Salman Khan And Rajeev Verma: ম্যায়নে প্যায়ার কিয়া থেকে সালমান খানের অন-স্ক্রিন বাবা বলেছেন যে তিনি এখনও তার সিনিয়রদের সম্মান করেন, তিনি মন্তব্য করেছেন ‘সন্তান এখনও একই’

Salman Khan And Rajeev Verma
Salman Khan And Rajeev Verma

Salman Khan And Rajeev Verma: ম্যায়নে প্যায়ার কিয়া ছবির অন-স্ক্রিন বাবা রাজীব ভার্মা অভিনেতার নম্রতার প্রশংসা করেছেন, হাম সাথ সাথ হ্যায় ছবিতেও একসঙ্গে কাজ করেছেন এই জুটি

হাইলাইটস:

  • সালমান খানের ম্যায়নে পেয়ার কিয়ার সহ-অভিনেতা তার প্রশংসা করেছেন
  • ম্যায়নে পেয়ার কিয়া সম্পর্কে
  • রাজীব ভার্মার বলিউড ক্যারিয়ার

Salman Khan And Rajeev Verma: সালমান খান বলিউডে তার প্রথম বড় ব্রেক পান সুরজ বরজাতিয়ার রোমান্টিক নাটক ম্যায়নে প্যার কিয়া (১৯৮৯) এর মাধ্যমে। অভিনেতা, সহ-অভিনেতাদের সাথে তার বন্ধনের জন্য পরিচিত, তার অন-স্ক্রিন বাবা রাজীব ভার্মার প্রশংসা করেছিলেন। ভিস্তার নিউজের সাথে একটি সাক্ষাৎকারে, রাজীব সিনিয়র শিল্পীদের প্রতি সালমানের সম্মানজনক আচরণের প্রশংসা করেছেন।

We’re now on WhatsApp – Click to join

সালমান খানের ম্যায়নে পেয়ার কিয়ার সহ-অভিনেতা তার প্রশংসা করেছেন

প্রবীণ অভিনেতা সালমানের সাথে দেখা করার সময় ম্যায়নে পেয়ার কিয়া নিয়ে আলোচনা করেন কিনা জানতে চাইলে রাজীব বলেন, “জিকর নাহি করতে লেকিন ও বাচ্চা আভি ভি ওয়াইসে হ্যায়। এই জিনিসটি আমাদের মধ্যে রয়েছে এবং বিশেষ করে আমাদের মধ্যপ্রদেশের লোগোতে রয়েছে। তারা এখনও তাদের বড় এবং সিনিয়রদের একইভাবে শ্রদ্ধা করে। এবং আমরা এখনও মাঝে মাঝে দেখা করি। (আমরা যখন দেখা করি তখন আমরা আর ম্যায়নে প্যার কিয়া নিয়ে কথা বলি না, তবে সালমান এখনও সেই একই বাচ্চা। এই গুণটি তার মধ্যে রয়েছে, বিশেষ করে মধ্যপ্রদেশের লোকদের মধ্যে। তারা এখনও তাদের বড় এবং সিনিয়রদের একইভাবে সম্মান করে। আমি এখনও মাঝে মাঝে সালমানের সাথে দেখা করতে পারেন)। রাজীব এমপি (মধ্যপ্রদেশ) উল্লেখ করেছেন কারণ সালমানের জন্ম ইন্দোরে, এমপি, যেটি তার বাবা সেলিম খানের জন্মস্থানও। রাজীবের জন্মও এমপি নর্মদাপুরমে।

ম্যায়নে পেয়ার কিয়া সম্পর্কে

ম্যায়নে পেয়ার কিয়াও ভাগ্যশ্রীর অভিষেক হয়েছিল। মুভিটিতে আরও অভিনয় করেছেন, অলোক নাথ, রীমা লাগু, মোহনীশ বাহল, অজিত ভাচানি, লক্ষ্মীকান্ত বের্দে, হরিশ প্যাটেল, দিলীপ যোশি, রাজু শ্রীবাস্তব, দীপ ধিলোন এবং অন্যান্যরা। এটি ছিল বছরের সবচেয়ে বড় বক্স অফিস হিট এবং উভয় তরুণ অভিনেতাকে স্টারডমের দিকে পরিচালিত করেছিল।

Read more – ভুয়ো কনসার্টের খবর ছড়িয়ে পড়তেই আসরে সলমন খান, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সবটা জানালেন তিনি

রাজীব ভার্মার বলিউড ক্যারিয়ার

রাজীব হাম সাথ-সাথ হ্যায় (১৯৯৯), হাম দিল দে চুকে সনম (১৯৯৯), কেয়া কেহনা (২০০০), কোন… মিল গয়া (২০০৩), চলতে চলতে (২০০৩), আরক্ষার মতো জনপ্রিয় হিন্দি ছবিতে কাজ করেছেন। (২০১১) এবং অন্যান্য।

We’re now on Telegram – Click to join

সালমান খানের আসন্ন প্রজেক্ট

সালমানকে শেষবার মনীশ শর্মার টাইগার ৩-এ দেখা গিয়েছিল, এছাড়াও ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমি প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। চলচ্চিত্রটি আদিত্য চোপড়া দ্বারা প্রযোজনা করা হয়েছিল এবং এটি YRF স্পাই ইউনিভার্সের অংশ ছিল, যার মধ্যে পাঠান এবং যুদ্ধও রয়েছে। সালমানকে পরবর্তীতে এ আর মুরুগাদোসের সিকান্দার ছবিতে দেখা যাবে। ছবিটি প্রযোজনা করেছেন সাজদ নাদিয়াদওয়ালা এবং এতে আরও অভিনয় করেছেন রশ্মিকা মান্দান্না, সত্যরাজ, প্রতীক বব্বর, কাজল আগরওয়াল, সুনীল শেঠি এবং নবাব শাহ।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.