Shraddha-Aditya: প্রেম ভেঙেছে! প্রাক্তনকে দেখে জড়িয়ে ধরললেন আদিত্য, পুনরাবৃত্তি হল ‘আশিকি ২’-এর আইকনিক মুহূর্তগুলি

Shraddha-Aditya
Shraddha-Aditya

Shraddha-Aditya: মুম্বাইয়ের একটি ইভেন্টে ফের কাছাকাছি রাহুল-আরোহী

 

হাইলাইটস:

  • সম্প্রতি প্রেম ভেঙেছে দু’জনেরই
  • মুম্বাইয়ের একটি ইভেন্টে শ্রদ্ধাকে জড়িয়ে ধরলেন আদিত্য
  • ‘আশিকি ২’-এর আইকনিক মুহূর্তগুলির যেন আবার জেগে উঠল

Shraddha-Aditya: এক সময় মুম্বাইয়ের ‘হট অফ দ্য টপিক’ ছিল রাহুল-আরোহী ওরফে আদিত্য রায় কাপুর এবং শ্রদ্ধা কাপুরের আশিকি। কারণ সকলের প্ৰিয় ‘আশিকি ২’ জুটি রিয়েল লাইফেও একে অপরকে মন দিয়েছিলেন। তবে এখন দু’জনেই অতীত ভুলে বর্তমানে ফিরেছেন। তাঁদের প্রেম নিয়ে গুঞ্জন চললেও আনুষ্ঠানিকভাবে কোনওদিনই প্রেমে সিলমোহর দেননি তাঁরা।

এদিকে গত দু-বছর ধরে অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্কে ছিলেন আদিত্য। তবে সেই সম্পর্কও ভেঙেছে গত মার্চ মাসে। রাহুল মোদীর সঙ্গেও প্রেম ভেঙেছে হয়েছে শ্রদ্ধার। সুতরাং ‘আশিকি ২’ জুটি আবারও সিঙ্গেল। যার ফলে ভক্তরা তাঁদের একসঙ্গে দেখতে ফের আরও একবার মরিয়া হয়ে উঠেছে।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি মুম্বাইয়ের একটি ইভেন্টে একফ্রেমে ধরা দিলেন ‘আশিকি ২’ জুটি। রাহুল-আরোহীকে একসঙ্গে দেখে উচ্ছ্বসিত দর্শক। তবে শুধু কি দেখা হল? প্রাক্তনকে দেখে রীতিমতো জড়িয়ে ধরেলন আদিত্য। এই দৃশ্যটি দেখে সবার মনে পড়ে গেল ‘আশিকি’ ২-এর রোম্যান্টিক সব মুহূর্তগুলি।

ইনস্টাগ্রামে এখন ভাইরাল রাহুল-আরোহীর এই সুন্দর মুহূর্তটি। কালো শাড়িতে শ্রদ্ধাকে দুর্দান্ত দেখাচ্ছিল, পাপারাজ্জিদের দিকে তাকিয়ে পোজ দিচ্ছিলেন শক্তি কন্যা। আর প্রাক্তনের দিক থেকে চোখ সরল না আদিত্যর। সহ-অভিনেতাকে একই ইভেন্টে দেখে শ্রদ্ধা ঘুরে দাঁড়িয়ে হেসে পরস্পরকে জড়িয়ে ধরেন।

বলা ভালো, ‘আশিকি ২’-এর সেই আইকনিক দৃশ্যের মতো গতকালও মুম্বাইয়ে বৃষ্টি পড়ছিল। তাই ফের একবার রাহুল-আরোহীকে দেখা গেল ছাতার তলায়। ভিডিওটি দেখে এক ভক্ত মন্তব্য করেন, ‘আইকনিক ছাতার দৃশ্যের পুনরাবৃত্তি হল।’ সত্যি বলতে ভিডিওটি দেখে সকলেই আপ্লুত।

We’re now on Telegram – Click to join

২০১৩ সালে মুক্তি পেয়েছিল শ্রদ্ধা এবং আদিত্য-র ‘আশিকি ২’। যা বক্স অফিসে কোটি কোটি টাকার ব্যবসা করেছিল। এরপর ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওকে জানু’ ছবিতেও ফের একবার অভিনয় করেছেন দু’জনে। তবে তা সাফল্যের মুখ দেখেনি। হিট জুটি হয়েও আর একসঙ্গে দেখা যায় সকলের প্ৰিয় রাহুল-আরোহীকে। সম্প্রতি দু’জনেরই প্রেম ভেঙেছে তাই দুই প্রাক্তনকে একফ্রেমে দেখে, খুশি এই জুটির ভক্তরাও।

 

কাজের বিষয়ে বলতে গেলে, আদিত্যকে আগামীতে দেখা যাবে অনুরাগ বসু পরিচালিত ‘মেট্রো ইন দিনো’-তে। ‘লাইফ ইন এ মেট্রো’ (২০০৭)-এর সিক্যুয়েলেই তৈরি হবে ছবিটি। যেখানে আদিত্যর বিপরীতে দেখা যাবে সারা আলী খানকে।

Read more:- শ্রদ্ধা কাপুর একটি টকটকে লাল জারা ব্র্যান্ডের পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন

অন্যদিকে শ্রদ্ধার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘স্ত্রী ২’ বক্স অফিসের সমস্ত রেকর্ড ভেঙে দিচ্ছে। অমর কৌশিক পরিচালিত এই হরর-কমেডি ছবিটি শাহরুখের ‘জওয়ান’-কে টপকে ভারতে সর্বকালের সর্বোচ্চ উপার্জনকারী হিন্দি চলচ্চিত্রে স্থান পেয়েছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.