থনৈতিক মন্দার মধ্য দিয়ে গিয়েছিল। জ্বালানি, বিদ্যুতের অভাব থাকায় স্থানীয়দের কষ্ট হচ্ছিল। সবাই একের পর এক সংকট মোকাবেলা করেছে। সব প্রতিকূলতার মধ্যেও আমরা অনুষ্ঠানটি সম্পন্ন করেছি। মনোনীত হতে পেরে এবং কঠোর পরিশ্রমের প্রতিদান পেয়ে দারুণ লাগছে। সেই প্রচেষ্টা বৈধ বলে মনে হয়।”

এইরকম আরও বিনোদন জগতের গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.