Tripti Dimri: সমালোচনার কবলে অ্যানিমাল মুভি, প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী তৃপ্তি দিমরি জানিয়েছেন

Tripti Dimri
Tripti Dimri

Tripti Dimri: অ্যানিমাল-এ তার চরিত্র ‘জোয়া’ সম্পর্কে বর্ণনা করলেন অভিনেত্রী তৃপ্তি দিমরি

হাইলাইটস:

  • সম্প্রতি তৃপ্তি দিমরি অভিনীত অ্যানিমাল সমালোচনার মুখে পড়েছে
  • এবং অ্যানিমাল-এ তার ভূমিকা নিয়ে আলোচনা করেছেন
  • তিনি ছবিটির সাথে তার অভিজ্ঞতা সম্পর্কে কথা বলেছেন

Tripti Dimri: সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিমাল মুক্তির কয়েক মাস পরেও, ছবিটি বিতর্কের জন্ম দিয়েছে। তৃপ্তি দিমরি তার ভূমিকার জন্য উল্লেখযোগ্য মনোযোগ অর্জন করেছিলেন, যদিও কিছু সমালোচনা ফিল্মটিকে অসামাজিক এবং বিষাক্ত পুরুষত্বকে প্রচার করে। সম্প্রতি, তিনি ছবিটির সাথে তার অভিজ্ঞতার কথা বলেছেন এবং তার চরিত্র জোয়াকে ‘সাহসী এবং নির্দোষ’ হিসাবে বর্ণনা করেছেন। একটি ইভেন্ট চলাকালীন, তৃপ্তি ‘স্ট্রাগলস টু স্টারডম: দ্য আনটোল্ড স্টোরি অফ মাই বলিউড ব্রেকথ্রু’ শিরোনামের একটি অধিবেশনে অংশ নিয়ে তার অসাধারণ অভিনয় এবং ফিল্মটি যে মিশ্র প্রতিক্রিয়া তৈরি করেছে সে সম্পর্কে অন্তর্দৃষ্টি শেয়ার করেছেন।

We’re now on Telegram- Click to join

সংবাদ মাধ্যমের সাথে কথোপকথনের সময়, তৃপ্তি, অ্যানিমেল ফিল্মে তার চরিত্র সম্পর্কে কথা বলতে গিয়ে বলেছিলেন, “আমার জন্য, আমি আমার কমফোর্ট জোনে থাকতে পছন্দ করি না। বুলবুল এবং কালার সাথে, আমি সেই স্বাচ্ছন্দ্য পেয়েছি, এবং যখন আমি নাটক পছন্দ করি, তখন সেই সেটগুলি আমাকে সবসময় উৎসাহিত করেছিল, আমি একজন অভিনেত্রী হিসাবে এটিকে সত্যিই চ্যালেঞ্জিং বলে মনে করি, যখনই আমি একটি ভূমিকা পাই, তখন আমার মনে হয় এটি ভীতিজনক এবং চ্যালেঞ্জিং সন্দীপ স্যার আমাকে একই সাথে সাহসী এবং নির্দোষ বলে মনে করেছিলেন এবং আমি সবসময় এমন চরিত্রের সন্ধান করি যা ভিন্ন কিছু দেয়।”

We’re now on WhatsApp- Click to join

সমালোচনাকে সম্বোধন করে, তিনি যোগ করেছেন, “আমি জোয়া’র চরিত্রের সাথে ঠিক একইভাবে যোগাযোগ করব। মানুষ হিসাবে, আমাদের সকলেরই আলাদা আলাদা ছায়া রয়েছে – ভাল, খারাপ এবং এমনকি কুৎসিতও। আমি মনে করি যে চলচ্চিত্রগুলি আমাদের এই দিকগুলি অন্বেষণ করতে দেয়। অভিনয় করতে দেয় আমরা বিস্তৃত আবেগ অনুভব করি, এবং আমি অভিনেতাদের ভাগ্যবান মনে করি কারণ আমরা এক জীবনে অনেক ভিন্ন অভিজ্ঞতার মধ্য দিয়ে বাঁচতে পারি।”

অ্যানিমাল

সন্দীপ রেড্ডি ভাঙ্গা দ্বারা পরিচালিত এবং সম্পাদিত অ্যানিমাল, রণবীর কাপুর, অনিল কাপুর, ববি দেওল, রশ্মিকা মান্দানা এবং তৃপ্তি দিমরি অভিনয় করেছেন। চলচ্চিত্রটি একজন শিল্পপতির নির্মম পুত্র রণবিজয় এবং তার পিতার মধ্যে অশান্ত সম্পর্কের অন্বেষণ করে, কারণ প্রতিহিংসা একটি হত্যা প্রচেষ্টার পরে। ১লা ডিসেম্বর, ২০২৩-এ মুক্তিপ্রাপ্ত, এটি মিশ্র পর্যালোচনা পেয়েছে কিন্তু বক্স অফিসে অসাধারণভাবে পারফর্ম করেছে, বিশ্বব্যাপী ₹৯১৭ কোটি আয় করেছে।

Read More- কাউন্টডাউন শুরু! আর মাত্র ৫০ দিন বাকি মুভি রিলিজের, ‘কাঙ্গুভা’র পোস্টার দেখেই উত্তেজনা দর্শকমহলের

এদিকে, তৃপ্তিকে সম্প্রতি ভিকি কৌশলের সাথে ব্যাড নিউজে দেখা গেছে। এরপর, তিনি কার্তিক আরিয়ান এবং বিদ্যা বালানকে সমন্বিত ১লা নভেম্বর থিয়েটারে হিট করতে সেট করা বহু প্রত্যাশিত ভুল ভুলাইয়া ৩-এ তার উপস্থিতির জন্য প্রস্তুত হচ্ছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.