Sonam Kapoor in Paris Fashion Week: ঐশ্বর্য-আলিয়ার পর প্যারিস ফ্যাশন উইকে নজর কাড়লেন সোনম কাপুর, কালো গাউন এবং হাই বুটে বোল্ড অবতারে অনিল কন্যা

Sonam Kapoor in Paris Fashion Week
Sonam Kapoor in Paris Fashion Week

Sonam Kapoor in Paris Fashion Week: প্যারিস ফ্যাশন উইকের অভিনেত্রী সোনম কাপুরের লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

 

হাইলাইটস:

  • শুধু ঐশ্বর্য কিংবা আলিয়া নন, প্যারিস ফ্যাশন উইকে অংশ নিয়েছেন সোনম কাপুরও
  • তাঁর ছবি শেয়ার করেছেন বোন রিয়া কাপুর
  • অভিনেত্রীর এই বোল্ড অবতার সম্পর্কে বিস্তারিত জেনে নিন

Sonam Kapoor in Paris Fashion Week: বলিউড অভিনেত্রী সোনম কাপুর একজন প্রকৃত ফ্যাশনিস্তা। তিনি তাঁর স্টাইল দিয়ে প্রায়দিনই ভক্তদের অনুপ্রাণিত করেন। অভিনেত্রী যেখানেই যান না কেন তাঁর লুক কিন্তু সর্বত্র আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে। ঐশ্বর্য রাই বচ্চন এবং আলিয়া ভাটের পর এবার প্যারিস ফ্যাশন উইকে পৌঁছে গেলেন সোনম।

We’re now on WhatsApp – Click to join

Sonam Kapoor in Paris Fashion Week

প্যারিস ফ্যাশন উইক থেকে সোনম কাপুরের বোল্ড লুকের ছবি শেয়ার করেছেন সোনমের বোন রিয়া কাপুর। যা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তিনি একটি সম্পূর্ণ কালো রঙের ফুল স্লিভ গাউন পরেন। কালো রঙের পোশাকে তিনি ক্রিয়েট করেছেন বোল্ড অবতার।

Sonam Kapoor in Paris Fashion Week

হেয়ারস্টাইলে খুব একটা কারুকার্য না করে খোলাই রেখেছিলেন। তবে তাঁর ন্যুড মেকআপ সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। এছাড়া অভিনেত্রীর জুয়েলারি ছিল পুরো লুকের হাইলাইট পয়েন্ট। সোনম তাঁর লুকের সাথে একটি নোসপিন এবং দুর্দান্ত ইয়াররিং পরেছিলেন। যার ফলে ফের একবার সোনম তাঁর লুক দিয়ে সবাইকে অনুপ্রাণিত করেছেন। অভিনেত্রী হাই বুট পড়ে লুকটি সম্পূর্ণ করেছেন।

We’re now on Telegram – Click to join

Sonam Kapoor in Paris Fashion Week

কাজের কথা বলতে গেলে বর্তমানে সোনামকে সেই ভাবে আর বড়পর্দায় দেখা যাচ্ছে না। তিনি এখন তাঁর ব্যক্তিগত জীবনের দিকে মনোযোগ দিয়েছেন। স্বামী-সন্তান নিয়ে সুখে সংসার করছেন।

Sonam Kapoor in Paris Fashion Week

Read more:- প্রেম ভেঙেছে! প্রাক্তনকে দেখে জড়িয়ে ধরললেন আদিত্য, পুনরাবৃত্তি হল ‘আশিকি ২’-এর আইকনিক মুহূর্তগুলি

তবে সোনম অবশ্যই কামব্যাক করতে চান। একটা ইন্টারভিউতে সোনম বলেছিলেন- ‘আমি একজন ভালো অভিনেতা হতে চাই। আমার পেশার কারণে আমি অনেক চরিত্রে অভিনয় করেছি এবং আমি বিভিন্ন চরিত্রে অভিনয় করতে পছন্দ করি।’ উল্লেখ্য, সোনমকে শেষ দেখা গিয়েছিল ‘ব্লাইন্ড’ ছবিতে। ছবিটি মুক্তি পায় ২০২৩ সালে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.